• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আদর্শ আচরণবিধির দোহাই নিয়ে নির্বাচন কমিশনের কোপ, বন্ধ মমতার সরকারের জনপ্রিয় প্রকল্প

  • |

রাজ্যে ভোটের দিন ঘোষণার সঙ্গে সঙ্গে চালু হয়ে গিয়েছে নির্বাচন কমিশনের ( election commission) আদর্শ আচরণবিধি। ফলে জানুয়ারিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) শুরু করা সরকারি প্রকল্পে কোপ। নির্বাচন কমিশন সূত্রে খবর, আপাতত বন্ধ করে দেওয়া হচ্ছে চোখের আলো প্রকল্প (chokher alo project)। নির্বাচন প্রক্রিয়া চলাকালীন এই প্রকল্পের সুবিধা আর কেউ পাবেন না।

বাঘ থেকে ইঁদুর হবেন শুভেন্দু, সময় জানিয়ে ' বেনিয়মের বদলা'র হুঁশিয়ারি কল্যাণে

জানুয়ারির শুরুতে প্রকল্পের ঘোষণা

জানুয়ারির শুরুতে প্রকল্পের ঘোষণা

৪ জানুয়ারি নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চোখের আলো প্রকল্পের ঘোষণা করেছিলেন। ৫ জানুয়ারি থেকে সারা রাজ্যে এই প্রকল্পের কাজ শুরু হয়। রাজ্যের সব নাগরিককে বিনা পয়সায় চোখের চিকিৎসার সুযোগ করে দেওয়া হয়েছিল এই প্রকল্পে।

পঞ্চায়েত ও পুর এলাকায় শিবির

পঞ্চায়েত ও পুর এলাকায় শিবির

পঞ্চায়েত ও পুর এলাকায় শিবির করে এই প্রকল্পের সুবিধা পৌঁছে দেওয়া হচ্ছিল। ঠিক হয়েছিল তিনমাস এই প্রকল্পের সুবিধা দেওয়া হবে। সরকারি হাসপাতালের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা এইসব শিবিরে হাজির হচ্ছিলেন। চোখের বিভিন্ন সমস্যা সমাধানের পাশাপাশি ছানি কাটানো এবং চশমা দেওয়ার কাজও করা হচ্ছিল এইসব শিবির থেকে।

নির্বাচনী আচরণবিধিতে বাধা

নির্বাচনী আচরণবিধিতে বাধা

রাজ্যে নির্বাচনের দিন ঘোষণার সঙ্গে সঙ্গে আদর্শ আচরণবিধি চালু হয়ে গিয়েছে। নতুন করে সরকারি প্রকল্পের সুবিধা পৌঁছে দেওয়ার কাছেও বাধা তৈরি হয়েছে। বাধা তৈরি হয়েছে চোখের আলো প্রকল্পেও।

১৭ দিনে আড়াইলক্ষ মানুষ সুবিধা পেয়েছেন

১৭ দিনে আড়াইলক্ষ মানুষ সুবিধা পেয়েছেন

এই প্রকল্পটি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মস্তিষ্কপ্রসূত। মাত্র ১৭ দিনে চোখের আলো প্রকল্পে আড়াইলক্ষ মানুষের চিকিৎসার সুবিধা পেয়েছেন।

English summary
Election Commission has ordered to halt on Chokher Alo project of Mamata Banerjee Govt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X