• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলেরও আছে প্রভুভক্ত নেতা! মমতার প্রতিহিংসা পরায়ণতার তুলনায় বিস্ফোরক দিলীপ

  • |

রাজনীতিটা খেলা নয়, সমাজ পরিবর্তনের। এদিন রায়গঞ্জে এমনটাই মন্তব্য করেছেন রাজ্য বিজেপির (bjp) সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। তিনি বলেছেন, যারা খেলা হিসেবে নিয়েছে, তারা শেষ হবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee) প্রতিহিংসা পরায়ণ বলেও আক্রমণ করেন দিলীপ ঘোষ।

 কে প্রতিহিংসা পরায়ণ

কে প্রতিহিংসা পরায়ণ

যাঁরা প্রতিহিংসার কথা বলেন, তাঁরা কতটা প্রতিহিংসা পরায়ণ তা দেখা গেল। মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন কটাক্ষ করে চিনি বলেছেন, তাঁর (মমতা) জন্য ছেলেটাকে (অভিষেক) কষ্ট দেয়। তিনি বলেছেন, বাড়ির বউ লক্ষ লক্ষ টাকা অ্যাকাউন্টে বেআইনি ভাবে রেখেছে, সোনা চুরি করেছে, তাকে পুলিশ হাত দেবে না। আর দুটো বাচ্চা ছেলেকে বাড়ি থেকে তুলে নিয়ে চলে গেল। বিজেপি নেতা রাকেশ সিং-এর দুই ছেলেকে গ্রেফতারি প্রসঙ্গে দিলীপ ঘোষের প্রশ্ন কে প্রতিহিংসা পরায়ন। দিলীপ ঘোষ বলেন, সমাজের লোকেরা সব দেখছে।

 রাকেশ সিংকে কোন মামলায় গ্রেফতার, জানে না কেউ

রাকেশ সিংকে কোন মামলায় গ্রেফতার, জানে না কেউ

রাকেশ সিংকে বর্ধমান থেকে গ্রেফতার করা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, তাকে কোন মামলায় গ্রেফতার করা হয়েছে, কেউ জানে না। এব্যাপারে দরকার হলে রাস্তায় নামার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। তবে দলের কেউ যদি নিয়ম ভাঙে তার জন্য দল পিছনে দাঁড়াবে না বলেও জানিয়ে দিয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, মিথ্যা কেস দিয়ে হাজার হাজার নেতা-কর্মীকে কষ্ট দেওয়া হচ্ছে। রাকেশ সিং-এর বাড়িতে পুলিশ যাওয়া প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, তাঁর ইচ্ছা ও আদেশ না থাকলে এসব হতে পারে না।

মুখ্যমন্ত্রী বাড়িতে পৌঁছেছে সিবিআই

মুখ্যমন্ত্রী বাড়িতে পৌঁছেছে সিবিআই

এদিন তিনি বলেন, সিবিআই-এর হাত মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে পৌঁছেছে। কেননা কয়লার টাকা, গরুর টাকা ওই বাড়িতে যেত। তিনি বলেন, এটা শুরু বিজেপি বলছে না, ওই দল থেকে যাঁরা এসেছেন, তাঁরা সবাই বলছেন। সাধারণ মানুষ বলছে, এমন কী তৃণমূলের লোকেরাও বলছে। সেটা যদি সিবিআই জিজ্ঞাসাবাদের বদলা হয়, অন্য দলের নেতা-কর্মীদের কষ্ট দেওয়া হয়, তাহলে তা বাড়াবাড়ি করা হচ্ছে বলেই মনে করেন তিনি।

মুখ্যমন্ত্রী দুর্নীতিগ্রস্তদের বাঁচানোর চেষ্টা করেন

মুখ্যমন্ত্রী দুর্নীতিগ্রস্তদের বাঁচানোর চেষ্টা করেন

দিলীপ ঘোষ আরও অভিযোগ করেছেন, মুখ্যমন্ত্রী দুর্নীতিগ্রস্তদের বাঁচানোর চেষ্টা করেন। রাজীব কুমারের বাড়িতে সিবিআই পৌঁছনোর আগেই তিনি সেখানে পৌঁছে গিয়েছিলেন বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। ভাইপোর বাড়িতেও তাই হয়েছে। তিনি বলেন, মুখ্যমন্ত্রী হয়তো শিখিয়ে দিয়ে এসেছেন, কীভাবে জিনিস লুকাতে হবে। তবে একজন মুখ্যমন্ত্রীকে এটা শোভা পায় না বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

প্রভুভক্ত বিমল গুরুং

প্রভুভক্ত বিমল গুরুং

দিলীপ ঘোষের সামনে স্বভাবতই প্রশ্ন উঠেছে মঙ্গলবার দার্জিলিং-এ তাঁকে কালো পতাকা দেখানোর প্রসঙ্গ। এব্যাপারে দিলীপ ঘোষ বলেছেন, গুরুং-এর কাজ হল তৃণমূলের ইশারায় কাজ করা। তৃণমূল যেমন কালো পতাকা দেখায়, তেমনই গুরুং-ও কালো পতাকা দেখিয়েছে। বোঝা যাচ্ছে সে কতটা প্রভুভক্ত।

২৮শে ফেব্রুয়ারি বাম-কংগ্রেসের ব্রিগেডে থাকছেন ছত্রিশগড়ের মুখ্যমন্ত্রী

সংখ্যালঘু ভোটে কাঁটা মিম, মেটিয়াবুরুজের সভার অনুমতি না দিয়ে ওয়েসিকে কোন বার্তা মমতার

English summary
West bengal election 2021: Dilip Ghosh criticises Mamata Banerjee and TMC on Rakesh Singh issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X