• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে হারাতে সঠিক 'ওষুধ'ই প্রয়োগ করেছে বিজেপি, মোক্ষম খোঁচা দিলীপের

  • |

বার পরীক্ষায় পাশ করতে পারবেন না দিদিমনি (mamata banerjee)। এদিন ইকোপার্কে এমনটাই মন্তব্য করেছেন দিলীপ ঘোষ (dilip ghosh)। তিনি বলেন, দুই ফুল নয় একফুলের কথা বলছেন তিনি। সাধারণ মানুষের কাছে একবার তাঁদেরকে দায়িত্ব দেওয়ার জন্য আবেদন করেন দিলীপ ঘোষ। একইসঙ্গে তিনি বলেন, মমতার জন্য সঠিক ওষুধই প্রয়োগ করেছে বিজেপি।

কৃষকরা বাংলায় ফসলের দাম পায়না, মমতাকে পাল্টা কটাক্ষ দিলীপের

বাংলার পর্যটন মানচিত্রে 'জলশ্রী' চালু মমতার, ২১-এর ভোটের আগে নয়া চমক

সময় খারাপ হলে খাবার তেঁতো লাগে

সময় খারাপ হলে খাবার তেঁতো লাগে

মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় শ্রীরাম পছন্দ না হওয়া প্রসঙ্গে তিনি প্রশ্ন করেন, ভারতে যদি জয় শ্রীরাম পছন্দ না হয়, তাহলে কি পাকিস্তানে চলবে। তিনি বলেন, দিদিমনি যেদিন যেখানে প্রচারে যাবেন, সেখানে তাঁকে জয় শ্রীরাম বলে স্বাগত জানানো হবে। তিনি প্রশ্ন করেন, যিনি জয় শ্রীরাম শুনতে চান না, তিনি মানুষের কী ভাল করবেন।

এদিন দিলীপ ঘোষ বলেন, সময় খারাপ হলে সব খাবার তেঁতো লাগে। এর সঙ্গে তিনি করোনার প্রসঙ্গ টানেন। রাজ্য বিজেপি সভাপতি বলেন, করোনা হয়েছিল, সেই সময় কোনও স্বাদ পাওয়া যাচ্ছিল না। কোনও গন্ধ পাওয়া যাচ্ছিল না। ক্ষমতা হারানোর সময় হয়েছে, তাই ভগবানের নাম শুনতে ভাল লাগছে না। কানে তেঁতো লাগছে। তিনি বলেন, এর ওষুধ জানা আছে। ওষুধ তৈরি হয়েছে। মে মাসে যখন দেওয়া হবে, তখন সব জ্বর ছেড়ে যাবে।

ওষুধ ঠিক জায়গায় লেগেছে

ওষুধ ঠিক জায়গায় লেগেছে

দিলীপ ঘোষ বলেন, ওষুধ ঠিক জায়গায় লেগেছে। এই ওষুধেই কাজ হবে। সেই জন্য চিৎকার, চেঁচামেচি, কথাও পাল্টে যাচ্ছে। যত নির্বাচন এগিয়ে আসছে টেনশন বাড়ছে বলে মন্তব্য করেন তিনি। সততার প্রতীক দিদির ছবি আজ আর দেখা যায় না বলে কটাক্ষ করেন তিনি।

ভাষা নিয়ে আক্রমণ

ভাষা নিয়ে আক্রমণ

এদিন দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রীকে নিশানা করেন ভাষা প্রয়োগ নিয়ে। দিলীপ ঘোষ বলেন, প্রধানমন্ত্রীকে মুখ্যমন্ত্রী প্রশ্ন করছেন, তুই কি পয়সা দিয়েছিস, যে হিসেব চাইছিস। তিনি বলেন, কার সম্পর্কে কী বলতে হয় তাই জানেন না। ভাইপো তো আরও দুকদম এগিয়ে। যেমন ঝাড় তেমন বাঁশ। সে তো বাপ-মা তুলে কথা বলছে। কোথা থেকে এসেছে, পরিচয়েই বোঝা যাচ্ছে। কটাক্ষ করে তিনি বলেন, কার হাতে গড় তা বোঝা যাচ্ছে। দিলীপ ঘোষ বলেন, এই সংস্কৃতি বাংলার সংস্কৃতি নয়। অতিথিকে বহিরাগত বলাও আমাদের সংস্কৃতি নয় বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ। এব্যাপারে তিনি বলেন, পশ্চিমবঙ্গের মানুষ ভাবুন কাদেরকে ক্ষমতায় বসিয়েছেন।

রাবড়ি পলিটিক্স মমতার

রাবড়ি পলিটিক্স মমতার

তিনি বলেন মুখ্যমন্ত্রী রাবড়ি পলিটিক্স করেন। ওপরে ঢিল মারেন, আবার সঙ্গে সঙ্গে পুলিশও পাঠিয়ে দেন। নিচে আগুন দিচ্ছ আর ওপরে হাওয়া দিচ্ছে। দিলীপ ঘোষ বলেন, তাঁকে রাজ্য সরকারই প্রথমে পুলিশি নিরাপত্তা দেয়। কিন্তু বিধানসভায় মুখ্যমন্ত্রী বলেছিলেন, কে নিরাপত্তা দিয়েছে। দিলীপ ঘোষ বলেন, তিনি পাল্টা বলেছিলেন কে নিরাপত্তা চেয়েছে। বিজেপির রাজ্য সভাপতি বলেন, যখন তিনি কাদাপাড়ায় ছিলেন, সেই সময় পরেশ পাল কালো পতাকা নিয়ে এসেছিলেন। লোকজন নিয়ে ঢিল মেরেছ, আর তার পরের দিন নিরাপত্তা।

দিলীপ ঘোষ এদিন বলেন, বিজেপি ক্ষমতায় এলে, মহিলারা নিজের মতো করে জীবনযাপন করবেন, সাধারণ মানুষ ব্যবসা বানিজ্য করে খাবেন, ছেলেপুলে স্কুলে পড়বে, সেখানে মাস্টার থাকবে, হাসপাতালে চিকিৎসক থাকবে, থানায় গেলে পুলিশ পাবেন। তিনি বলেন, এখন থানা চালাচ্ছে সিভিক পুলিশ। কেননা সব পুলিশ এখন নেতাদের বাড়িতে পাহারা দিচ্ছে। কেননা লোক এসে বলছে কাটমানি ফেরত দে।



English summary
Dilip Ghosh criticises Mamata Banerjee and Abhishek Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X