• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল যুব কংগ্রেস নেতা বিনয় মিশ্র কোথায়, অভিষেককে নিশানা করে বিস্ফোরক সায়ন্তন

  • |

বিনয় মিশ্রকে (vinay mishra) ফেরার ঘোষণা করেছেন সিবিআই (cbi) আদালত। একাধিক মামলায় তাঁকে সিবিআই-এর পাশাপাশি খুঁজে বেড়াচ্ছে ইডিও (ed) । তবে এই যুব তৃণমূল নেতা (trinamool congress) কোথায়, প্রশ্ন তৈরি হয়েছে, রাজনৈতিক নেতা থেকে সাধারণ মানুষ, সবার মধ্যেই। এব্যাপারে বিজেপি নেতা সায়ন্তন বসুর (sayantan basu) মন্তব্য বিস্ফোরক। তিনি বলেছেন, বিনয় মিশ্রকে সরিয়ে দিয়েছে ভাইপোর বাহিনী।

আব্বাস জোটে শরিকি কাঁটা, বিরোধিতায় কংগ্রেসও, ভাবনা আলিমুদ্দিনে

বিনয় মিশ্রকে ফেরার ঘোষণা আদালতের

বিনয় মিশ্রকে ফেরার ঘোষণা আদালতের

বিনয় মিশ্রকে ফেরার ঘোষণা করেছে আসানসোলের বিশেষ সিবিআই আদালত। অভিযোগ তিনিই এই রাজ্যে গরু পাচার চক্রের অন্যতম মাথা। তিনবার তিনি সিবিআই-এর তলব এড়িয়েছেন। সিবিআই-এর আদালত বলেছেন ২২ মার্চের মধ্যে তাঁকে আদালতে হাজিরা দিতে হবে, না হলে তাঁর সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে। বিষয়টি নিয়ে রাসবিহারীতে তাঁর বাড়ির সামনে নোটিশও দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এর আগে বিনয় মিশ্রের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করার পাশাপাশি গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়েছিল।

সরিয়ে ফেলা হয়েছে বিনয় মিশ্রকে

সরিয়ে ফেলা হয়েছে বিনয় মিশ্রকে

বিনয় মিশ্র পৃথিবীতে নেই। তাঁকে ভাইপোর বাহিনী সরিয়ে ফেলেছে। এমনটাই দাবি করেছেন উত্তরবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা সায়ন্তন বসু। জয়পাইগুড়ির মিলন ময়দানে জনসভায় তিনি বলেছেন, এটা তিনি আশঙ্কা করছেন। তথ্য অসমর্থিত সূত্রে তিনি পেয়েছেন। দুর্নীতি মামলার প্রমাণ সরাতেই এই কাজ করা হয়েছে বলে অভিযোগ করেছেন সায়বন্তন বসু।

বিনয় মিশ্র সামনে আসলেই বিপাকে পড়বে ভাইপো

বিনয় মিশ্র সামনে আসলেই বিপাকে পড়বে ভাইপো

সায়ন্তন বসু বলেছেন, বিনয় মিশ্র সামনে আসলেই ভাইপোর স্বরূপ ফাঁস হয়ে যাবে। তিনি বলেছেন, বিনয় মিশ্রকে খুঁজে পাওয়া গেলে ভাইপো কী করছে, সব বলে দেবে। সেই কারণেই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাঁর প্রশ্ন একটা মানুষ ভোজবাজির মতো কীভাবে উড়ে গেল। আর বিনয় মিশ্রের সঙ্গে তৃণমূলের সম্পর্ক রয়েছে। যে সংগঠনের সভাপতি অভিষেক বন্দ্যোরপাধ্যায়, সেই সংগঠনের অন্যতম সাধারণ সম্পাদক তিনি।

বিনয় মিশ্রকে নিজের বাড়িতে লুকিয়ে রেখেছেন অভিষেক

বিনয় মিশ্রকে নিজের বাড়িতে লুকিয়ে রেখেছেন অভিষেক

এর আগে বিজেপি সাংসদ অর্জুন সিং অভিযোগ করেছিলেন, বিনয় মিশ্রকে নিজের বাড়িতেই লুকিয়ে রেখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেননা রাজ্য পুলিশের পাশাপাশি কলকাতা পুলিশ বিনয় মিশ্রকে নিরাপত্তা দিয়েছিল বলে মন্তব্য করেছিলেন তিনি। প্রায় একই অভিযোগ করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি দাবি করেছিলেন, ডায়মন্ড হারবার জেলা পুলিশের তিন কনস্টেবল বিনয় মিশ্রের নিরাপত্তার দায়িত্বে ছিলেন। তিনি তাঁদের নামও উল্লেখ করেছিলেন জনসভায়। এটা কী পুলিশমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানেন না, প্রশ্ন করেছিলেন তিনি।

English summary
Criticising Abhishek Sayantan Basu says Vinay Mishra is not on Earth
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X