• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের পথে দুই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্রীড়াবিদ, মমতার সভায় যোগদানের সম্ভাবনা

  • |

দলবদলের বাজারে বেশ কিছুদিন ধরেই নিষ্প্রভ তৃণমূল কংগ্রেস (trinamool congress)। কেননা যোগদানের হাওয়াটা বিজেপি (bjp) কেন্দ্রিক হয়ে গিয়েছে। তবে বুধবার সেই হাওয়াটা কিছু ঘুরবে বলেই মনে হয়। ওইদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) উপস্থিতিতে তৃণমূলে যোগ দিতে পারেন মনোজ তিওয়ারি (manoj tiwari) এবং সৌমিক দে (soumik de)। দুজনেই আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ক্রীড়াবিদ।

অভিষেকের স্ত্রী রুজিরার ওপর চাপ বাড়াচ্ছে সিবিআই, দিল্লি থেকে নাগরিকত্ব নিয়ে তথ্য তলব

মনোজ তিওয়ারি যোগ দিচ্ছেন তৃণমূলে

মনোজ তিওয়ারি যোগ দিচ্ছেন তৃণমূলে

চমক এখন শুধু বিজেপিকে ঘিরে। ২০১৬-র ভোটে তৃণমূলের হয়ে উত্তর হাওড়া থেকে লড়াই করা লক্ষ্মীরতন শুক্লা মন্ত্রিত্ব ত্যাগ করে তৃণমূলের সঙ্গে সম্পর্ক প্রায় চুকিয়েই ফেলেছেন। অন্যদিকে বালি থেকে লড়াই করা বৈশালী ডালমিয়া তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এই পরিস্থিতিতে ক্রিকেটার মনোজ তিওয়ারিকে যোগদান করিয়ে খানিকটা চমকের আলোয় থাকতে চায় ঘাসফুল শিবির। সূত্রের খবর অনুযায়ী, বাংলার প্রাক্তন রঞ্জি অধিনায়কও ভোটের আগেই রাজনীতিতে যোগদানের বার্তা দিয়েছেন। তবে তিনি প্রকাশ্যে এখনও কিছু বলেননি। ক্রিকেট থেকে অবসর না নিলেও, চোটের কারণে খেলা থেকে দূরে রয়েছেন তিনি। তাঁকে হুগলির কোনও এক কেন্দ্র থেকে দাঁড় করাতে পারে ঘাসফুল শিবির।

তৃণমূলে যোগ দিতে পারেন সৌমিক দে

তৃণমূলে যোগ দিতে পারেন সৌমিক দে

সূত্রের খবর অনুযায়ী,তৃণমূলে যোগ দিতে পারেন ফুটবলার সৌমিক দে। ইতিমধ্যে তিনি অবসর নিয়েছে। তবে হুগলি জেলার রাজনীতিতে তিনি জেলা সভাপতি দিলীপ যাদবের ঘনিষ্ট বলেই পরিচিত। ঘাসফুল শিবিরের অনেক অনুষ্ঠানেই তাঁকে দেখা যায়। বাকি রয়েছে সরকারিভাবে তৃণমূলে যোগ দেওয়াটা। ইস্টবেঙ্গলে খেলে যাওয়া এই ফুটবলারকে শাসক শিবির হুগলির উত্তরপাড়া থেকে প্রার্থী করতে পারে বলে সূত্রের খবর। তবে সৌমিক দে নিজে থেকে তৃণমূলে যোগ দেওয়ার ব্যাপারে মিডিয়ার সামনে কোনও মন্তব্য করেননি।

বুধবার হুগলিতে সভা মমতার

বুধবার হুগলিতে সভা মমতার

বুধবার হুগলির সাহাগঞ্জে সভা করতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী যে মাঠে সভা করেছিলেন, সেই মাঠেই সভা করতে চলেছেন তৃণমূল সুপ্রিমো। এই সভাতেই মনোজ তিওয়ারির পাশাপাশি সৌমিক দেও ঘাসফুল শিবিরে যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, সিএবির প্রাক্তন সচিব বিশ্বরূপ দে দিন কয়েক আগে তৃণমূল ভবনে গিয়ে ঘাসফুলের পতাকা তুলে নিয়েছিলেন।

রাজনীতিতে নামতে পারেন অশোক দিন্দাও

রাজনীতিতে নামতে পারেন অশোক দিন্দাও

বাংলার আরেক প্রাক্তন ক্রিকেটার অশোক দিন্দাকে নিয়েও জল্পনা তৈরি হয়েছে। তবে তিনি তৃণমূলে নন, বিজেপিতে যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে। তবে তাঁর ক্ষেত্রেও নিজে থেকে রাজনীতিতে যোগ দেওয়ার ব্যাপারে এখনও কোনও ঘোষণা করেননি।

English summary
West bengal election 2021: Cricketer Manoj Tiwari and Footballer Soumik De may Join TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X