• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার দেশ হবে মোদীর নামে, ২১-এর নির্বাচনের মুখে হানলেন একের পর বাক্যবান মমতার

  • |

বিজেপির বিরুদ্ধে তাঁর লড়াই ২৯৪ টি আসনেই। তবে তিনি নিশ্চিত তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসবে তৃণমূল (trinamool congress)। এদিন আন্তর্জাতিক নারী দিবসে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে এমনটাই বললেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) বিরুদ্ধেও তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী।

মোদীর ব্রিগেডের পর তৃণমূলে বিরাট ভাঙন, ৫ বিধায়ক-সহ একঝাঁক নেতানেত্রীর যোগদান বিজেপিতে

দেশের নাম হবে মোদীর নামে

দেশের নাম হবে মোদীর নামে

নারী দিবসে দলের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় করোনার সার্টিফিকেটে প্রধানমন্ত্রীর মোদীর ছবি থাকা নিয়ে কটাক্ষ করেন। প্রসঙ্গত নির্বাচনের দিন প্রকাশের পরেও টিকাকরণের ডিজিটাল সার্টিফিকেটে মোদীর ছবির ব্যবহারের বিরুদ্ধে কমিশনের কাছে অভিযোগ জানিয়েছিল তৃণমূল কংগ্রেস। পরে স্বাস্থ্যমন্ত্রককে ছবি সরানোর নির্দেশ দেয় নির্বাচন কমিশন। এব্যাপারে এদিন কটাক্ষ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, দিন খুব বেশি দূরে নয়, যেদিন দেশটাই মোদীর নামে হয়ে যাবে।

কোভিড ভ্যাকসিন না মোদী ভ্যাকসিন

কোভিড ভ্যাকসিন না মোদী ভ্যাকসিন

করোনার সার্টিফিকেটে প্রধানমন্ত্রীর ছবি দেওয়া প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় সমালোচনা করতে গিয়ে বলেন, ওটা করোনা ভ্যাকসিন না মোদী ভ্যাকসিন। প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করতে গিয়ে তিনি বলেন, গত দুবছর ধরে মডেল রাজ্য গুজরাতে প্রতিদিন চারটি ধর্ষণ এবং দুটি খুনের ঘটনা ঘটে। এরাজ্যের অবস্থা প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, যদি কোনও সুরক্ষা পাওয়া না যেত, তাহলে বাংলার মহিলারা, নির্দ্বিধায় ঘোরাঘুরি করতে পারতেন না।

বিজেপির নেতাদের কেবল ভোটের সময়তেই রাজ্যে দেখা যায় বলেও মন্তব্য করেছেন তিনি। বিজেপি নেতারা কেবল মিথ্যা ছড়াচ্ছেন বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।

২৯৪ টি আসনেই বিজেপির সঙ্গে তাঁর লড়াই

২৯৪ টি আসনেই বিজেপির সঙ্গে তাঁর লড়াই

তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরবে তৃণমূলই। এদিন ফের একাবার সেই বিশ্বাস ব্যক্ত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২৯৪ টি আসনে তিনিই প্রার্থী এদিন কার্যত সেই কথাই বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, ২৯৪ টি আসনেই বিজেপির সঙ্গে তাঁর লড়াই।

নারী দিবসে মমতার পদযাত্রা

নারী দিবসে মমতার পদযাত্রা

এদিন নারী দিবসে কলেজ স্কোয়ার থেকে পদযাত্রা শুরু করেন মমতা বন্দ্যোপাধ্যায়। যা ধর্মতলায় ডোরিনা ক্রসিং-এ গিয়ে শেষ হয়। পাঁচ কিলোমিটার পদযাত্রায় মুখ্যমন্ত্রীর পাশে এদিন দেখা গিয়েছে চন্দ্রিমা ভট্টাচার্য এবং মালা রায়কে। এছাড়াও পদযাত্রা হাজির ছিলেন তৃণমূলের প্রার্থী তালিকায় থাকা টলিউডের তারকাদের অনেকেই। ছিলেন জুন মালিয়া, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়রা।

English summary
Country will be named after modi, Mamata Banerjee criticised Narendra Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X