• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা গদি থেকে সরছেনই, বিজেপি সরকারের শপথের দিন ঘোষণা করলেন কেন্দ্রীয় মন্ত্রী গড়করির

  • |

পুরুলিয়ার (purulia) জয়পুরে সভা করলে কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়করি (nitin gadkari)। সেখানে তিনি বলেন, ভগবানকে স্মরণ করে জেগে উঠুন, ভোট কেন্দ্রে গিয়ে পদ্ম চিহ্নে বোতাম টিপুন। তিনি জানান, বিজেপির( bjp) সরকার শপথ নেবে ৪ মে।

ভোটের আগে একসঙ্গে রাস্তায় বাম-কংগ্রেস-আব্বাসের জোট, ৬ মার্চ রাজ্য ব্যাপী প্রথম কর্মসূচি

মমতা বন্দ্যোপাধ্যায় চেয়ার থেকে ওপরে উঠে যাবেন

মমতা বন্দ্যোপাধ্যায় চেয়ার থেকে ওপরে উঠে যাবেন

জয়পুরের সভায় কেন্দ্রীয় মন্ত্রী বলেন, সবাই একসঙ্গে ভোট দিলে এমন কারেন্ট লাগবে যে, মমতা বন্দ্যোপাধ্যায় চেয়ার থেকে দুফুট ওপরে উঠে যাবেন। সঙ্গে সঙ্গে তিনি বলেন, এই কারেন্টের ব্যবহার করলেই রাজ্যে উন্নয়নের আলো পৌঁছে যাবেন বাড়িতে বাড়িতে। এদিন কেন্দ্রীয় মন্ত্রী এটাই বোঝাতে চেয়েছেন, রাজ্যের মানুষ যদি বিজেপিকে বেছে নেন, তাহলে তা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে বড় আঘাতের কারণ হবে।

মমতার সরকারকে আক্রমণ

মমতার সরকারকে আক্রমণ

এদিন তিনি বলেছেন, বিজেপি ভারতকে ভাগ করে নয়, একসঙ্গে নিয়ে চলতে চায়। বিজেপির লক্ষ্যই হল দেশের উন্নতি এবং প্রগতি। কেন্দ্রীয় মন্ত্রীর অভিযোগ, এখানকার যুবকরা কাজ পান না। কৃষকরা কৃষিপণ্যের সঠিক মূল্য পান না। রাজ্যে ভাল রাস্তা নেই। আর গ্রামের মানুষ ভাল চিকিৎসা পরিষেবা থেকে বঞ্চিত। রাজ্যে জমি অধিগ্রহণে তৃণমূল সরকার ব্যর্থ হওয়ায় রাস্তা তৈরি বাধাপ্রাপ্ত হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

৫ বছরে ৫০ বছরের কাজ

৫ বছরে ৫০ বছরের কাজ

কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গদকরি দাবি করেন নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার যে কাজ পাঁচ বছরে করেছে, তা গত ৫০ বছরে হয়নি। তিনিও এদিন রাজ্যা ডাবল ইঞ্জিন সরকার তৈরি করার ডাক দেন।

বিজেপি সরকারের শপথ ৪ মে

বিজেপি সরকারের শপথ ৪ মে

তৃণমূল বিজেপি এবং তাদের নেতাদের (যাঁরা ভিন রাজ্য থেকে এসেছেন) বহিরাগত বলে আক্রমণ করেছে। এর উত্তরে এদিন নীতীন গদকরি বলেছেন, বিজেপির পূর্বসুরি জনসংঘের প্রতিষ্ঠাতা ছিলেন এই রাজ্যেরই শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়।

তিনি বলেছেন, ২ মে সংখ্যাগরিষ্ঠতা পাওয়ার সঙ্গে সঙ্গে সরকার পরিবর্তন হবে। ৩ মে বিধানসভার নেতা নির্বাচন করা হবে। আর ৪ মে সরকার শপথ নেবে বলে জানিয়েছেন তিনি।

English summary
Central Minister Nitin Gadkari says, BJP govr will take oath on 4th May
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X