• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রুজিরাকে জিজ্ঞাসাবাদে সন্তুষ্ট নয় সিবিআই, ভিডিও কনফারেন্সে দিল্লির সঙ্গে বৈঠক

  • |

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek banerjee) স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে (rujira banerjee) প্রথম দফায় জেরা করে খুশি নয় সিবিআই (cbi)। এমনটাই খবর সূত্রের। তাঁকে জিজ্ঞাসা করা বেশিরভাগ প্রশ্নের উত্তর পাওয়া যায়নি বলে সিবিআই সূত্রে দাবি। যদিও এব্যাপারে রুজিরা কিংবা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

রুজিরার নাগরিকত্বের প্রমাণ চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রককে চিঠি সিবিআইয়ের
 দেড়ঘন্টাতেই শেষ জিজ্ঞাসাবাদ

দেড়ঘন্টাতেই শেষ জিজ্ঞাসাবাদ

সূত্রের খবর অনুযায়ী এদিন দেড়ঘন্টার কিছু কম সময়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের জিজ্ঞাবাদ শেষ হয়ে যায়। দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের পরিকল্পনা থাকলেও তা বাস্তবায়িত হয়নি। সূত্রের খবর অনুযায়ী সিবিআই-এর হাতে থাকা প্রশ্নমালায় উত্তর ভরাতে পারেন ছয় দুঁদে অফিসার। যাঁদের মধ্যে দুই মহিলা আধিকারিকও ছিলেন।

 জানেন না, জানা নেই

জানেন না, জানা নেই

সিবিআই সূত্রে খবর এদিন রুজিরা বন্দ্যোপাধ্যায়কে বেশিরভাগ প্রশ্ন করা হয়েছিল ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কে। বিস্তারিত জানতে চাওয়া হয়েছিল তাঁর কাছে। কিন্তু বেশির ভাগ প্রশ্নের উত্তরে রুজিরা নারুলা বলেছেন, তিনি জানেন না। কিংবা তাঁর জানা নেই। একাধিক প্রশ্নে কোনও উত্তর তিনি দেননি। বলা ভাল ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কীয় বেশিরভাগ প্রশ্ন তিনি এড়িয়ে গিয়েছেন। বোনের ব্যাপারে কিনি কিছু জানেন না বলে রুজিরা নাকি উত্তর দিয়েছেন। উত্তর না পাওয়ায় সেখান থেকেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন সিবিআই আধিকারিকরা। এদিনের মতো জিজ্ঞাসাবাদ পর্ব সমাপ্ত করেই আধিকারিকদের নিজাম প্যালেসে ফিরতে বলা হয় বলেই সূত্রের খবর। এদিনের পুরো বিষয় নিয়ে সিবিআই সন্তুষ্ট নয় বলেই জানা গিয়েছে। নিজাম প্যালেসে ফেরার পর পুরো বিষয়টি নিয়ে দিল্লির সিবিআই কর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা হয় বলেও জানা গিয়েছে।

যদিও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, সিবিআই-এর সঙ্গে সবরকমের সহযোগিতা তারা করেছেন বলে দাবি করা হয়েছে।

 বোনও বলেছিলেন জানেন না

বোনও বলেছিলেন জানেন না

সোমবার রুজিরা নারুলার বোন মেনকাকে জেরা করেছিলেন সিবিআই আধিকারিকরা। সেই সময়ও তিনি অনেক প্রশ্নের উত্তর জানেন না বলেছিলেন। দেশে-বিদেশে থাকা অ্যাকাউন্ট, ব্যবসার সম্পর্কে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল বলে সূত্রের খবর। মেনকা জেরার পরে এদিন দিদি রুজিরাকে জের করল সিবিআই। ফের মেনকা গম্ভীরকে সিবিআই জেরা করতে পারে বলেও জানা গিয়েছে।

বাবার দুই নাম

বাবার দুই নাম

জানা গিয়েছে, এদিন সিবিআই-এর তরফ রুজিরা নারুলা বন্দ্যোপাধ্যায়ের নাগরিকত্ব সম্পর্কে তথ্য জানতে স্বরাষ্ট্রমন্ত্রকে মেল করে সিবিআই। রুজিরা নারুলা ২০১০ সালে থাইল্যান্ড থেকে এমবিএ পড়তে দিল্লিতে এসেছিলেন। সেই সময় তিনি স্থানীয় নাগরিকত্ব এবং প্যান কার্ডের জন্য আবেদন করেছিলেন। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সেই সময় আবেদনপত্রে বাবার নাম লিখেছিলেন নিপন নারুলা। এরপর ২০১৭ সালে ফের একবার সেই আবেদন করেন তিনি। সেই সময় বাবার নাম দিয়েছিলেন গুরসরণ আহুজা।

আধা কিংবা ফুল সামরিক বাহিনী আসুক, খেলা হবে! মন্ত্রীর সামনেই মন্তব্য তৃণমূল নেতার, পালটা দিল বিজেপিও

{quiz_516}

English summary
West bengal election 2021: CBI is not happy after questioning Abhishek's wife Rujira in coal scam case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X