• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের ময়দানে এবার 'ওষুধ'ও, 'আহত' অনুব্রতের চিকিৎসায় কী কী লাগবে বললেন সায়ন্তন

  • |

এবারের নির্বাচনে ভাষার সীমা ছাড়িয়ে যাচ্ছেন রাজনৈতিত নেতারা। যা নিয়ে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারই মধ্যে এদিন আরও একবার উঠে এল প্রতিপক্ষকে আক্রমণে কুরুচিকর ভাষা। বক্তা বিজেপি (bjp) নেতা সায়ন্তন বসু (sayantan basu)। এদিন তিনি দলের বোলপুরের সভা থেকে অনুব্রত মণ্ডলকে (anubrata mondal) মহিষাসুর বলে আক্রমণ করেন।

অধিকারী গড়ে কি ফের পদ্ম ফুটছে, শিশিরকে নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্যে জল্পনা

অনুব্রত মণ্ডলকে মহিষাসুর বলে আক্রমণ

অনুব্রত মণ্ডলকে মহিষাসুর বলে আক্রমণ

এদিন বিজেপির বোলপুরের সভা থেকে অনুব্রত মণ্ডলের নাম না করে তাঁকে মহিষাসুর বলে কটাক্ষ করেন সায়ন্তন বসু। তিনি বলেন, এখানে আছে না, মহিষাসুরের মতো চেহারা। তিনি শুধু তাঁর উদ্দেশেই বলছেন।

আয়োডেক্স আর বারনল রাখতে হবে

আয়োডেক্স আর বারনল রাখতে হবে

সায়ন্তন বসু বলেছেন, বীরভূমের যে মহিষাসুর আছেন, তাকে আয়োডেক্স আর বারনল রাখতে হবে। কেননা ভোটের দিন খেলতে গেলে আর অনেকদিন চিৎ হয়ে শুতে পারবেন না। আক্রমণকারী তৃণমূল কর্মীদের পেটাই, ধোলাই দেওয়ার পরামর্শও দিয়েছেন তিনি। পাশাপাশি দলের যুবমোর্চা ও মহিলা মোর্চার সদস্যদের তিনি বলেছেন, কেন্দ্রীয় বাহিনীকে দেখলেই গলায় মালা দিতে।

কেন বীরভূমে একদিনে ভোট

কেন বীরভূমে একদিনে ভোট

অন্য অনেক জেলায় দুই কিংবা তিন দফায় ভোট হলেও এবার বীরভূমে একদফায় নির্বাচন হতে চলেছে। ২৯ এপ্রিল বীরভূমের ১১ টি আসনে ভোট। সেদিন মালদহ, মুর্শিদাবাদে দ্বিতীয় দফায় এবং কলকাতা উত্তরেও ভোট। কেন এমন ব্যবস্থা এদিন ব্যাখ্যা করেছেন সায়ন্তন বসু। তিনি বলেছেন ওইদিন যত ভোটার তত কেন্দ্রীয় বাহিনী আসবে। তৃণমূলের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছেন, কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা বড় ব্যাট নিয়ে আসবেন, আর তৃণমূলের নেতা-কর্মীদের বল বানিয়ে ছক্কা হাঁকাবেন। দলের কর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, তৃণমূল নেতা-কর্মীদের নাম কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের কাছে দিতে। ওরা খেলা দেখাবেন বলে মন্তব্য করতে শোনা গিয়েছে। আর যা নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

হুগলির সভা থেকে মমতার আক্রমণ

হুগলির সভা থেকে মমতার আক্রমণ

হুগলির সভা থেকে প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে আক্রমণ করতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের শারীরিক গঠন নিয়ে কটাক্ষ করেছিলেন। বলেছিলেন, হোঁদল কুতকুত, কিম্ভুত কিমাকার। এই ভাষা নিয়ে বাবুল সুপ্রিয় মমতা বন্দ্যোপাধ্যায়কে পাল্টা আক্রমণ করে বলেছিলেন, এই ভাষা বলতে মুখ্যমন্ত্রীর লজ্জা করে না।

English summary
BJP's Sayantan Basu criticises TMC's Anubrata Mondal from Bolpur meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X