• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাইক হাতে মন জয় করলেন কৈলাশ, হাততালিতে ফেটে পড়ল অনুষ্ঠান মঞ্চ

  • |

যে কণ্ঠে পিসি-ভাইপোর কথা উঠে আসে, সেই কণ্ঠেই এবার গান। তাও আবার পুরনো দিনের শিল্পী মহঃ রফির গান। গায়ক বিজেপির (bjp) কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয় (kailash vijayvargiya)। ঘটনাস্থল বাগনানের গণবিবাহের আসর। কৈলাশের ওই গানে হাতেতালি দেন, সেখানে উপস্থিত হওয়া মানুষজন।

বাগনানের রথ ইউনাইটেডের উদ্যোগে অনুষ্ঠান

বাগনানের রথ ইউনাইটেডের উদ্যোগে অনুষ্ঠান

বাগনানের রথ ইউনাইটেডের উদ্যোগে এই গণবিবাহের আসর বসেছিল। বর্ণ, ধর্ম নির্বিশেষে হয় সেই অনুষ্ঠান। সেখানে হিন্দু, মুসলিম, খ্রিস্টান মিলিয়ে ২০১ জোড়া পাত্র-পাত্রী নতুন জীবন শুরু অনুষ্ঠানে হাজির ছিলেন। এই অনুষ্ঠানে এক কন্যার সম্প্রদানও করেন কৈলাশ বিজয়বর্গীয়। তিনি নিজের বক্তব্যে কন্যাদানের গুরুত্ব তুলে ধরেন। এবার সপ্তম বর্ষে পা দিল রথ ইউনাইটেডের অনুষ্ঠান। নব দম্পতিদের জন্য তিনি উপহার পাঠানোর আশ্বাসও দেন। শুভেচ্ছা জানান অনুষ্ঠানের মূল উদ্যোক্তা প্রেমাংশু রানাকে।

সুরেলা কণ্ঠে কৈলাশ

সুরেলা কণ্ঠে কৈলাশ

এরপরেই কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গী হওয়া বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ গান শোনাতে অনুরোধ করেন। সেই অনুরোধ রাখতে গিয়েই মাইক হাতে নেন বিজেপির এই সর্বভারতীয় নেতা। গেয়ে শোনান মহঃ রফির গাওয়া বাবুল কি দুয়াই লেকে যা...এই গানটি। গান শুনেই প্রায় সকলেই হাতেতালি দেন। বলা ভাল কৈলাশ বিজয়বর্গীয় সকলের মন জয় করে নেন।

 সংবাদমাধ্যমকে প্রচারের জন্য আহ্বান

সংবাদমাধ্যমকে প্রচারের জন্য আহ্বান

কৈলাশ বিজয়বর্গীয় বলেন. এই ধরনের অনুষ্ঠান যদি কলকাতায় হত, তাহলে এর অনেক বেশি প্রচার হতো। কিন্তু গ্রামে বলে অনুষ্ঠানের সেরকম প্রচার হয় না। এই ধরনের অনুষ্ঠান যাতে সংবাদ মাধ্যমে আরও বেশি করে প্রচার পায় তার জন্য তিনি আহ্বান জানান। অন্যদিকে অনুষ্ঠানের ল উদ্যোক্তা প্রেমাংশু রানা বলেন, এই অনুষ্ঠানের আয়োজনে সকলেই সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান। সবার সাহায্য এই ধরনের অনুষ্ঠান করতে পরবর্তী সময়ে তাঁকে আরও উৎসাহিত করবে বলে মন্তব্য করেছেন তিনি।

 এর আগেও গান ধরেছেন কৈলাশ

এর আগেও গান ধরেছেন কৈলাশ

তবে শুরু এই অনুষ্ঠানেই নয়, আগেও গান ধরতে দেখা গিয়েছে কৈলাশ বিজয়বর্গীয়কে। ২০১৯-এর সেপ্টেম্বর সব্যসাচী দত্তের গণেশ পুজোয় হাজির হয়ে কৈলাশ গেয়েছিলেন চদভি কা চাঁদ হো, ইয়া আফতাব হো...। তিনি বলেছিলেন বর্তমান প্রজন্ম হয়তো এই গানের সঙ্গে খুব একটা পরিচিত নন। কিন্তু তিনি পুরনো দিনের গান এখনও শোনেন। এখানেই শেষ নয়, কৈলাশ বিজয়বর্গীয়কে একতারা হাতে গান করতেও দেখা গিয়েছে। মহাজাতি সদনে দলের এক অনুষ্ঠানে বাউল শিল্পীদের হাত থেকে একতারা তুলে নিয়ে গান গাইতে শুরু করেন তিনি। তাঁর সঙ্গে সঙ্গত করেছিলেন মুকুল রায়।

বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরছে তৃণমূলই, বিধানসভায় দাঁড়িয়ে ঘোষণা মমতার

English summary
West bengal election 2021: BJP's Kailash Vjiayvargiya sang in Rafi's voice in mass wedding ceremony
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X