• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে 'থ্রি লেভেল স্ক্রিনিং' এর পরই ভিন দলের নেতাদের এন্ট্রি! অমিত শাহ দিলেন কোন খতিয়ান

বাংলার বুকে একুশের ভোটে দলবদলের রাজনীতি একটি বড় দিক হয়ে উঠতে শুরু করেছে। এরই মাঝে তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া একাধিক নেতাকে নিয়ে প্রশ্ন তুলছে ঘাসফুল শিবির। প্রশ্ন তোলা হচ্ছে রাজ্যে একাধিক মামলার সঙ্গে যে প্রাক্তন তৃণমূল নেতারা জড়িত বলে অভিযোগ ছিল , তাঁরা কি তাহলে বিজেপিতে গিয়ে 'ছাড়' পাবেন? এক সর্বভারতীয় চ্যানেলের খবর অনুযায়ী, এই প্রশ্নেই অমিত শাহ দিলেন বড় বার্তা।

'থ্রি লেভেল স্ক্রিনিং '

'থ্রি লেভেল স্ক্রিনিং '

এক সর্বভারতীয় চ্যানেলের আয়োজিত অনুষ্ঠানে অমিত শাহ বাংলার ভোট নিয়ে একাধিক বক্তব্য রাখেন। ভিন দল থেকে তাঁদের দলে আসা নেতাদের কীভাবে বিজেপি গ্রহণ করেছে সেই নিয়েও মুখ খোলেন। আর সেই জায়গা থেকেই উঠে আসে 'থ্রি লেভেল স্ক্রিনিং' এর কথা। জানান দলে কাউকে নেওয়ার আগে কীভাবে বিজেপি বাছাই পর্ব চালাচ্ছে।

দলবদল করা মামলায় অভিযুক্ত নেতাদের নিয়ে কী বললেন শাহ?

দলবদল করা মামলায় অভিযুক্ত নেতাদের নিয়ে কী বললেন শাহ?

অমিত শাহকে ওই সভায় প্রশ্ন করা হয় যে দলে আসা বিভিন্ন ক্ষেত্রে অভিযুক্তদের বা মামলায় নাম জড়ানো নেতাদের ক্ষেত্রে বিজেপি কী স্টান্স নেবে? উত্তরে অমিত শাহ বলেন, 'প্রশ্নটা করা সহজ..। তবে বাস্তবে আমার পার্টির থ্রি লেভেল স্ক্রিনিং প্রক্রিয়া আছে। যাঁরা এই থ্রি লেভেল স্ক্রিনিং পার করে তাঁদেরই সদস্যপদ দেওয়া হয়। বিজেপির সদস্য হওয়া অত সহজ নয়। '

কীভাবে চলছে বিজেপির অন্দরে নিয়োগ প্রক্রিয়া?

কীভাবে চলছে বিজেপির অন্দরে নিয়োগ প্রক্রিয়া?

প্রসঙ্গত, বিজেপির অন্দরে নিয়োগ ঘিরে বাংলার রাজনীতিতে বহু কৌতূহল রয়েছে। অমিত শাহ বলছেন প্রতিটি নেতাকে সদস্যপদ দেওয়ার ক্ষেত্রে 'থ্রি লেভেল স্ক্রিনিং' সম্পন্ন হওয়ার পর যখন 'আমরা বলি এনাফ' তখনই সেই নেতাকে সদস্যপদ দেওয়া হয়।

মামলায় অভিযুক্ত নেতা প্রসঙ্গ ও অমিত

মামলায় অভিযুক্ত নেতা প্রসঙ্গ ও অমিত

সারদা থেকে নারদা কাণ্ডে এককালে তৃণমূলের একাধিক নেতার নাম সামনে আসে। অনেকেই পরবর্তীকালে বিজেপিতে যোগ দেন। বেসরকারি চ্যানেলের অনুষ্ঠানে সেই প্রসঙ্গে প্রশ্ন উঠতেই অমিত শাহ বলেন, আইন আইনের পথে চলবে। একধাপ এগিয়ে তিনি বলেন, 'একটাও মামলা দেখান যা ওই নেতাদের বিরুদ্ধে তুলে নেওয়া হয়েছে।'

দিল্লি যাচ্ছেন দিব্যেন্দু অধিকারী, বিজেিপ যোগের জল্পনা নিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ

English summary
West Bengal Election 2021, BJP is doing 3 layerd screening to include other party leaders says Shah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X