• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের আগে বিজেপিতে নতুন দুই পদ, কারা পাচ্ছেন দায়িত্ব, জল্পনা তুঙ্গে

  • |

ভোটের মুখে রাজ্য বিজেপিতে (bjp) নতুন দুই পদ। যা জেলাগুলির নির্বাচনী কমিটির অন্তর্ভুক্ত করা হয়েছে। একটি পদ হল স্বাস্থ্য (health) পরিষেবা ইনচার্জ এবং অপরটি হল প্রবাস (prabash) ইনচার্জ। ভোটের মুখে দুই পদেরই আলাদা গুরুত্বের কথা স্মরণ করানো হয়েছে বিজেপি জেলা নেতৃত্বগুলির তরফে।

সব দায় কি বামেদের, ধর্মনিরপেক্ষতা নিয়ে ছবি দিয়ে তৃণমূল ও বিজেপিকে নিশানা শ্রীলেখার

জেলায় জেলায় বিজেপির ভোট কমিটি

জেলায় জেলায় বিজেপির ভোট কমিটি

বড় লড়াই, প্রস্তুতিও বড়। ফলে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে জেলায় জেলায় ভোটের জন্য কমিটি গড়ে দিয়েছে রাজ্য নেতৃত্ব। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এই কমিটির সদস্য সংখ্যা রাখা হয়েছে ২০-র আশপাশে।

স্বাস্থ্য পরিষেবা ইনচার্জ

স্বাস্থ্য পরিষেবা ইনচার্জ

ভোট কমিটির অধীনেই রয়েছে স্বাস্থ্য পরিষেবা ইনচার্জ। গেরুয়া শিবিরের দাবি এই পদটি একেবারেই নতুন। একদিকে যখন সাধারণ মানুষের টিকাকরণের কাজ শুরু হয়েছে, অন্যদিকে, করোনি পরিস্থিতি দেশ থেকে বিদায় নেয়নি। সেই পরিস্থিতিতে যাঁদের টিকা পাওয়ার কথা তাঁরা টিকা পেলেন কিনা, আর টিকা নিয়ে সঠিক প্রচার হল কিনা তা দেখবেন স্বাস্থ্য পরিষেবা ইনচার্জ। তবে আদর্শ আচরণ বিধি লাগু হয়ে যাওয়ার টিকা নিয়ে প্রচার সম্ভম নয়, সেই পরিস্থিতিতে গোপনে প্রচার চালানো হবে বলে সূত্রের খবর। তবে এব্যাপারে বিজেপির কোনও নেতা কোনও মন্তব্য করতে চাননি।

প্রবাস ইনচার্জ

প্রবাস ইনচার্জ

জেলার নির্বাচনী কমিটি রাখা হয়েছে একজন প্রবাস ইনচার্জকেও। বিজেপির রাজ্য কমিটির তরফে উত্তরবঙ্গের জন্য কেন্দ্রীয়ভাবে একজন প্রবাস ইনচার্জকে দায়িত্ব দেওয়া হয়েছে। উত্তরবঙ্গের তরফে সেই দায়িত্ব পেয়েছেন প্রবাল হারা। প্রধানমন্ত্রীর ব্রিগেড সফর হয়ে গেলেই তিনি দায়িত্ব নেবেন। প্রবাস ইনচার্জের দায়িত্ব হবে, রাজ্য কিংবা বাইরে থেকে যত নেতা মন্ত্রীরা যাবেন, তাঁদের রাত্রিবাসের ব্যবস্থা করা। পাশাপাশি বাইরে থেকে যাওয়া নেতারা যাতে কোনও গোষ্ঠী রাজনীতিতে জড়িয়ে না পড়েন, সেব্যাপারেও তাঁরা রিপোর্ট দেবেন।

প্রতি বুথে প্রধানমন্ত্রীর 'মন কি বাত'

প্রতি বুথে প্রধানমন্ত্রীর 'মন কি বাত'

প্রতি বুথে প্রধানমন্ত্রীর মন কি বাত শোনাতেও উদ্যোগী হয়েছে বিজেপি নেতৃত্ব। তার জন্যও আলাদা সেল তৈরি করা হয়েছে।

English summary
BJP has created two posts namely health and prabesh incharge
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X