• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতেও আছে বাংলার মেয়েরা, সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে মমতাকে কটাক্ষ গেরুয়া শিবিরের

  • |

বাংলা তার মেয়েকেই চায়, ২০ ফেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee) নিয়ে নতুন স্লোগান সামনে এনেছিল তৃণমূল কংগ্রেস (trinamool congress)। এবার তার পাল্টা প্রচার শুরু করে দিল বিজেপি। নিজেদের ফেসবুক পেজে বিজেপির তরফে বলা হয়েছে বাংলা তার মেয়েকেই চায়, পিসিকে নয়। এর সঙ্গে বেশ কয়েকজন বিজেপি (bjp) নেত্রীর ছবিও দেওয়া হয়েছে।

পেট্রোল ও ডিজেলের দাম ফের বাড়ল তিনদিন পর! একনজরে শনিবার কোন শহরে কত দাম

২০ ফেব্রুয়ারি স্লোগানের সূচনা

২০ ফেব্রুয়ারি স্লোগানের সূচনা

২০ ফেব্রুয়ারি তৃণমূল ভবনে কর্পোরেট ধাঁচে অনুষ্ঠান করে তৃণমূলের নতুন স্লোগানের সূচনা করা হয়েছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, ডেরেক ও'ব্রায়েন, সুব্রত বক্সি এবং কাকলি ঘোষ দস্তিদাররা। বাইরের রাজ্য থেকে আগত বিজেপির নেতাদেরই ওই স্লোগানে নিশানা করে হয়েছিল। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘরের মেয়ে বলে বর্ণনা করে, তাঁর কোনও বিকল্প নেই, বলে প্রচার শুরু করা হয়েছিল সেই সময়। যা নিয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এই বাংলার মাটির টান রয়েছে, আত্মিক যোগাযএাগ রয়েছে। সেই বাংলাতেই গত এক দশক ধরে শিক্ষা, স্বাস্থ্য, কৃষিতে জোয়ার এনেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই বাংলার মেয়েকে আবারও চায় সবাই।

পাল্টা প্রচার শুরু বিজেপির

পাল্টা প্রচার শুরু বিজেপির

তৃণমূলের সেই স্লোগানের পাল্টা প্রচার শুরু করেছে বিজেপি। যা নিয়ে রাজ্য বিজেপির ফেসবুক পোস্টে একাধিক বিজেপি নেত্রীর ছবির কোলাজ দিয়ে ক্যাপশন দেওয়া হয়েছে, বাংলা তার মেয়েকেই চায়, পিসিকে নয়। সেই তালিকার শুরুতেই রাখা হয়েছে কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীকে। এছাড়াও লকেট চট্টোপাধ্যায়, রূপা গাঙ্গুলি, ভারতী ঘোষ, মেফুজা খাতুন, অগ্নিমিত্রা পাল-সহ আরও অনেকের ছবি। এঁরা সবাই রাজ্য রাজনীতিতে পরিচিত মুখ।

 তৃণমূলের পাল্টা কটাক্ষ

তৃণমূলের পাল্টা কটাক্ষ

তৃণমূলের তরফে পাল্টা কটাক্ষ করে বলা হয়েছে, বিজেপির দেওয়া ছবির কোলাজে যাঁরা রয়েছেন, তাঁরা কি কেউ কারও পিসি নন। পিসি তো বাংলারই মেয়ে বলা হয়েছে তৃণমূলের তরফে। তা হলে পিসিকে নয়, বাংলার মেয়েকে চাই কথার অর্থ কী, প্রশ্ন তোলা হয়েছে তৃণমূলের তরফে। যাঁদের মুখ ব্যবহার করেছে বিজেপি, তাঁরা কি অমিত শাহের ছেলে জয় শাহ কিংবা কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে আকাশের পিসি নন, তৃণমূলের তরফে এমনই প্রশ্ন তোলা হয়েছে।

প্রশান্ত কিশোরের টুইট

প্রশান্ত কিশোরের টুইট

এদিন বাংলা নিজের মেয়েকেই চাই কার্ড দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। সেখানে তিনি বলেছেন, ফলাফলের দিনই সবাই তা বুঝতে পরবেন। টুইটে তিনি বলেছেন, গণতন্ত্রের অন্যতম মহারণটা চলছে এই বাংলাতেই। আর বাংলার মানুষ ইতিমধ্যেই তাঁদের সিদ্ধান্ত গ্রহণ করে ফেলেছেন।

English summary
BJP criticises TMC's Bangla wants her daughter campaign on Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X