India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কলকাতায় প্রকাশ জাভড়েকরের সঙ্গে টলিউড স্টারদের সাক্ষাৎ নিয়ে বিস্ফোরক বাঙালি পরিচালক, প্রসঙ্গ উঠল 'উদ্দেশ্য'র

Google Oneindia Bengali News

ঘটনা কয়েকদিন আগের। যখন শহরের পাঁচতারা হোটেলে কেন্দ্রীয় সরকারের এক অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে টলিউডের এক ঝাঁক তারকাকে দেখা যায়। বাম মনষ্ক সেলেব বলে পরিচিত এমন তারকারাও সেখানে ছিলেন আবার তৃণমূল শিবিরের ব্যক্তিত্বরাও অনেকেই সেখানে ছিলেন। উপস্থিত তারকাদের মধ্যে বিজেপির পক্ষের অনেকেই ছিলেন। গোটা বিষয়টি নিয়ে এক বাংলা সংবাদমাধ্যমের কাছে মুখ খুলে বিস্ফোরক দাবি করেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়।

প্রকাশ জাভড়েকরের অনুষ্ঠান ও উদ্দেশ্য়

প্রকাশ জাভড়েকরের অনুষ্ঠান ও উদ্দেশ্য়

প্রকাশ জাভড়েকরের উপস্থিতিতে এনডিএফসি সম্পর্কীয় এক বৈঠক কয়েকদিন আগেই কলকাতায় হয়। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে বাংলা তাবড় অভিনেতা, অভিনেত্রী থেকে কলাকুশলীদের। আর এই বৈঠকে 'বিজেপির উদ্দেশ্য সিদ্ধ' হয়েছে বলে দাবি অনিকেত চট্টোপাধ্যায়ের।

 বিজেপির কোন উদ্দেশ্যা চারিতার্থ হয়েছে?

বিজেপির কোন উদ্দেশ্যা চারিতার্থ হয়েছে?

বর্তমানে অনিকেত চট্টোপাধ্যায় তাঁর পরিচালিত ও দেব প্রযোজিত ছবি 'হবু চন্দ্র রাজার গবু চন্দ্র মন্ত্রী' ঘিরে বিভিন্ন কারণে খবরে এসেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি খোলাখুলি বিজপি বিরোধিতায় নেমেছেন। আর এহেন অনিকেত চট্টোপাধ্যায় বলছেন, বিজেপিতে দেখাতে চেয়েছে যে তাদের দলের মন্ত্রীর আমন্ত্রণে টলিউ়ের তাবড় তারকারা হাজির হয়েছেন। যা এতদিন দেখা যায়নি। ফলে পাল্লা বিজেপির দিকে খানিক ভারী তা বোঝাতে চেয়েছে এই সভা। সভায় অনীক দত্তর মতো বামপন্থায় বিশ্বাসী পরিচালককে দেখে অনিকেত যে অবাক হয়েছেন, তা তিনি জানাতে ভোলেননি। ক্ষোভ উগড়ে দিয়েছেন তৃণমূলপন্থী বলে পরিচিত অরিন্দম শীলকে নিয়েও।

আমন্ত্রণ পেয়েও যাননি পরম!

আমন্ত্রণ পেয়েও যাননি পরম!

অনিকেত চট্টোপাধ্যায়ের দাবি, প্রকাশ জাভড়েকরের এই সভা কেবলই বিজেপির উদ্দেশ্য প্রণোদিত। সভায় আমন্ত্রণ পরমব্রত চট্টোপাধ্যায়ও যাননি বলে জানান অনিকেত। তিনি নিজের সম্পর্কে বলতে গিয়ে জানান, তাঁর মতো গোঁড়া বাম সমর্থককে বিজেপি ডাকবেও না বা ডাকলেও তিনি যাবেন না। অনিকেত চট্টোপাধ্যায়ের দাবি, সত্যজিৎ রায়ের নামে পুরষ্কার ঘোষণার জন্য টলিস্টারদের আমন্ত্রণ গোটাটাই বিজেপির উদ্দেশ্য প্রণোদিত ঘটনা।

টলিউড ও মাফিয়া রাজ

টলিউড ও মাফিয়া রাজ

কয়েকদিন আগেই বিজেপি শিবির দাবি করেছে যে টলিউডে বহু অভিনেতা বিজেপিতে যোগ দিয়ে কাজ পেতে সমস্যা হয়েছে। মূলত এক্ষেত্রে টলিউডের মাফিয়ারাজকে তিনি টার্গেট করেছেন। এই প্রসঙ্গে অনিকেত চট্টোপাধ্যায় বলেন, এর আগে এক বাম নেতা টলিউডে প্রভাব খাটিয়েছেন। ২০১১ সালে সেই জায়গা অন্য এক নেতা দখল করেছেন। আগের বাম নেতা ততদিনে বিজেপিতে। এরপর পরিস্থিতি কোনদিকে যাবে, তা নিয়ে খানিকটা কটাক্ষ করেছেন তিনি।

তৃণমূলকে টক্কর! প্রচারের গতি বাড়াতে বঙ্গ বিজেপির 'পার্কিং লটে' থাকবে একাধিক কপ্টার তৃণমূলকে টক্কর! প্রচারের গতি বাড়াতে বঙ্গ বিজেপির 'পার্কিং লটে' থাকবে একাধিক কপ্টার

English summary
West Bengal Assembly Election 2021, Bengali film Director targets Prakash Javdekar's recent meet with stars
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X