• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার প্রার্থী তালিকা ঘোষণার কিছু আগে তৃণমূলে রুদ্ধশ্বাস যোগদান উজ্জ্বল চৌধুরীর, বিজেপিতে বড় ধাক্কার জল্পনা

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রার্থী তালিকা ঘোষণার আগে বৈঠকে বসছেন সুপ্রিমো মমতা। আর ঠিক তার কিছু মুহূর্ত আগে তৃণমূল বিজেপিকে এক বড় ধাক্কা দিয়ে দিল বলে মনে করা হচ্ছে। এদিন তৃণমূলে যোগ দিয়েছেন উজ্জ্বল চৌধুরী।

কৃষি বিল নিয়ে কেন্দ্রকে তোপ তৃণমূলের
শশী পাঁজার হাত থেকে পতাকা নিলেন

শশী পাঁজার হাত থেকে পতাকা নিলেন

এদিন তৃণমূল ভবনে মন্ত্রী শশী পাঁজার হাত থেকে তৃণমূলের পতাকা হাতে তুললেন উজ্জ্বল চৌধুরী। মালদার জেলা পরিষদের সদস্যও তিনি। জানা যাচ্ছে, তিনি বিজেপির এসসি মোর্চার রাজ্য সহ সভাপতি। প্রসঙ্গত, ঠিক মমতা বন্দ্যোপাধ্যায় যখন আজ প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছেন, তার আগেই এই রুদ্ধশ্বাস যোগদান রাজ্য রাজনীতির পারদ চড়িয়ে দিয়েছে।

উজ্জ্বল চৌধুরী ও তৃণমূল-বিজেপি সংঘাত

উজ্জ্বল চৌধুরী ও তৃণমূল-বিজেপি সংঘাত

প্রসঙ্গত, একটা মহলের জল্পনা যে সম্ভবত উজ্জ্বল চৌধুরীকে মালদার কোনও আসন থেকে প্রার্থী করা হতে পারে। মালদা না হলেও, উত্তরবঙ্গের কোনও আসন তিনি পেতে পারেন। তবে সমস্ত জল্পনাই স্পষ্ট হবে আর এক ঘণ্টার কাউন্টাউন শেষে । মালদার ম্যাঙ্গো মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক উজ্জ্বলবাবুর এই যোগদান রাজ্যরাজনীতিতে বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

বিজেপিতে ভাঙন ও উজ্জ্বল ফ্যাক্টর

বিজেপিতে ভাঙন ও উজ্জ্বল ফ্যাক্টর

প্রসঙ্গত, মালদার বুকে বিজেপিতে ভাঙন ধরিয়ে উজ্জ্বলবাবুকে ঘরে তৃণমূল নিয়ে এসেছে বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত, এক্ষেত্রে এদিকে, মালদায় বিজেপি জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল জানিয়েছেন, 'উজ্জ্বলবাবু ছাড়ছেন ভাবতে পারছি না।' এমনই তথ্য দেওয়া হয়েছে 'নিউজ এইট্টিন বাংলা'য়।

 কাজ করতে পারছিলেন না, বার্তা

কাজ করতে পারছিলেন না, বার্তা

এদিকে, এদিন তৃণমূলে যোগ দিয়ে উজ্জ্বল চৌধুরী বলেন তিনি কাজ করতে পারছিলেন না। চার বারের জেলা পরিষদের সদস্য উজ্জ্বল চৌধুরী বলেন, 'ইদানিং কাজ করার পরিবেশ পাচ্ছিলাম না। ' তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাজে শামিল হতেই তৃণমূলে যোগদান করলেন তিনি।

মমতার ঘোষনায় বাদ থাকতে পারে তিনটি আসন! শেষ মুহূর্তে প্রার্থী তালিকা নিয়ে জল্পনা

English summary
West Bengal Assembly Election 2021, Before Mamata's candidate announcement Ujjwal Chowdhury joins TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X