• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পশ্চিমবঙ্গে সুশাসন ফেরানোর লড়াইয়ে কোন রাজনৈতিক দল কোন জায়গায়, ব্যাখ্যা করলেন অমিত শাহ

  • |

বিজেপির (bjp) সংগঠন শক্তিশালী হয়েছে রাজ্যে। পাশাপাশি তৃণমূল পরিবর্তনে বিফল হয়েছে। তাই এবার বিজেপি দুশোর বেশি আসন নিয়ে রাজ্যে ক্ষমতায় আসছে চলেছে। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (amit shah)। তাঁর দাবি, পুরো দেশ রয়েছে মোদীর সঙ্গে।

বিজেপির পঞ্চ পাণ্ডব তলব অমিতের, নতুন পরিকল্পনা
বিজেপি ক্ষমতায় এলে সব খুনের ঘটনার তদন্ত

বিজেপি ক্ষমতায় এলে সব খুনের ঘটনার তদন্ত

অমিত শাহ নিশ্চিত পশ্চিমবঙ্গে পরিবর্তন হচ্ছেই। পাশাপাশি তাঁদের দলের কর্মীদের ওপরে হামলা ও হত্যার অভিযোগ সম্পর্কে তিনি বলেছেন, বিজেপি সব খুনের ঘটনার তদন্ত করবে। যাঁরা দোষী সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। রাজ্যে প্রশাসনের পাশাপাশি অপরাধেরও রাজনীতিকরণ হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। তিনি প্রশ্ন করেছেন, কেন এখানে হোয়াটসঅ্যাপে মনোনয়ন জমা দিতে হবে। চ্যালেঞ্জ জানিয়েছে তিনি বলেছেন, আগে পশ্চিমবঙ্গে তৃণমূলের কোনও বিকল্প ছিল না, এখন তা তৈরি হয়ে গিয়েছে।

 সোনার বাংলার ব্যাখ্যা

সোনার বাংলার ব্যাখ্যা

সোনার বাংলার ব্যাখ্যা দিতে গিয়ে অমিত শাহ বলেছেন, শুধুমাত্র আর্থিক উন্নতিই নয়, সব অধিবাসী ভয় মুক্ত হবে, সীমান্তে সুরক্ষা থাকবে, গরিবদের ভরপেট খাবার জুটবে, সব যুবকের কাজ হবে, জিডিপি আগের জায়গায় যাবে এবং সংস্কৃতিও আগের জায়গায় পৌঁছবে। তৃণমূলের বহিরাগত প্রচার সম্পর্কে অমিত শাহ ফের একবার বলেছেন, বাংলার ভূমিপুত্রই মুখ্যমন্ত্রী হবেন। ভোটে সংখ্যাগুরু কিংবা সংখ্যালঘু বলে কিছু নেই বলে মন্তব্য করেছেন অমিত শাহ। তিনি বলেছেন, বিজেপির অ্যাজেন্ডা মমতাকে সরানো নয়, বাংলায় সুশাসন ফেরানো। তাঁর অভিযোগ রাজ্যে উন্নয়ন হয়নি। পয়সা গিয়েছে তৃণমূলের ক্যাডারদের কাছে।

সিএএ দেশের আইন

সিএএ দেশের আইন

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, সিএএ হল দেশের আইন। সারা দেশেই তা লাগু করা হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা প্রসঙ্গে অমিত শাহ বলেছেন, তিনি(মমতা) এমন অনেক কথাই বলেন লাগু হতে দেবেন না। কিন্তু পরে তাতে রাজি হয়ে যান। অমিত শাহ বলেছেন, কংগ্রেস এব্যাপারে প্রতিশ্রুতি দিয়েছিল, বিজেপি তা পূর্ণ করেছে। ৭০ বছরের আশ্বাস একবছরে পূর্ণ হয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে তাঁর মন্তব্য, তিনি বড় রাজনীতিক হতে পারেন, কিন্তু মুখ্যমন্ত্রী হিসেবে ব্যর্থ। সারা দেশে মোদীজির কাছাকাছি কেউ নেই বলেও দাবি করেছেন তিনি।

 লড়াইয়ে বিজেপি একনম্বরেই

লড়াইয়ে বিজেপি একনম্বরেই

রাজ্যে লড়াইয়ে দলের অবস্থান সম্পর্কে মন্তব্য করতে গিয়ে অমিত শাহ দাবি করেছেন, বিজেপি রাজ্যে একনম্বর জায়গায় রয়েছে। তবে দুনম্বর জায়গাটা তিনি তৃণমূলকে দিতে এখনই রাজি নন। অমিত শাহ বলেছেন, কংগ্রেস-সিপিএম-আব্বাসকে নিয়ে তৈরি হওয়া জোটের সঙ্গে তৃণমূলের লড়াইয়ে ঠিক হবে কে দুনম্বর অবস্থান পাবে।

আমরা মাথা নিচু করার লোক নই, সিবিআই হানার পর কেন্দ্রকে বার্তা অভিষেকের

English summary
West bengal election 2021: Amit Shah stress on good governance in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X