• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার চড়লেন স্কুটার! প্রতিবাদকে অধীর 'নাটক' আখ্যা দিতেই পাল্টা সরব সৌগত

কলকাতার রাস্তায় মমতা বন্দ্যোপাধ্যায়ের স্কুটারে চড়া নিয়ে রীতিমতো তোলপাড় রাজ্যরাজনীতি। তিনি এদিন দাবি করেছেন গ্যাসের দাম ৮০০ থেকে ৪০০ করতে হবে। এদিকে, তার আগে নবান্ন থেকে মমতা বেরিয়ে ই স্কুটার চালিয়ে জ্বালানির দামের অভিনব প্রতিবাদ জানান। এদিন সকালেও তিনি ফিরহাদের স্কুটারে বসে নবান্ন যাত্রা করে এই প্রতিবাদে শান দেন। এদিকে মমতার নিজে স্কুটার চালানোর ঘটনাকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি অধীর চৌধুরী। পাল্টা তোপ দাগেন সৌগত রায়।

নবান্ন থেকে স্কুটিতে করে বাড়ির পথে মুখ্যমন্ত্রী, নিজেই চালালেন খানিকটা পথ
 অধীরের কটাক্ষ

অধীরের কটাক্ষ

পশ্চিমবঙ্গে যখন ১০০ টাকা লিটার প্রতি কম, তখন ১ টাকা কেন কমালেন? ভ্যাট কেন কমাচ্ছেন না? এই প্রশ্ন তুলে এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিনব প্রতিবাদ নিয়ে মুখ খোলেন অধীর চৌধুরী। তিনি বলেন গোটা ঘটনাটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের নাটক। অধীর চৌধুরীর প্রশ্ন ছত্তিশগড়ের সরকার যদি লিটার প্রতি পেট্রল থেকে ১২ টাকা কমতি করতে পারে, তাহলে মমতা কেন করছেন না?

মমতার তোপ

মমতার তোপ

এদিকে, এদিন নবান্ন থেকে গন্তব্যে পৌঁছে মমতা বন্দ্যোপাধ্যায় সাফ দাবি করেছেন মোদী সরকার আসার আগে গ্যাসের দাম ৪০০ টাকা ছিল। সেই জায়গাতেই দামকে আনতে হবে। তিনি এদিন মোদীর বিরুদ্ধে সরব হয়ে মোতেরার নাম পরিবর্তন ইস্যুতেও মুখ খোলেন। রাহুলের সুরে সুর মিলিয়ে মোদীকে কটাক্ষ কর আম্বানি ও আদানিদের দিকে তিনি তাক করে। নীরব মোদীর ঘরে ফেরা নিয়েও মমতা এদিন মোদীকে কটাক্ষ করতে ছাড়েননি।

 বেস প্রাইস নিয়ে সরব অধীর

বেস প্রাইস নিয়ে সরব অধীর

এদিকে, অধীর চৌধুরী বলেছেন, পেট্রোলের বেস প্রাইস ৩২ টাকা। সেই জায়গা থেকে পেট্রেল ভারতে ১০০ টাকা লিটার প্রতি হয়েছএ। কারণ কেন্দ্রের শুক্ল ও রাজ্যের সরকার ভ্যাট বসাচ্ছে। আর এই জায়গা থেকেই অধীর চৌধুরীর দাবি মমতা রাজ্যের ভ্যাটের দিকে না তাকিয়ে কেন প্রতিবাদের সুর চড়াচ্ছেন? অধীর চৌধুরীর দাবি কেন মমতা রাজ্যের ভ্যাট কমানো নিয়ে উত্তর দিচ্ছেন না?

 সৌগতর জাবাব

সৌগতর জাবাব

দিনের শেষে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিনব প্রচারকে অধীর চৌধুরী 'নাটক' বলে কটাক্ষ করায় সৌগত জবাবে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তাকে ওঁর সহ্য করতে পারছেন না। তিনি বলেন, 'মমতার জনপ্রিয়তার সঙ্গে কেউ পেরে ওঠেন না।' আর সেই জায়গা থেকেই এমন মন্তব্য উঠছে।

অবাক করলেন প্রধানমন্ত্রী, রাহুল গান্ধীকে সব রঙের পদকে 'স্নান' করালেন নরেন্দ্র মোদী

English summary
West Bengal Assembly Election 2021, Adhir Chowdhury attacks Mamata on her scooter move against price rise of petrol
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X