• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভোটে লড়াই নিয়ে দেওয়া বার্তায় জল্পনা

  • |

বিজেপিতে (bjp) যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (shrabanti chatterjee)। এদিন তিনি একটি পাঁচতারা হোটেলে হওয়া সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষের (dilip ghosh)হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নেন। এদিন তিনি বলেছেন, তিনি প্রধানমন্ত্রী মোদীকে (narendra modi) অনুসরণ করেন। নতুন পথ চলায় সবাইকে তিনি পাশে চেয়েছেন।

তৃণমূলের 'পথে'ই বিজেপি, খসড়া ইস্তেহারে একাধিক সমস্যা সমাধানের প্রতিশ্রুতি

মোদীকে অনুসরণ করেন

মোদীকে অনুসরণ করেন

বিজেপিতে যোগ দেওয়ার পরে এদিন শ্রাবন্তী জানিয়েছেন, তিনি অনেক কিছুতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুসরণ করেন। রাজ্য তথা দেশের জন্য তিনি কিছু করতে চান বলে জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেনা অফিসারের কন্য হিসেবে ছোট বেলায় দেশের বিভিন্ন জায়গায় তিনি গিয়েছেন। এখন তাঁর বাবা বলছেন, দেশের জন্য কিছু করতে। রাজ্যে বিজেপি সেই পরিবর্তন আনতে পারবে বলে বিশ্বাস করেন তিনি। সেই কারণেই বিজেপিকে বেছে নেওয়া।

 প্রার্থী পদের ব্যাপারে দল সিদ্ধান্ত নেবে

প্রার্থী পদের ব্যাপারে দল সিদ্ধান্ত নেবে

তাঁর এই নতুন পথ চলায় সবার সমর্থন চেয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি সোনার বাংলা তৈরি করার ডাকও দিয়েছেন তিনি। তিনি কি কোনো কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন, এই প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানিয়েছেন, এব্যাপারে তিনি কিছু বলতে পারবেন না। দল যোগ্য মনে করলে এব্যাপারে সিদ্ধান্ত নেবে।

এর আগে অমিত শাহের সভায় যোগ দিয়েছিলেন হিরণ

এর আগে অমিত শাহের সভায় যোগ দিয়েছিলেন হিরণ

গত ১৮ জুলাই সাহাগঞ্জে অমিত শাহের সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা হিরণ। নিজেকে সাধারণ পরিবারের বলে বর্ণনা করেছিলেন তিনি। যে আশা নিয়ে তিনি তৃণমূলে যোগ দিয়েছিলেন, তাঁর সেই আশা পূরণ হয়নি। তিনি কটাক্ষ করে বলেছিলে সাধারণ মানুষের জীবনযাত্রা নয়, কয়েকজনের জীবনযাত্রার পরিবর্তন হয়েছে এই সরকারের আমলে। বাংলায় পরিবর্তন বলতে শুধুমাত্র নীল-সাদা রঙ করা হয়েছে বলেও কটাক্ষ করেছিলেন হিরণ। একসময়ে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি হিরণ সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেছিলেন।

ভোটের মুখে আড়াআড়ি বিভক্ত টলিউড

ভোটের মুখে আড়াআড়ি বিভক্ত টলিউড

তরুণ মজুমদার, অনীক দত্ত, কমলেশ্বর মুখোপাধ্যায়ের মতো পরিচালক, শ্রীলেখা মিত্র, সব্যসাচী চক্রবর্তী, বাদশা মৈত্রের মতো অভিনেতা বরাবরের জন্য বামপন্থীদের পাশে থাকলেও ভোটের মুখে টলিউড কার্যত দুইভাগে বিভক্ত হয়ে গিয়েছে। গতমাসে তৃণমূল ভবনে গিয়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন অভিনেতা দীপঙ্কর দে, ভরত কল। এছাড়াও তৃণমূলে যোগ দিয়েছিলেন পিয়া ও কৌশানীর মতো অভিনেত্রীরা। এরপর সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় তৃণমূলে যএাগ দেন, রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষ। এর মধ্যে অবশ্য বিজেপিতে যোগ দিয়েছেন যশ সেনগুপ্ত, পাপিয়া অধিকারী, মল্লিকা বন্দ্যোপাধ্যায় এবং সৌমিলি বিশ্বাসের মতো অভিনেত্রীরা।

English summary
Actress Shrabanti Chatterjee joins BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X