• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু-অভিষেক সংঘাত আরও এক স্তর এগিয়ে গেল! এবার ঘটনাক্রম মামলা দায়েরের রাস্তায় হাঁটল

  • |

নোটিস আগেই পাঠানো হয়েছিল, তবে সেইপথে হেঁটে ক্ষমা চাননি শুভেন্দু। তাই পাল্টা অভিষেক বন্দ্যোপাধ্যায় আইনি রাস্তা ধরে একধাপ এগিয়ে গেলেন। এদিকে, শুভেন্দু রাজ্যের বিভিন্ন প্রান্তে গিয়ে একের পর এক সভায় বিস্ফোরক প্রশ্ন তুলছেন। কোথাও অভিষেককে 'ভাইপো' বলে সম্বোধন, কোথাওবা 'ম্যাডাম নরুলা কে?' প্রশ্ন তুলে সরব হয়েছেন তিনি। এরপর কী ঘটে গেল রাজ্য রাজনীতিতে , দেখা যাক।

থাইল্যান্ডের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও শুভেন্দুর বার্তা

থাইল্যান্ডের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও শুভেন্দুর বার্তা

কয়েকদিন আগেই একটি রাজনৈতিক সভায় শুভেন্দু প্রশ্ন তোলেন যে কয়লা পাচারের ইস্যুতে থাইল্যান্ডের একটি অ্যাকাউন্ট তাৎপর্যপূর্ণ। সেখানে প্রত্যেক মাসে কয়লা পাচার কাণ্ডে মূল অভিযুক্ত লালার টাকা ঢুকছে বলে দাবি করেছিলেন শুভেন্দু।

শুভেন্দু তুললেন 'ম্যাডাম নরুলা' প্রসঙ্গ

শুভেন্দু তুললেন 'ম্যাডাম নরুলা' প্রসঙ্গ

মঙ্গলবার বিজেপির যোগদান মেলায় নিজের নিশানা আরও
তীব্র করে শুভেন্দু বলেছিলেন, ' গত লোকসভা নির্বাটনের আগে এয়াারপোর্টে সোনা নিয়ে ধরা পড়েছিলেন যিনি , তিনিই ম্যাডার নরুলা। ' শুভেন্দুর দাবি, এই ম্যাডাম নরুলার নামই থাইল্যান্ডের ওই অ্যাকাউন্টের সঙ্গে যুক্ত। শুভেন্দুর এই প্রসঙ্গে বক্তব্য ছিল 'বুঝে নিলেন! সমঝদারো কো ইশারাই কাফি হ্যায়।' প্রশ্ন উঠতে থাকে, এই বক্তব্যের মাধ্যমেই কি ,গত লোকসভা ভোটের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীয়ের কলকাতা বিমানবন্দরে অবৈধ সোনা নিয়ে যাওয়ার অভিযোগের প্রসঙ্গ তুলে ধরলেন শুভেন্দু?

অভিষেকের মানহানির মামলা শুভেন্দুর বিরুদ্ধে

অভিষেকের মানহানির মামলা শুভেন্দুর বিরুদ্ধে

এদিকে, এরপর বর্ধমানের আদালতে শুভেন্দুর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, এর আগে এক 'আপত্তিকর' মন্তব্যের জন্য শুভেন্দুকে ক্ষমা চাইতে বলে আইনি নোটিস পাঠান অভিষেক। তারপরই এই মানহানির মামলা দায়ের হল।

টার্গেট শুভেন্দু, অভিষেকের সভা ও দিব্যেন্দু ইস্যু

টার্গেট শুভেন্দু, অভিষেকের সভা ও দিব্যেন্দু ইস্যু

এদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো করে আর স্টান্স নিতে দেখা যাচ্ছে না অভিষেককে! এর আগে শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পরও অধিকারী পরিবারের তৃণমূল নেতাদের মমতার সভা , সৌগত-ফিরহাদদের সভায় দল আমন্ত্রণ জানিয়েছিল বলে খবর। তবে সেপথে হাঁটলেন না অভিষেক। মোদীর সরকারি সভায় শুভেন্দুর ভাই দিব্যেন্দু আমন্ত্রিত হতেই , অভিষেকের সভায় দিব্যেন্দুকে আমন্ত্রণ করা হয়নি। ফলে তৃণমূল সুপ্রিমোর মতো করে অভিষেক বন্দ্যোপাধ্যায় অধিকারী পরিবরকে নিয়ে যে এক্কেবারে নমনীয় মেজাজে নেই, তা ফের স্পষ্ট হয়েছে। এদিকে, শুভেন্দুর বিরুদ্ধে অভিষেকের এই নয়া মানহানি মামলা রীতিমতো তাৎপর্য রাখছে এমন এক প্রেক্ষাপটে।

English summary
West Bengal Election 2021, Abhishek Banerjee files defamation case against Suvendu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X