• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনৈতিকভাবে দেউলিয়া করব! শুভেন্দু অধিকারীকে বেনজির আক্রমণ অভিষেকের

  • |

কাঁথিতে (contai) প্রথমবার সভা করে অধিকারী পরিবারকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (abhishek banerjee) । তিনি শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) চ্যালেঞ্জ জানিয়ে বলেন, বাবাকে গিয়ে বল, কাঁথির শান্তিকুঞ্জ থেকে ৫ কিমির মধ্যে দাঁড়িয়ে চ্যালেঞ্জ নিচ্ছি। আগামী দুমাসের ৫০ বার তিনি মেদিনীপুরে আসবেন বলে জানিয়েছেন যুব কংগ্রেস সভাপতি।

বাম-কংগ্রেসের আসনরফার মধ্যে বাড়ছে 'দূরত্ব'! প্রবীণ নেতার মন্তব্যে জল্পনা তুঙ্গেবাম-কংগ্রেসের আসনরফার মধ্যে বাড়ছে 'দূরত্ব'! প্রবীণ নেতার মন্তব্যে জল্পনা তুঙ্গে

 অধিকারী পরিবারকে নিশানা

অধিকারী পরিবারকে নিশানা

এদিন কাঁথি সভা থেকে স্বাভাবিকভাবেই অধিকারী পরিবারকে নিশানা করেন শুভেন্দু অধিকারী। তিনি পূর্ব মেদিনীপুরে ১৬-০ করার ডাক দেন। একইসঙ্গে বলেন, রাজ্যে তৃণমূল ২৫০-এর বেশি আসন পাবে। বলেন, সাধারণ মানুষ ভোটের বাক্সে এঁদের জবাব দেবেন। বিশ্বাসঘাতক, বেইমানদের ঝেঁটিয়ে বিদায় করতে হবে।
পাশাপাশি শুভেন্দু অধিকারীকে অকৃতজ্ঞ বলেও আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এব্যাপারে উল্লেখ্য শুভেন্দু অধিকারী নিজেই বলেছিলেন জনসেবা করতেই তিনি অকৃতদার রয়ে গিয়েছেন। এব্যাপারে এদিন অভিষেক বলেন, তিনি অকৃতদার নয় অকৃতজ্ঞ। না হলে যাঁরা বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে, তাঁদের পায়ে হাত দিয়ে প্রণাম করতেন না।

দুর্নীতি ফাঁসের হুঁশিয়ারি

দুর্নীতি ফাঁসের হুঁশিয়ারি

অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন নিজের স্ত্রীর বিরুদ্ধে আনা অভিযোগেরও জবাব দেন। প্রসঙ্গত গত কয়েকদিন ধরে শুভেন্দু অধিকারী বারে বারে কাগজ তুলে ধরে অভিযোগ করছিলেন সিঙ্গাপুরের ব্যাঙ্কে ম্যাডাম নারুলার অ্যাকাউন্ট রয়েছে। সেখানে এখান থেকে গরু পাচারের টাকা জমা হচ্ছে। পাশাপাশি ২০১৯-এর ভোটের সময় কলকাতা বিমানবন্দরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর ধরা পড়ার প্রসঙ্গও টেনেছিলেন। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় এইসব অভিযোগের জবাব দিতে গিয়ে বলেন, কলকাতা ছাড়া তাঁর স্ত্রীর আর কোথাও ব্যাঙ্ক অ্যাকাউন্ট নেই। আর কলকাতা বিমানবন্দরের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, সেখানে হাজারটা সিসিটিভি ক্যামেরা রয়েছে, ওরাই পরীক্ষা করে দেখুন। পাশাপাশি এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। আগামী ২ মাসে তিনি অন্তত ৫০ বার মেদিনীপুরে আসবেন, আর সেই সময় আস্তে আস্তে সেইসব দুর্নীতি ফাঁস করবেন বলে মন্তব্য করেছেন তিনি।

তুই বলে আক্রমণের সাফাই

তুই বলে আক্রমণের সাফাই

অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিনও নাম না করে শুভেন্দু অধিকারীকে তুই বলে সম্বোধন করেন। এর আগে শুভেন্দু অধিকারীকে তুই বলে সম্বোধন করায় ভদ্রতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন শুভেন্দু। এদিন অভিষেক বলেন, তিনি সবাইকে সম্মান করেন। কিন্তু যাঁরা গদ্দারি করে, বিশ্বাসঘাতকতা করে, তাঁদের তিনি তুই বলেই সম্বোধন করবেন। তিনি বলেন, চার আনার নকুল দানা, তার আবার ক্যাশমেমো।

মীরজাফর কোম্পানির জমায়েত জব্দ হবে

মীরজাফর কোম্পানির জমায়েত জব্দ হবে

এদিন কাঁথির সভায় ভাষণ দিতে শুরু করেই অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, মাঠে যা লোক হয়েছে, তাতে সবাই ভোট দিলে মীরজাফর কোম্পানির জমানত জব্দ হবে। তিনি বলেন, মেদিনীপুরের মানুষ মাতঙ্গিনী হাজরা, দেশপ্রাণ বীরেন্দ্রনাথ শাসমল, সুশীল ধারাদের জেলা। এই জেলার মানুষ বশ্যতা স্বীকার করতে পারে না। চ্যালেঞ্জ জানিয়ে অভিষেক বলেন, মেদিনীপুরের মাটিকে কালিমালিপ্ত করেছে যাঁরা, কলুষিত করেছে যাঁরা, মেদিনীপুরের মাটি থেকে তাঁদের বিতাড়িত করতে হবে।

English summary
Abhishek Banerjee criticises Suvendu Adhikari adhikari from his Contai meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X