• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় একদিনে করোনা আক্রান্ত প্রায় তিন হাজার, মৃত বেড়ে ১৯০২ জন

বাংলায় ফের একবার সংক্রমণ অতীতের রেকর্ড ছাপিয়ে গেল। গত ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে ২৯৫৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে সরকারি রিপোর্ট বলছে। এর ফলে বাংলায় মোট আক্রান্তের সংখ্যা গিয়ে পৌঁছল ৮৬ হাজার ৭৫৪ জনে।

সুস্থতার হারও বাড়ছে

সুস্থতার হারও বাড়ছে

গত ২৪ ঘন্টায় বাংলায় ২০৬১ জন মানুষ সুস্থ হয়েছেন। যার ফলে মোট সুস্থ মানুষের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬১০২৩ জন। যার ফলে এই মুহূর্তে বাংলায় অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা ২৩ হাজার ৮২৯ জন।

বাড়ছে মৃত্যু

বাড়ছে মৃত্যু

এছাড়া বাংলায় গত ২৪ ঘণ্টায় ৫০ জনের বেশি মানুষ মারা গিয়েছেন। গত ২৪ ঘণ্টায় বাংলায় মারা গিয়েছেন ৫৬ জন মানুষ। যার ফলে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯০২ জন। এই মুহূর্তে বাংলায় সুস্থতার হার ৭০.৩৪ শতাংশ।

কতজনের নমুনা পরীক্ষা

কতজনের নমুনা পরীক্ষা

গত ২৪ ঘন্টায় বাংলায় ২৫ হাজার ২২৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর ফলে এখনও পর্যন্ত বাংলায় ১০ লক্ষের বেশি মানুষের পরীক্ষা হয়ে গিয়েছে। তার মধ্যে মাত্র ৮.৪৪ শতাংশ মানুষের শরীরে ভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।

কোন জেলায় কত সংক্রমণ

কোন জেলায় কত সংক্রমণ

গত ২৪ ঘন্টায় সবচেয়ে বেশি ৬৮০ জনের সংক্রমণ ধরা পড়েছে কলকাতায়। তার পরে রয়েছে উত্তর ২৪ পরগনা। এই জেলায় আক্রান্ত হয়েছেন ৬০১ জন মানুষ। এছাড়াও দক্ষিণ দিনাজপুর, দার্জিলিং, পূর্ব মেদিনীপুর, পশ্চিম বর্ধমান, হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় শতাধিক মানুষ ভাইরাস আক্রান্ত হয়েছেন।

কোন জেলায় কত মৃত

কোন জেলায় কত মৃত

গত ২৪ ঘণ্টায় কলকাতায় ২৭ জনের মৃত্যু হয়েছে। উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ১৪ জন। এছাড়াও দক্ষিণ ২৪ পরগনায় চারজন, দার্জিলিংয়ে তিনজন, উত্তর দিনাজপুর ও হাওড়ায় দুজন করে এবং মুর্শিদাবাদ, নদিয়া, পূর্ব মেদিনীপুর, পশ্চিম বর্ধমানে একজন করে মানুষের মৃত্যুর খবর এসেছে।

করোনায় মৃত্যুহার ঠেকাতে বিশেষ সহায়ক হচ্ছে না প্লাজমা থেরাপি, বলছেন এইমসের চিকিৎসকরা

বাড়ছে গোষ্ঠীসংক্রমণের ভয়, কুমোরটুলি ছাড়ছেন কারিগররা

English summary
West Bengal Coronavirus Daily Update in Bengali on 6th August 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X