• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার প্রথম করোনা আক্রান্তের বাবা-মায়ের রিপোর্ট প্রকাশ্যে, উঠে এলো কোন তথ্য

  • |
Google Oneindia Bengali News

লন্ডন থেকে ফেরত আসার পরই তাঁকে বারবার হাসপাতালে ভর্তি হতে বলা হয়। কিন্তু নবান্নের প্রথম সারির আমলার পুত্র তা হতে চাননি। এরপর সেই তরুণই কলকাতার প্রথম করোনা আক্রান্ত হিসাবে চিহ্নিত হন। এদিকে, শোনা যায় করোনা আক্রান্ত হয়েও তরুণ কলকাতার মল থেকে শুরু করে রাস্তা ঘাটে দেদার ঘোরাফেরা করেছেন। এরপরই উদ্বেগ বাড়ে। এদিকে, করোনা আক্রান্ত তরুণের বাবা মায়ের রিপোর্ট প্রকাশ্যে আসে।

বাংলার প্রথম করোনা আক্রান্তের বাবা-মায়ের রিপোর্ট প্রকাশ্যে, উঠে এলো কোন তথ্য

করোনা আক্রান্ত তরুণের বাবা মায়ের টেস্টের যে রিপোর্ট প্রকাশ্যে এসেছে তাতে দেখা গিয়েছে, তাঁরা দুজনেই নেগেটিভ। এতে তাঁর পরিবারের সঙ্গে হাঁফ ছেড়ে বেঁচেছে রাজ্য প্রশাসনও। এদিকে, নবান্নের আমলার ছেলের এই ঘটনায় গোটা নবান্ন জুড়ে আতঙ্ক ছড়িয়েছে। ক্ষোভ প্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী। তিনি বলেন , সাধারণ মানুষ থেকে ভিআইপি , কেউই করোনার দাপট থেকে বাঁচবেন না। ফলে নিজেকে বেছে নিতে হবে সুস্থ থাকার উপায়।

সরকারি কর্মীদের বিকেল ৪টেয় ছুটি করে দেওয়া হবে, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী

এদিকে, নবান্নের আমলার ছেলে কীভাবে দমদম বিমানবন্দরে নেমেও কোয়ারেন্টাইনের বাইরে থাকেন, তা নিয়ে ক্ষোভ বাড়ছে। দাবি উঠছে তদন্তের। জানা গিয়েছে যে পার্টিতে সেই আমলার ছেলে ছিলেন লন্দনে, সেখানেও তাঁর বন্ধু বান্ধবীরা করোনা আক্রান্ত। এরপর কলকাতায় ফিরে তরুণ একাধিক শপিং মল ও পাবলিক প্লেসে ঘোরাফেরা করেন।

English summary
West Bengal corona positive's parents tested negative
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X