• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজ্যে ফের করোনায় আক্রান্ত সাড়ে তিনশো পেরলো! দৈনিক সংক্রমণের নিরিখে শীর্ষে কলকাতা, মৃত্যু ১ জনের

Google Oneindia Bengali News

রাজ্যে ফের করোনার (Coronavirus) আক্রান্তের সংখ্যা বাড়ছে। দীর্ঘদিন পরে রাজ্যে এদিন করোনা আক্রান্ত সাড়ে তিনশো পেরিয়ে গিয়েছে। দৈনিক সংক্রমণর নিরিখে শীর্ষে কলকাতা। দ্বিতীয় স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা। চিকিৎসকরা করোনার প্রোটোকল মেনে চলার আহ্বান জানিয়েছে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা আগের দিনের তুলনায় বেশ কিছুটা বেড়েছে। মোট আক্রান্তের সংখ্যা ২০ লক্ষ ২১ হাজার ৯১৭ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২১,২০৮। এদিন মৃত্যু হয়েছে ১ জনের।শনিবার আক্রান্তের সংখ্যা ছিল ২৮৮ জন।

সংক্রমণের নিরিখে শীর্ষে কলকাতা

সংক্রমণের নিরিখে শীর্ষে কলকাতা

এদিন সংক্রমণের নিরিখে শীর্ষে কলকাতা। এদিন কলকাতায় আক্রান্তের সংখ্যা ১৩৯ জন। দ্বিতীয়স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে আক্রান্তের সংখ্যা ১০৫। দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা ৩১।

সুস্থতার হার ৯৮.৬৮%

সুস্থতার হার ৯৮.৬৮%

এদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৭৩ জন। সুস্থতার গার ৯৮.৮৬%। মৃত্যুর হার ১.০৫%। পজিটিভিটি রেট ৩.৫%। আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১৮৬৯ জন। হাসপাতালে রয়েছেন ৪৪ জন।

রাজ্যে পরীক্ষা ও ভ্যাকসিন

রাজ্যে পরীক্ষা ও ভ্যাকসিন

২৪ ঘন্টায় রাজ্যে ১০,৩৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। অন্যদিকে এদিন রাজ্যে ভ্যাকসিন দেওয়া হয়েছে ৬৬,১৩৫ জনকে।

দেশের করোনা পরিসংখ্যান

দেশের করোনা পরিসংখ্যান

সারা দেশে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১২,৮৯৯ জন। মৃত্যু হয়েছে ১৫ জনের। এই মুহূর্তে দেশে আক্রান্তের নিরিখে এগিয়ে রয়েছেন মহারাষ্ট্র। তারপরেই রয়েছেন কেরল। তারপরেই রয়েছে যথাক্রমে তামিলনাড়ু এবং কর্নাটক।
২৪ ঘন্টায় দেশে আক্রান্তের তালিকায় বৃদ্ধি হয়েছে ৪৩৬৬। সক্রিয়তার হার ০.১৭%। ছাড়া পেয়েছেন ৮৫১৮ জন। সুস্থতার হার ৯৮.৬২%। দেশে করোনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৫২৪৮৫৫ জনের। সারা দেশে মৃত্যুর হার ১.২১%।

ছোট শহরে চাকরি নেই, যুবকদের ক্ষোভ সঙ্গত! 'অগ্নিপথ' পর্যালোচনার দাবি BJP-র জোটসঙ্গী JDU-এরছোট শহরে চাকরি নেই, যুবকদের ক্ষোভ সঙ্গত! 'অগ্নিপথ' পর্যালোচনার দাবি BJP-র জোটসঙ্গী JDU-এর

English summary
Coronavirus situation in West Bengal 362 new cases and 1 death reports on 19 June, 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X