• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বকণ্ঠে গানের ভিডিও ভাইরাল! পুজোর আগে দুর্গাকে অগ্নিকন্যা কী নিবেদন করলেন

  • |

সাধারণত, তাঁকে মঞ্চে উঠে দুর্দমনীয় মেজাজে বিপক্ষের বিরুদ্ধে মুখ খুলতেই দেখা গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় মানেই অগ্নিগর্ভ বক্তৃতা বা কখনও সুর নরম করে দলীয় কর্মীদের প্রতি গুরুত্বপূর্ণ বার্তা। তবে তাঁর কণ্ঠে গান সাক্ষাৎকার বাদে সেভাবে শোনা যায়না। এবার মমতার কণ্ঠের গানই সোশ্যাল মিডিয়ার হাত ধরে মানুষের কাছে পৌঁছল।

 গানে মমতা

গানে মমতা

মহালয়া ঘিরে মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইট নিয়ে রাজনৈতিক বিতর্ক যখন ক্রমেই পারদ চড়াচ্ছে, তখন সেগুলিকে একপাশে রেখে, ব্যক্তি মমতার আরও এক গুণ প্রকাশ্যে এল। গান বা কবিতা তিনি আগেও লিখেছেন। এবার স্বয়ং গাইলেন গান।

কোন গান অর্পণ দুর্গাকে?

কোন গান অর্পণ দুর্গাকে?

মহালয়ার দিন নরেন্দ্র মোদী যখন মা দুর্গার কাছে কোভিড মুক্ত পৃথিবীর প্রার্থনা করেছেন,তখন মাতৃ আরাধনায় মমতা বন্দ্যোপাধ্যায় গাইলেন গান। 'জাগো দুর্গা' গানটি তিনি গেয়েছেন। আর সেই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও হয়।

 সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

মমতা বন্দ্যোপাধ্যায়ের এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় চলার পরই ১৫ ঘণ্টায় হাজারের ওপর শেয়ার হতে শুরু করেছে। মমতা নিজের টুইটে জানিয়েছে, সাম্প্রতিক ব্যাধির প্রকোপ থেকে আম্ফান ঝড়ের মোকাবিলা পার করে বাংলা যাতে শিখরে ওঠে , তারই বার্তা থাকুক মহালয়ায়।

 মমতার বার্তা

মমতার বার্তা

' মা আসছেন। শারদীয়ার শুভক্ষণে জাগছে আলোর ভুবন। মা দুর্গার আগমনে মুছে যাক সমস্ত গ্লানি, ঘুচে যাক জরা। ব্যাধির প্রকোপকে জয় করে, প্রাকৃতিক দুর্যোগে হওয়া ব্যাপক ক্ষয়ক্ষতির বাধা টপকে বাংলা এগিয়ে যাক উন্নতির শিখরে। বাংলার সমস্ত মানুষের জন্য মঙ্গল কামনা করে মহালয়ার পুণ্য তিথিতে মা দুর্গার চরণে প্রণাম জানিয়ে আমার শারদ অর্ঘ্য নিবেদন করলাম। ' এই বার্তা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ফেসবুক পেজে গানটি আপলোড করেন।

English summary
West Bengal CM Mamata Banerjee sings Mahalaya song , that goes Viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X