ভদ্রেশ্বরে চেয়ারম্যান খুন তদন্তে সাফল্য, ভিন রাজ্য থেকে গ্রেফতার ৭, বিস্তারিত জেনে নিন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ভদ্রেশ্বরের পুরপ্রধান মনোজ উপাধ্যায় খুনের তদন্তে সাপল্য পেল সিআইডি। বেনারস থেকে গ্রেফতার করা হয়েছে ৭ অভিযুক্তকে। ট্রানজিট রিমান্ডে ধৃতদের কলকাতায় আনা হচ্ছে।

ভদ্রেশ্বরে চেয়ারম্যান খুন তদন্তে সাফল্য, গ্রেফতার ৭

ভদ্রেশ্বরের ডাকাবুকো এবং সৎ নেতা, কাজের লোক মনোজ উপাধ্যায়ের খুনের পর থেকেই ক্ষোভ দানা বাধছিল তৃণমূলের অন্দরে। প্রথমে সরানো হয় চন্দননগরের পুলিশ কমিশনারেটের কমিশনারকে। পরে সরানো হয় ভদ্রেশ্বরের ওসিকে। কিন্তু চাপ বাড়তে থাকায় নতুন কমিশনারের ওপর যেন আস্থা রাখতে পারেনি নবান্ন। প্রথমে তদন্তে সিআইডির সাহায্য নেওয়ার কথা জানানো হলেও, সোমবার তদন্তের ভার সিআইডির হাতেই তুলে দেওয়া হয়।

তবে খুনের তদন্ত শুরু হওয়ার পরই ভিন্ন রাজ্যে পাড়ি দিয়েছিল কমিশনারেটের একাধিক তদন্তকারী দল। ডিসিপি সুমিত কুমারের নেতৃত্বে একটি দল বিহারে গিয়েছিল। অপর একটি দল গিয়েছিল ঝাড়খণ্ডে। সেখান থেকেই জানা যায় অভিযুক্তরা রয়েছে বেনারসে। এরপর উত্তরপ্রদেশ পুলিশের সহায়তায়, বেনারসের একটি লজে হানা দেয় চন্দননগর কমিশনারেটের একটি দল। সেখান থেকে গ্রেফতার করা হয়, এফআইআর-এ নাম থাকা রতন চৌধুরী, রাজু চৌধুরী, আকাশ চৌধুরী, রাজেশ চৌধুরী ও কৃষ্ণ চৌধুরীকে। এছাড়াও গ্রেফতার করা হয় দেবু পাকড়ে এবং সন্তোষ পাকড়েকে। আরও এক অভিযুক্ত ভদ্রেশ্বর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর রাজু সাউকে এখনও হাতের নাগালে পায়নি পুলিশ । ধৃত সকলেই ভদ্রেশ্বরের বাসিন্দা বলে জানা গিয়েছে।

এদিকে, ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনের ঘটনায় দলীয় পর্যায়েও তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এলাকায় তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব নিয়েও তাঁর কাছে তথ্য জমা পড়েছে বলে সূত্রের খবর।

মনোজ উপাধ্যায় খুন নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে দোষারোপের পালা। মনোজ উপাধ্যায় ভার মানুষ ছিলেন বলে জানিয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বিজেপির বিরুদ্ধে খুনের রাজনীতির অভিযোগ করেছিলেন। স্থানীয় তৃণমূল নেতৃত্ব খুনের পিছনে সিপিএম এবং বিজেপি রয়েছে বলে অভিযোগ করেছিল। গত মঙ্গলবার ২১ নভেম্বর বাড়ি ফেরার পথে খুন হয়ে যান ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান মনোজ উপাধ্যায়।

English summary
West Bengal CID arrest seven from Benaras in Manaj Upadhyay murder case. On 21st November night he was murdered on the way of his house.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.