• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগামিদিনে শান্তিতে থাকতে চাইলে মমতা দিদিকে জেতান, খড়্গপুরে প্রচারে বললেন মিমি

  • |

আগামী দিনে সুখে থাকার জন্য, এক সাথে থাকার জন্য, জাতপাত ধর্ম নিয়ে হানাহানি ভুলে মনুষ্যত্ব নিয়ে থাকার জন্য আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকুন, তিনি আমাদের ওপর যে বিশ্বাস রেখেছেন তার ওপর ভরসা রেখে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে ভোট দিন।

আগামিদিনে শান্তিতে থাকতে চাইলে মমতা দিদিকে জেতান

শুক্রবার খড়গপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রদীপ সরকারের সমর্থনে নির্বাচনী প্রচারে এসে এই কথা বলেন যাদবপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই দিন তিনি বলেন, আমাদের যেটাতে সব চেয়ে বেশি বিশ্বাস সেটা হল কাজ। কাজ পেতে আমাদের ভোট দিন। আপনাদের তৃণমূল কংগ্রেসকে বা এখানে প্রার্থী প্রদীপ সরকার কে ভোট দিতে হবে না, আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়ে জেতান।

এই সঙ্গে মিমি চক্রবর্তী বলেন, আমি বললেই তো আমাদের ভোট দেবেন না, আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজ দেখে ভোট দিন। আমাদের ওপর বিশ্বাস রেখেছেন তিনি। একমাত্র উনি আপনাদের হাত ধরবেন, পাশে থাকবেন ও এগিয়ে নিয়ে যাবেন।

প্রচারে এসে তৃণমূল কংগ্রেসের অন্য নেতারা যখন বিজেপি ও অন্যান্যদের আক্রমণ করছেন, তাদের কাজ ও দিলীপ ঘোষকে কটাক্ষ করছেন , বিজেপি ও কংগ্রেসের নেতারা এসে তৃণমূল কংগ্রেসের ও মুখ্যমন্ত্রীর সমালোচনা করছেন সেই সময়ে এই সব নিয়ে কোন কথা না বলে মিমি চক্রবর্তী বলেন মুখ্যমন্ত্রী উন্নয়ন করেন তাই তাকে ভোট দিন।

যাদবপুরের সাংসদ বলেন, আমাদের বড়ো বড়ো বিজ্ঞাপন দিতে হয় না। বিজ্ঞাপনের জন্য আমাদের বাজেট নেই। আমাদের বাজেট হল কর্তব্য, ভালোবাসা, মানুষের পাশে থাকার আশ্বাস। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে চলে যাব না, তিনিও আপনাদের ছেড়ে চলে যাবেন না, আপনাদের জন্য উন্নয়নের কাজ করে যাবেন।

English summary
West Bengal by elections : Mimi campaigns in Kharagpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X