• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'করোনাকে পাশবালিশ করুন', মুখ্যমন্ত্রীর নিদানে প্রতিবাদকে 'পাশপালিশ' করে রাস্তায় বিজেপি

করোনাকে পাশবালিশ করে ঘুমান। একাধিক ক্ষেত্রে ছাড়ের কথা ঘোষণা করে বলেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। তারই প্রতিবাদে এবার পাশবালিশ নিয়ে রাস্তায় নামল বঙ্গ বিজেপি। উত্তরবঙ্গে রায়গঞ্জে রাস্তায় বাশবালিশ নিয়ে শুয়ে অভিনব প্রতিবাদ দেখান বিজেপি কর্মী সমর্থকরা।

পাশবালিশ নিয়ে প্রতিবাদ

পাশবালিশ নিয়ে প্রতিবাদ

বৃহস্পতিবার দুপুরে রায়গঞ্জের এমজি রোডে পাশবালিশ নিয়ে রাস্তায় বসে প্রতিবাদ দেখালেন বিজেপির কর্মী সমর্থকরা। করোনাকে পাশবালিশ করে ঘুমান। মুখ্যমন্ত্রীর মন্তব্যের প্রতিবাদেই এই কর্মসূচি বলে জানিয়েছেন বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী। দলীয় কর্যালয়ের সামনে রাস্তায় সতরঞ্চি পেতে পাশবালিশ নিয়ে শুয়ে পড়েন বিজেপির কর্মী সমর্থকরা। হঠাৎ করে রাস্তায় এই কাণ্ড দেখতে ভিড় জমিয়ে ফেলেন সাধারণ মানুষ।

করোনাকে পাশবালিশ করুন

করোনাকে পাশবালিশ করুন

কয়েকদিন আগেই একাধিক ছাড়ের কথা ঘোষণা করার আগে করোনা ভাইরাসকে পাশবালিশ করে ঘুমান বলে মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেই ধর্মস্থান খুলে দেওয়ার মত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের কথা জানান। ছাড় ঘোষণা করেন। মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পরেই শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতেও।

প্রতিবাদে সরব বিজেপি

প্রতিবাদে সরব বিজেপি

মুখ্যমন্ত্রীর সেই মন্তব্যের পরেই প্রতিবাদে সরব হয়েছে বিজেপি। কলকাতাতেও অবস্থান বিক্ষোভ করেছে। করোনা সংক্রমণ রুখতে রাজ্য সরকার ব্যর্থ অভিযোগ করেছে রাজ্য বিজেপি। চিকিৎসা পরিষেবা দিতে না পেরেই এমন মন্তব্য করছেন মুখ্যমন্ত্রী এমনই অভিযোগ করেছেন তাঁরা। রায়গঞ্জের বিজেপি নেতারা তাই পাশবালিশ নিয়ে প্রতিবাদে সামিল হয়েছে। তাঁরা জানিয়েছেন মুখ্যমন্ত্রীর নিদান মেনেই পাশবালিশকে ভ্যাকসিন করে প্রতিবাদ দেখাচ্ছেন তাঁরা। ব্লকে ব্লকে এই কর্মসূচি করা হবে বলে জানিয়েছেন বিজেপি নেতারা।

করোনা আক্রান্ত ৩৬৮

করোনা আক্রান্ত ৩৬৮

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৬৮ জন। শুধু মাত্র ৪ জেলাতে সংক্রামিত হয়েছেন ২০০ জন। পরিযায়ী শ্রমিকরা ঘরে ফিরতে শুরু করায় করোনা সংক্রমণ ছড়াতে শুরু করেছে রাজ্যের গ্রিনজোনগুলিতে।

রাজ্যের সীমানা দিয়ে কাউকে ঢুকতে দেওয়া যাবে না:মুখ্যমন্ত্রী

বিধানসভা ভোটে পরিযায়ী শ্রমিক সঙ্কট বড় হাতিয়ার হতে চলেছে শাসক-বিরোধী দুই শিবিরের কাছেই

English summary
West Bengal BJP protest on road with sidepilow in Raiganj West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X