• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কে হচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রীর মুখ, বার্তা দিলেন কৈলাশ বিজয়বর্গীয়

  • |

মুকুল রায়, শুভেন্দু অধিকারীর মতো নেতারা বিজেপিতে যোগ দিয়েছেন। রয়েছেন দিলীপ ঘোষের মতো নেতারাও। উঠে আসছে সৌরভ গাঙ্গুলির নামও। বিজেপি (bjp) নির্বাচনে জিতলে কে হবেন মুখ্যমন্ত্রী, প্রশ্ন উঠছে বারে বারে। কিন্তু বিজেপির শীর্ষ নেতৃত্বের তরফে কৈলাশ বিজয়বর্গীয় ( kailash vijayvarghiya) এব্যাপারে বার্তা দিয়েছেন।

মুখ্যমন্ত্রিত্ব নিয়ে কৈলাশের বার্তা

মুখ্যমন্ত্রিত্ব নিয়ে কৈলাশের বার্তা

এদিন এক সাক্ষাৎকারে বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় জানিয়েছেন, ২০২১-এর নির্বাচনের আগে থেকে বিজেপির তরফে মুখ্যমন্ত্রীর মুখ হিসেবে কাউকে সামনে এনে নির্বাচনে লড়াই করবে না গেরুয়া শিবির। সংখ্যাগরিষ্ঠ হওয়ার পরে দলের বিধায়ক এবং বিজেপির শীর্ষ নেতৃত্ব ঠিক করবে কে মুখ্যমন্ত্রী হবেন।

প্রসঙ্গত উল্লেখ্য শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পরের দিন বিজেপিতে থেকে তৃণমূলে যোগ দেন বিষ্ণপুরের সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ। তিনি বলেছিলেন, বিজেপির তালিকায় এখনই ৬ জন মুখ্যমন্ত্রী এবং ১৩ জন উপমুখ্যমন্ত্রী রয়েছেন। তৃণমূল থেকে মুখ্যমন্ত্রী এবং উপমুখ্যমন্ত্রিত্বের লোভ দেখিয়ে নেতানেত্রীদের যোগদান করানো হচ্ছে বলে দাবি করেছিলেন তিনি।

শক্তি বাড়াচ্ছে বিজেপি

শক্তি বাড়াচ্ছে বিজেপি

এদিন কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, এবার প্রায় ৭০ হাজার বুথে বিজেপি কর্মী দিতে পারবে। প্রসঙ্গত উল্লেখ্য এর আগে কোনও নির্বাচনেই বিজেপির রাজ্যের সব বুথে কর্মী দিতে পারেনি। প্রতি বুথে কর্মী দেওয়ার কথা উল্লেখ করে বিজেপির সর্বভারতী সাধারণ সম্পাদক এবং পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত নেতা কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, প্রতি বুথে কর্মীর ব্যবস্থা করতে পারায় নির্বাচনী লড়াইয়ে বিজেপির সুবিধা হবে।

সবাইকে বিজেপিতে স্থান নয়

সবাইকে বিজেপিতে স্থান নয়

এদিন দিল্লিতে কৈলাশ বিজয়বর্গীয়ের হাত থেকে বিজেপির পতাকা নিয়েছেন কংগ্রেস থেকে তৃণমূল হয়ে বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক অরিন্দম ভট্টাচার্য। এব্যাপারে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, অনেক বিধায়কই এখন বিজেপিতে যোগ দিতে চান। কিন্তু সবাইকে বিজেপিতে সুযোগ দেওয়া হবে না। যাঁরা যোগ দিতে চাইবেন, তাঁদের সম্পর্কে খোঁজ খবর করে দেখা হবে, তিনি আম্ফানের ত্রাণে দুর্নীতি কিংবা গরু, কয়লা পাচারের মতো কাজে যুক্ত রয়েছেন কিনা। এব্যাপারে পরিষ্কার তথ্য হাতে আসার পরেই বিধায়কদের বিজেপিতে স্থান দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

 জবাব দেবেন নন্দীগ্রামের মানুষ

জবাব দেবেন নন্দীগ্রামের মানুষ

সোমবার নন্দীগ্রামের সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে লড়াইয়ের কথা ঘোষণা করেছেন। এব্যাপারে তিনি ভবানীপুর থেকে লড়াইয়ের ইঙ্গিতও দিয়েছেন। বলেছেন, ভবানীপুর হল বড় বোন, নন্দীগ্রাম হল মেজ বোন। অন্যদিকে শুভেন্দু অধিকারী চ্যালেঞ্জ নিয়ে বলেছেন, নন্দীগ্রামে বিজেপির তরফে যেই প্রতিদ্বন্দ্বিতা করুন না কেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে ৫০ হাজার ভোটে হারাতে না পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। এদিন এব্যাপারে মন্তব্য করতে গিয়ে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, নন্দীগ্রামে গুলি করে খুনে অভিযুক্ত পুলিশ অফিসারদের অবসরের পরেও বিশেষ দায়িত্ব দিয়েছেন। নন্দীগ্রামের এর মানুষ জবাব দেবেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে ২৩ তারিখ দেখা করবেন শুভেন্দু, শোভন, বৈশাখী, নবাগতদের সাথে বৈঠক

ভোটার তালিকায় ৪ থেকে ৫ লক্ষ রোহিঙ্গা, বিস্ফোরক দিলীপ! মমতার 'ইচ্ছা' পূরণের প্রতিশ্রুতি বিজেপি নেতার

English summary
West Bengal BJP MLAs will decide who will become the chief minister, says Kailash Vijayvarghiya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X