• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজয়ায় শস্ত্র পুজো করে বিজেপি কর্মীদের খোলা চিঠি দিলীপের! ২১ কে পাখির চোখ করে বড় বার্তা

বিজয়া মানেই বিজয়ের দিন। অন্যায়ের উপর ন্যায়ের জয়, অন্ধকারকে নাশ করে আলোর উজ্জ্বলতার দিন। এমন দিনে প্রাচীনকালে ভারতীয় যোদ্ধারা শস্ত্র পুজো করতেন বলে প্রচলিত রয়েছে। এমন একদিনে এবার পশ্চিমবঙ্গে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ শস্ত্র পুজো সম্পন্ন করে, দিলেন এক বড় বার্তা।

 দিলীপ ঘোষের খেলা চিঠি

দিলীপ ঘোষের খেলা চিঠি

এদিন দিলীপ ঘোষ বিজেপি কর্মীদের উদ্দেশে একটি খোলা চিঠি দিয়ে লেখেন, 'বিজেপির রাজ্য়সভাপতি হিসাবে সংঘাত ও সাফল্যের সুপরিচিত যাত্রাপথে বেশ কয়েক বছর কাটালাম।' এরপরই তিনি জানান বিজয়ার পূণ্যলগ্নে তিনি পার্টি কর্মীদের কিছু না বলা মনের কথা জানাতে চান।

 জানালেন না বলা মনের কথা, দিলেন বড় বার্তা

জানালেন না বলা মনের কথা, দিলেন বড় বার্তা

'বিগত কয়েক বছরে আপনারাই আমার ভাই,বোন, বন্ধু,পরিবার । আমার আজও মনে রয়েছে সেদিনের কথা , যেদিন কেন্দ্রীয় নেতৃত্ব আমার কাঁধে রাজ্য সভাপতির গুরু দায়িত্ব অর্পণ করেন এবং আপনারা পরম আন্তরিকতার সঙ্গে আমাকে বরণ করেন।' এরপরই তিনি লেখেন, খুব প্রয়োজন ছাড়া তিনি একদণ্ড ফুরসত নেননি কাজ থেকে। সামলেছেন সমস্ত দায়িত্বভার।

ব্যক্তিগত সুযোগ সুবিধার থেকে দল আগে

ব্যক্তিগত সুযোগ সুবিধার থেকে দল আগে

তিনি চিঠিতে লেখেন, 'ব্যক্তিগত সুযোগ সুবিধার থেকে দলের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দেওয়ার চেষ্টা করেছি। ' আর এই সমস্ত কাজ তিনি একাগ্রতা ও আনুগত্যের দ্বারা করেছেন বলে পার্টিকর্মীদের জানান দিলীপ ঘোষ।

'হার না মানা জেদ' ও বাংলা বিজয়

'হার না মানা জেদ' ও বাংলা বিজয়

এদিন দিলীপ ঘোষ নিজদের চিঠিতে স্পষ্ট করেন যে, দলের কর্মীদের 'হার না মানা জেদ' ২০১৬ সালের নির্বাচেন ১০ শতাংশ ও ২০১৯ সালের নির্বাচনে বিজেপিকে ৪০ শতাংশ মানুষের সমর্থন বাংলার বুক থেকে এনে দেয়। তিনি লেখেন 'পশ্চিমবঙ্গ থেকে ১৮ জন সাংসদকে জিতিয়ে আনা, আপনাদের ত্যাগ-দায়বদ্ধতার স্বপক্ষেই এক প্রামাণ্য দলিল'।

 কোন সুরে বার্তা দিলীপের!

কোন সুরে বার্তা দিলীপের!

এদিন দিলীপ ঘোষ কার্যত তাঁর খোলা চিঠিতে নিজের কাজের খতিয়ান দিয়ে লেখেন, ' ২০১৪ সালে সারা দেশের মতো পশ্চিমবঙ্গও যখন মোদি ম্যানিয়ায় আক্রান্ত ছিল তখনও আমরা মাত্র ২ টি লোকসভা আসন জয় করতে সমর্থ হয়েছিলাম, যেখানে শতকরা ভোটার হার ছিল মাত্র ১৭%। ' তিনি লেখেন ৩ বিধায়ক দিয়ে তিনি বাংলায় বিজেপির কার্যভার গ্রহণ করেন। সেই সময় বুথ ভিত্তিক কার্যকর্তা পাওয়া কঠিন ছিল। তবে আজ প্রায় সব বুথেই কর্মী সংখ্য়া শতাধিক।

একুশে একজোট হয়ে লড়ার বার্তা

একুশে একজোট হয়ে লড়ার বার্তা

এদিন দিলীপ ঘোষ নিজের বার্তায় সুস্পষ্ট করেন যে, ২০২১ কে পাখির চোখ করে সকলকে মিলে একজোট হয়ে লড়তে হবে । পাশপাশি 'পশ্চিমবঙ্গে বিজেপির শাসন' প্রতিষ্ঠা করার বড় বার্তা এদিন দিলীপ ঘোষ দিয়ে দেন। নিজের চিঠিতে 'সোনার বাংলা' গড়ার ডাক দিয়ে , ফের একবার লোকসভা ভোটের সাফল্যের কথা তুলে দলীয় কর্মীদের তিনি অনুপ্রেরণার বার্তা দেন।য আর সেই সঙ্গে ২০২১ এ একজোট হয়ে লড়ার কথা তিনি বলেন।

অস্ত্রের আরাধনাতেই মন দিলীপের? কীসের ইঙ্গিত?

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
West Bengal BJP cheif Dilip Ghosh does shastra puja on vijaya, gives firm messege to party workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X