• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মদন মিত্র সভায় যোগ দেওয়ার আগেই প্রকাশ্য মঞ্চে তৃণমূল নেতার ইস্তফা! ক্ষোভ উগড়ে দিলেন কার দিকে

  • |

আরও এক তৃণমূল নেতার ইস্তফা এবার খবরে। এবার ঘটনাস্থল নৈহাটি । যেখানে একটি সভায় মদন মিত্রের যোগদানের আগেই এই ঘটনা ঘটায় স্তম্ভিত অনেকেই। প্রসঙ্গত একুশের ভোটের আগে রাজ্যে দলবদলের ঝড়ের মাঝে এমন এক ইস্তফা ঘিরে আলোচনা বেড়েছে।

 প্রকাশ্য সভায় ইস্তফা!

প্রকাশ্য সভায় ইস্তফা!

নৈহাটিতে দলীয় সভামঞ্চ থেকে এবার ইস্তফার ঘোষণা স্থানীয় শহর যুব তৃণমূল সভাপতি সনৎ দের। রাজ্যজুড়ে যেখানে ক্রমাগত তৃণমূল নেতাদের পদত্যাগ ও বিজেপিতে যোগদানের ঘটনা প্রকাশ্যে আসছে , সেখানে হেভিওয়েট মদন মিত্র সভায় যোগ দেওয়ার আগেই সেই সভার মঞ্চে এভাবে তৃণমূলের নেতার ইস্তফা চাঞ্চল্য তৈরি করেছে। ঘটনা নিয়ে মদন মিত্র বলেছেন, 'মঞ্চ থেকে পদত্যাগ করেছেন সনৎ, এটা ইমানদারি , শুভেন্দুর মতো বেইমানি নয়। '

 কার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন নেতা?

কার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন নেতা?

মূলত , এখনও পর্যন্ত তৃণমূলের দলত্যাগী নেতাদের মধ্যে কারোর ক্ষোভ গিয়ে পড়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কারোর বা প্রশান্ত কিশোরকে নিয়ে অস্বস্তি রয়েছে। এছাড়াও নেতৃত্বের কাছে একাধিক ক্ষোভ জমাট বাঁধছে তাঁদের। তবে, তৃণমূলের ওই নেতার টার্গেট ছিল পুলিশ। এদিন পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে তিনি সভা মঞ্চ থেকে পদত্যাগের কথা ঘোষণা করেন। পুলিশের ব্যর্থতাকে এদিন তিনি নিশানা করেন।

 কোন ইস্যুতে ক্ষোভ পুলিশের ওপর?

কোন ইস্যুতে ক্ষোভ পুলিশের ওপর?

নৈহাটি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির অভিযোগ তাঁর ওপর পরপর হামলা হয়ে চলেছে। তবে পুলিশ কিছুই করছে না। আর পুলিশকে বলেও কোনও ব্যবস্থা নেওয়া যায়নি। এদিকে, তৃণমূলের তরফে দাবি, 'ওঁর ওপর ৮ বার হামলা হয়েছিল। পুলিশ কিছুই করেনি।'এ নিয়ে দলে আলোচনা হবে বলে জানানো হয়।

জল্পনা রয়েছে বাঁকুড়ার প্রাক্তন পুর প্রশাসককে নিয়ে

জল্পনা রয়েছে বাঁকুড়ার প্রাক্তন পুর প্রশাসককে নিয়ে

এদিকে নৈহাটির এই ইস্তফার খবরের পর বাঁকুড়ায় প্রাক্তন পুর প্রশাসককে নিয়ে জল্পনা তৈরি হয়েছে। তাঁর সঙ্গে ১১ জন বিদায়ী কাউন্সিলারের বৈঠক নিয়ে একাধিক জল্পনা তৈরি হচ্ছে। যদিও তাঁর দাবি তিনি তৃণমূলেই আছেন। অন্যদিকে , বিজেপির দাবি গেরুয়া শিবিরের সঙ্গে বহু তৃণমূল নেতা যোগাযোগ রাখছেন।

English summary
west bengal assembly poll 2021, In Naihati youth TMC leader places resignation in party rally before Madan Mitra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X