• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেদিনীপুরের শুভেন্দুকে নিয়ে মেদিনীপুরের ভূমিপুত্র দিলীপের কোন বার্তা! 'পরিবর্তন' ইস্যুতে চড়ল পারদ

  • |

কলকাতার রাজনীতির মূল আঙিনা ছাড়িয়ে আপাতত বাংলার রাজনীতির ফোকাসে মেদিনীপুর। শুভেন্দু অধিকারীকে নিয়ে পূর্ব মেদিনীপুরের রাজনৈতিক মঞ্চ কার্যত উত্তপ্ত। এঅমন এক পরিস্থিতিতে পূর্ব মেদিনীপুরের ভূমিপুত্র শুভেন্দুর প্রতি পশ্চিম মেদিনীপুরের দিলীপ ঘোষ দিলেন বড় বার্তা।

 মেদিনীপুর ঘিরে তুঙ্গে রাজনৈতিক পারদ

মেদিনীপুর ঘিরে তুঙ্গে রাজনৈতিক পারদ

একজন পূর্ব মেদিনীপুরের সম্ভ্রান্ত অধিকারী পরিবারের সন্তান। যিনি ছোট থেকেই পরিবারে কংগ্রেস ঘেঁসা রাজনীতি দেখে অভ্যস্ত। অন্যজন পশ্চিম মেদিনীপুরের গোবীবল্লভপুরের ঘোষ পরিবারের সন্তান। যাঁর রাজনীতির ধাঁচ গেরুয়া শিবিরের আদলে তৈরি হয়েছে। এমন এক প্রেক্ষাপট থেকে দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারী মেদিনীপুরের তরফে রাজ্য রাজনীতির উজ্জ্বল প্রতিনিধি। আর মেদিনীপুরের রাজনৈতিক অবস্থান নিয়ে যখন জল্পনা তুঙ্গে তখন এলাকার আরও এক ভূমিপুত্রের বার্তা উঠে এল জেলাকে কেন্দ্র করে।

 পরিবর্তন , মেদিনীপুর ও দিলীপ ঘোষের বার্তা

পরিবর্তন , মেদিনীপুর ও দিলীপ ঘোষের বার্তা

রাজনৈতিক লাইমলাইট আপাতত কলকাতা থেকে ১২৮ কিলোমিটার দূরে মেদিনীপুরের বুকে শুভেন্দু অধিকারীকে ঘিরে। তিনি আগামীকালই নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করতে চলেছেন বলে খবর। যা ২০২১ সালে কার্যত দাবার বড় চাল হতে চলেছে বলে মনে করা হচ্ছে। সেদিকে নজর রেখে বিজেপির রাজ্যসভাপতি তথা মেদিনীপুরের ভূমিপুত্র দিলীপ ঘোষের দাবি, 'মেদিনীপুর থেকেই রাজ্যে প্রতিনিধিত্ব করবেন শুভেন্দু।' পূর্ব মেদিনীপুর থেকেই বাংলার পরিবর্তনের সূত্রপাত হবে বলে দাবি করেন দিলীপ ঘোষ।

 নাম না করে দিলীপের নিশানায় অভিষেক

নাম না করে দিলীপের নিশানায় অভিষেক

'কোলে চড়া নেতারা ছড়ি ঘোরাবে, বাংলার মানুষ তা মেনে নেবে না।' সরাসরি এই বক্তব্য রেখে দিলীপ ঘোষ শুভেন্দু ইস্যুতে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টার্গেটে রেখে বক্তব্য রাখেন।

তৃণমূলকে টার্গেটে রেখে দিলীপ বার্তা

তৃণমূলকে টার্গেটে রেখে দিলীপ বার্তা

এদিন দিলীপ ঘোষ বলেন, তৃণমূলে 'চাকরবৃত্তি' করানো হচ্ছে। দিলীপ ঘোষ আগেও দাবি করেছেন যে শুভেন্দু যদি দলে আসেন তাহলে তিনি স্বাগত। পাশাপাশি তৃণমূলকে এর আগে 'সার্কাস পার্টি' বলে উল্লেখ করেন দিলীপ ঘোষ।

English summary
West Bengal Assembly election political update, Dilip Ghosh on Subhendhu Adhikari issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X