• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিঠুন চক্রবরতী-দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ তৃণমূলের

Google Oneindia Bengali News

মানুষের জন্যে কাজ করতে চাই! আর সেই কারনেই বিধানসভার ভোটের আগে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী। প্রধানমন্ত্রী মোদীর হাত ধরে বিজেপিতে আসেন তিনি। আর বিজেপিতে নাম লিখিয়েই শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ান মহাগুরু। আমফানে ত্রাণ কেলেঙ্কারি থেকে চাল চুরি।

মিঠুন চক্রবরতী-দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ তৃণমূলের

একাধিক বিষয়ে মমতা সরকারকে আক্রমণ করেন তিনি। শুধু মিঠুনই নয়, ভোট চলাকালীন একের পর এক উসকানিমূলক মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। এমনটাই অভিযোগ। আর এই অভিযোগেই মিঠুন এবং দিলীপ ঘোষের বিরুদ্ধে লিখিত অভিযোগ। শুধু তাই নয়, বিজেপি নেতাদের উস্কানিমূলক মন্তব্যেই বাংলায় অশান্তি ছড়িয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রীর উপর হামলা, গ্রেফতার ৮ তৃণমূল কর্মী, সাসপেন্ড ৩ পুলিশ অফিসারকেন্দ্রীয় মন্ত্রীর উপর হামলা, গ্রেফতার ৮ তৃণমূল কর্মী, সাসপেন্ড ৩ পুলিশ অফিসার

আর এর দায়ে মিঠুন চক্রবর্তী-সহ বিজেপি নেতাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। আর এই দাবিতেই প্ল্যাকার্ড হাতে দীর্ঘক্ষণ মানিকতলা থানার সামনে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মী-সমর্থকরা। তৃণমূল নেতা-কর্মীদের অভিযোগ, বিজেপিতে যোগ দিয়েই একাধিকবার তৃণমূলকে আক্রমণ শানিয়েছেন মিঠুন। তিনি বলেছেন, "আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো, এক ছোবলে ছবি"।

পরে আবার শীতলকুচির ঘটনায় নাম না করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করে ছিলেন। অন্যদিকে, শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষও। "বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।" বরানগরের সভায় দাঁড়িয়ে এমন কথা বলেছিলেন বিজেপির রাজ্য সভাপতি।

তাঁর এমন মন্তব্যে সেই সময় বিতর্কের ঝড় উঠেছিল। সেই সমস্ত মন্তব্যের বিরুদ্ধেই বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকতলা থানায় গিয়ে লিখিত অভিযোগ জানান ঘাসফুল শিবিরের কর্মী-সমর্থকরা। থানার বাইরে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ বিক্ষোভও দেখান তাঁরা।

English summary
west bengal assembly election fir against mithun chakraborty and dilip ghosh at maniktala ps
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X