• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যশের যোগদানের সময় নুসরতের কোন সুর! সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন সাংসদ

বিজেপির প্রেস কন্ফারেন্সে তিনি যখন 'এন্ট্রি' নেন, তখনই ধীরে ধীরে আলোচনার গুঞ্জনের তেজ বাড়তে থাকে ঘরে। বক্তব্য রাখতে গিয়ে খানিকক্ষণ থেমে যান কৈলাস বিজয়বর্গীয়। এভাবেই কার্যত চমক দিয়ে বিজেপিতে যোগ দেন যশ দাশগুপ্ত। উল্লেখ্য, তাঁর বান্ধবী নুসরত যখন তৃণমূলের সাংসদ তখন যশের এভাবে বিজেপি যোগ নিয়ে জল্পনার মাঝেই খবরে নুসরতের টুইট।

বিজেপিতে এক ঝাঁক টলি তারকা, সার্চ লাইট যশের উপর
নুসরতের টুইটে কী লেখা?

নুসরতের টুইটে কী লেখা?

প্রসঙ্গত, শহরের পাঁচতারা হোটেলে যখন বন্ধু যশ বিজেপিতে যোগ দিচ্ছেন, তখন নুসরত ব্যস্ত বিজেপি প্রধান দিলীপ ঘোষকে তোপ দাগতে। অন্তত নুসরতের টুইটার হ্যান্ডেল থেকে সেরকমই ইঙ্গিত পাওয়া যায়। নুসরতের টুইট পোস্টে লেখা ছিল, 'আবারও লজ্জাজনক মন্তব্য'।

কেন দিলীপকে তোপ নুসরতের?

কেন দিলীপকে তোপ নুসরতের?

দিলীপ ঘোষের এক ৩১ জানুয়ারির মন্তব্যকে উদ্ধ্ৃত করে নুসরত নিশানা তাক করেন। এর আগে দিলীপ ঘোষ এক টুইটে লিখেছিলেন, ' তৃণমূলের লোকেরা বলেন, তাঁদের নেত্রী মহিলা বলে তাঁকে আক্রমণ করা হয়। কিন্তু আপনারাই বলুন, এক জন মহিলা হয়ে আরও এক জন মহিলার চরিত্রের দিকে আঙুল তুলতে পারেন কী করে? এই রাজ্যে ধর্ষণ হলে দিদিমণি ক্ষতিপূরণের মূল্য বেঁধে দিয়েছেন ২০ হাজার, ৪০ হাজার, ৫০ হাজার টাকা'

দিলীপের এই বক্তব্যকেই লজ্জাজবক আখ্যা দিয়ে টুইটে ক্ষোভ প্রকাশ করেন নুসরত।

 নুসরতের বার্তা

নুসরতের বার্তা

দিলীপ ঘোষের এই মন্তব্যের প্রেক্ষিতে নুসরত লেখেন, 'প্রতিবাদ করলে মহিলাদের এভাবেই চরিত্র হনন করা হয়।' মুকুল রায়দের সঙ্গে যখন নুসরতের বন্ধু যশ বিজেপিতে যোগ দেন, ঠিক তখনই নুসরতের এই টুইট মিডিয়ার নজর কাড়তে শুরু করে।

 নুসরত সম্পর্কে যশ

নুসরত সম্পর্কে যশ

প্রসঙ্গত, এদিন বিজেপিতে যোগ দিয়ে যশ বলেন, নুসরত আমার বন্ধু, ও একটা পার্টিতে আছে। আমি আরেকটাতে। কিন্তু আমাদের বন্ধুত্বটা ফিল্ম ইন্ডাস্ট্রির'। দুই অভিনেতা অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জনের মধ্যেই এদিন যশের যোগদান ও নুসরতের টুইট জনর কাড়ছে।

মুকুলের আশ্বাসে পার্শ্বশিক্ষকরা দিলেন 'খেলা হবে' স্লোগান, খুশি বিজেপি নেতা টানলেন কেন্দ্রীয় সাহায্যের কথা

English summary
West Bengal Assembly Election 2021, What Nusrat Jahan tweeted when Yash joined BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X