• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমি মমতা বন্দ্যোপাধ্যায়েরই সৈনিক, ভুল খবর নস্যাৎ করে সাফ জানালেন অরূপ চক্রবর্তী

অরূপ চক্রবর্তী। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র, কলকাতা পুরসভার ১১০ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর। আজ সকালে একটি ফেসবুক পোস্ট নিয়ে জল্পনা তৈরি হয়। তৃণমূলের প্রার্থী তালিকা নিয়ে অসন্তোষের কথা ছিল ওই ফেসবুক পোস্টে। পুরানো দিনের কর্মীদের প্রার্থী না করার খবরে অসন্তোষ প্রকাশ করা হয়েছিল।

আমি মমতা বন্দ্যোপাধ্যায়েরই সৈনিক

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট ছড়িয়ে পড়তেই সেই খবর প্রকাশিত হয় ওয়ান ইন্ডিয়া বাংলায়। যদিও পরে ওয়ান ইন্ডিয়া বাংলার তরফে যোগাযোগ করা হয় অরূপ চক্রবর্তীর সঙ্গে। তিনি জানিয়েছেন এটি তাঁর ফেসবুক প্রোফাইল নয়। অথচ বিরোধীরা এটা নিয়ে প্রচারে নেমেছে। অরূপ চক্রবর্তী বলেন, আমি জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের একজন সৈনিক হিসেবে কাজ করছি, ভবিষ্যতেও করব। বিরোধীরা যতই অপপ্রচার করুক তৃতীয়বার মা-মাটি-মানুষ সরকারই প্রতিষ্ঠিত হবে বাংলায়।

ওয়ান ইন্ডিয়া বাংলা সব সময় সব পক্ষের খবর নিরপেক্ষভাবে তুলে ধরে। কোনও উদ্দেশ্য নিয়ে এই খবর প্রকাশ করা হয়নি বলে অরূপ চক্রবর্তীর বক্তব্যকেই মান্যতা দিয়ে আগের খবরটি প্রত্যাহার করা হচ্ছে। এই অনিচ্ছাকৃত ভুল ও বিতর্কের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

English summary
TMC Will Announce Candidates for West Bengal Assembly Election 2021. TMC Spokesperson Arup Chakraborty Clears The Air Over Fake FB Post.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X