• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ব্রিগেডের মাঝেই ফিরহাদের জামাই ইয়াসিরের নয়া পোস্টে মিঠুনের 'ডায়লগ', 'ইঙ্গিত' ঘিরে জল্পনা তুঙ্গে

  • |

তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর থেকেই রীতিমতো তোলপাড় দল। দলের একাংশে ক্রমাগত ক্ষোভ চড়েছে প্রার্থীপদ ও টিকিট নিয়ে। কেউ ক্ষোভ প্ককাশ করেছেন প্রকাশ্যে, কেউবা ফেলেছেন চোখের জল। এমতাবস্থায় ফিরহাদ হাকিমের জামাই ইয়েসেরের সাম্প্রতিক পোস্ট ঘিরে তুমুল জল্পনা তৈরি হয়েছে। তিনি সদ্য জানিয়েছেন যে তিনি তৃণমূল ত্যাগ করেছেন। সেকথা তিনি ফেসবুকে পোস্ট করেছেন। এরপর মোদীর ব্রিগেডের দিন আরও এক পোস্ট করেন ইয়াসের।

ইয়াসেরের তৃণমূল ত্যাগ !

ইয়াসেরের তৃণমূল ত্যাগ !

গতকালই ফিরহাদ হাকিমের জামাই ইয়াসেন হয়দার জানিয়েছেন যে তিনি তৃণমূল ত্যাগ করছেন। তিনি পেসবুকে লেখেন,' এতদিন সকলের থেকে সম্মান ও ভালোবাসা পেয়েছি সেইজন্যে সকলকেই ধন্যবাদও শ্রদ্ধা রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকাকালিন যদি কারর সাথে কোন প্রকারে খারাপ ব্যবহার হয়ে থাকে তাতে আমি ক্ষমাপ্রার্থী সকলের থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি কারন আজকে তৃণমূল কংগ্রেস থেকে সম্পূর্ণ অবহিত নিচ্ছি সাথে সাথে দলের কোন রকম কর্মসূচী থেকে নিচে সরিয়ে নিলাম '। এই বার্তার পরই তোলপাড় শুরু হয়।

 তৃণমূলের কোন কোন স্তরে ছিলেন ইয়াসের?

তৃণমূলের কোন কোন স্তরে ছিলেন ইয়াসের?

নিজের পোস্টেই ইয়াসের লেখেন , এতদিন তিনি ' সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেস', 'তৃণমূল কংগ্রেস','যুব তৃণমূল কংগ্রেস','তৃণমূল ছাত্র পরিষদ ' এর অংশ ছিলেন। আর এবার তা থেকে তিনি অব্যহতি নিচ্ছেন। নিজের পোস্টে সকলেক সুস্থতা কামনা করেই বার্তা দেন ইয়াসের।

ব্রিগেডে মিঠুনের ডায়লগ ইয়াসিরের পোস্টে!

ব্রিগেডে মিঠুনের ডায়লগ ইয়াসিরের পোস্টে!

এদিন ব্রিগেড সমাবেশে গিয়ে বিজেপিতে যোগদেন মিঠুন চক্রবর্তী। তিনি সেখানে যোগ দিয়ে কার্যত হুঙ্কারের সুরে বলেন, 'তিনি কোবরা.. ' এক ফিল্মি ডায়লগের সুরে মিঠুন 'এক ছোবলে ছবি'র কথা বলেন। এরপরই দেখা যায় সেই 'এক ছোবলে ছবি' শব্দটি রয়েছে তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিমের জামাই ইয়াসিরের পোস্টে। শুধু তাই নয়, তার সঙ্গে ইয়াসির লিখেছেন,'ফিলিং রিল্যাক্সড'।

মিঠুন ও তৃণমূল-বনাম বিজেপি

মিঠুন ও তৃণমূল-বনাম বিজেপি

এককালে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের সমর্থনে তৃণমূলের শিবিরের বড় নাম ছিলেন মিঠুন চক্রবর্তী। এরপর তিনি এদিন বিজেপিতে যোগ দিতেই তা বাংলার ভোট পারদকে তুঙ্গে রাখে। তারই মাঝে এদিন তৃণমূল শিবির ছেড়ে বিজেপিতে আসা মিঠুনের বক্তব্য খোদ তৃণমূল মন্ত্রীর ঘরের সদস্যের পোস্টে আসতেই বাংলার রাজনীতি জুড়ে তোলপাড় শুরু হয়।

(ছবি সৌজন্য ফেসবুক)

English summary
West Bengal Assembly Election 2021, TMC's Firhad Hakim's son in Law tweets BJP joinee Mithun's comment in facebook
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X