• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-বৈশাখীকে বিঁধতে ত্রিফলা বাণ! দেবশ্রী-রত্না-কুণাল কোন টার্গেটে বাঁধলেন জোট

  • |

আদালত চত্বরে একই সঙ্গে তৃণমূলের ব্যক্তিত্বরা। কুণাল ঘোষ, দেবশ্রী রায় এবং রত্না চট্টোপাধ্যায় একসঙ্গে এদিন আলিপুর আদালতে হাজির হন। শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে রত্না চট্টোপাধ্যায়ের সংঘাত সর্বজন বিদিত। এরই সঙ্গে যুক্ত হয়েছে দেবশ্রী রায় ও কুণাল ঘোষের আরও দুই তির!

দেবশ্রীর মামলায় পাশে রত্না

দেবশ্রীর মামলায় পাশে রত্না

ভোটের আগে দেবশ্রীকে নিয়ে শোভন,বৈশাখীর মন্তব্য তৃণমূল বিধায়কের ক্ষোভের কারণ হয়েছে। উল্লেখ্য, দেবশ্রী রায়ের কেন্দ্রে প্রচারে গিয়ে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কিছু মন্তব্যের পরই তাঁদের বিরুদ্ধে মানহানির মামলা করেন দেবশ্রী। সেই মামলায় পাশে এসে দাঁড়াল রত্না চট্টোপাধ্যায়। দেবশ্রী জানান, তাঁর মামলায় সাক্ষী হিসাবে থাকছেন রত্না।

শোভনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন দেবশ্রী

শোভনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন দেবশ্রী

দেবশ্রী রায় এদিন বলেন, রত্না চট্টোপাধ্যায় তাঁকে বলেছেন, 'দেবশ্রীদি তুমি লাগলে বলো, আমি তোমার পাশে আছি হেল্প করার জন্য।' দেবশ্রীর বার্তা তাঁর মানহানি করেছে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়, আর তারই বিচার চান রায়দিঘির তৃণমূল বিধায়ক। বৈশাখীর নাম না করে দেবশ্রী বলেন,'এই মহিলা বোধহয় আমার হিস্ট্রিটা জানে না। আমি ন্যাশনাল, ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড, অগণিত স্টেট অ্যাওয়ার্ড দিয়ে পশ্চিমবঙ্গের মানুষকে গর্ববোধ করিয়েছি। পশ্চিমবঙ্গের মানুষ যে আমায় ভালোবাসে, তা বোধহয় জানেনা।' তিনি বলেন, শোভন চট্টোপাধ্যায়ের সমর্থন নিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এগোতে চাইছেন।

দেবশ্রীর পাশে থেকে রত্নার ক্ষোভ

দেবশ্রীর পাশে থেকে রত্নার ক্ষোভ

এদিকে, দেবশ্রী রায়ের পাশে থেকে রত্না চট্টোপাধ্যায় বলেন, 'আজ ১০ বছর ধরে দেবশ্রীদি আমাদের পারিবারিত বন্ধু। আজ পর্যন্ত দেবশ্রী দি আমার পরিবারে কোনও অশান্তি ঘটুক বা পরিবারের কোনও বিপদ হোক কখনও তিনি চাননি।' এই বার্তা দিয়েই রত্না বলেন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর অত্যন্ত ভালো সম্পর্ক। উল্লেখ্য, শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ ছিল যে, তাঁর পরিবারে ষড়যন্ত্রের নেপথ্যে রয়েছেন দেবশ্রী রায়।

১০ কোটি টাকার মানহানির মামলা ও কুণালের সাক্ষী বৈশাখী

১০ কোটি টাকার মানহানির মামলা ও কুণালের সাক্ষী বৈশাখী

এদিকে, তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ শোভন চট্টোপাধ্যায়কে বিঁধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেছেন। প্রসঙ্গত এই মামলায় কুণাল সাক্ষী হিসাবে রেথেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। কুণাল ঘোষকে 'নটরিয়াস ক্রিমিলান' বলে আখ্যা দিয়েছেন বলে দাবি কুণালের। এর প্রেক্ষিতেই মামলা। কুণাল ঘোষ বলেন, 'আমি তাঁকে চড়ও মারিনি বা আদর করে কানটাও মুলে দিইনি..।' কুণালের এই মজার ছলে কটাক্ষের বক্তব্য শুনে পাশে বসে থাকা রত্না ও দেবশ্রী কার্যত হেসে ওঠেন।

English summary
West Bengal Assembly Election 2021, TMC's Debashree, Ratna and Kunal together takes on Sovan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X