• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের মুখে উত্তর ২৪ পরগনায় তৃণমূল কংগ্রেসে ভাঙন, আজই বিজেপিতে জেলা পরিষদ সদস্য

ভোটের মুখে উত্তর ২৪ পুরগনায় তৃণমূল কংগ্রেসে ভাঙন। দল ছাড়ার সিদ্ধান্ত উত্তর ২৪ পরগনার জেলা পরিষদের সদস্য রঞ্জিত বিশ্বাসের। দলে থেকে কাজ করতে পারছেন না বলে অভিযোগ করেছেন তিনি। আজই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলে সূত্রের খবর। যদিও রঞ্জিত বিশ্বাসের বিজেপিতে যোগদানে দলের কিছু যায় আসে না বলে প্রতিক্রিয়া স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের।

উত্তর ২৪ পরগনায় তৃণমূলে ভাঙন

উত্তর ২৪ পরগনায় তৃণমূলে ভাঙন

ভোটের মুখে তৃণমূল কংগ্রেসে ভাঙন উত্তর ২৪ পরগনায়। তৃণমূল কংগ্রেস জেলা পরিষদের সদস্য রঞ্জিত বিশ্বাস বিজেপিতে যোগ দেবেন বলে জানিয়েছেন। আজই বিকেলে মুকুল রায়ের হাত ধরে তিনি বিজেপিতে যোগ দেবেন বলে সূত্রের খবর। গত কয়েকদিন ধরেই তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা পারদ চড়ছিল। শেষ পর্যন্ত গতকাল বিকেলে তিনি ঘোষণা করেন বিজেপিতে যোগ দানের কথা।

 মুকুল ঘনিষ্ঠ নেতা

মুকুল ঘনিষ্ঠ নেতা

রঞ্জিত বিশ্বাস মুকুল রায় ঘনিষ্ঠ নেতা ছিলেন। সেকারণেই দলে কোণঠাসা হয়ে ছিলেন রঞ্জিত। তিনি অভিযোগ করেছেন মুকুল রায় ঘনিষ্ঠ হওয়ায় তাঁকে দলে প্রায় এক ঘরে করে রাখা হয়েছিল বলে অভিযোগ। দলের একাধিক কর্মসূচিতে তাঁকে ডাকা হচ্ছিল না। ভোটের আগে কোনও মিটিং মিছিলে তাঁকে ডাকা হচ্ছিল না বলে অভিযোগ।দীর্ঘদিন ধরেই অবহেলিত ছিলেন তিনি। তারপরেই বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত।

 অস্বস্তিতে বিজেপি

অস্বস্তিতে বিজেপি

রঞ্জিত বিশ্বাসের বিজেপিতে যোগদানকে তেমন গুরুত্ব দিতে নারাজ শাসক দল। ক্ষনিকের দল বদলের সিদ্ধান্তে তৃণমূলের কিছু যায় আসে না বলে জানিয়েছেন বারাসতের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব। যদি ভোটের আগে অস্বস্তি বেড়েছে উত্তর ২৪ পরগনায়। প্রার্থী তালিকা ঘোষণার পরে উত্তর ২৪ পরগনায় দলের অন্দরে বিক্ষোভ দানা বাঁধতে শুরু করেছে। বিশেষ করে রাজ চক্রবর্তীকে বহিরাগত প্রার্থী বলে আক্রমণ করা হয়েছে।

বিজেপিতে একঝাঁক তৃণমূল নেত্রী

বিজেপিতে একঝাঁক তৃণমূল নেত্রী

আজই বিজেপিতে যোগ দিতে চলেছেন একাধিক তৃণমূল কংগ্রেস নেত্রী। তারমধ্যে অন্যতম সোনালি গুহ, শম্পা দরিপা এবং সরলা মুর্মু। টিকিট না পেয়ে অভিমানী মমতার ছায়া সঙ্গী সোনালি গুহ বিজেপিতে যোগ দিচ্ছেন। একই কারণে বিজেপিতে যোগ দিচ্ছেন বাঁকুড়ার বিদায়ী বিধায়ক শম্পা দরিপা। অন্যদিকে টিকিট পেয়েও বিেজপিতে যোগ দিচ্ছেন মালদহের হবিব পুরের প্রার্থী সরলা মুর্মু।

English summary
West Bengal Assembly Election 2021: TMC leader today join BJP at North 24 parganas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X