• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দিদি তুমি বাংলার লাইফলাইন', দিলীপ-শুভেন্দু মেদিনীপুের 'কুমড়ো', কাঁকিনাড়ায় গান বাঁধলেন মদন

েফর প্রচার ময়দান কাঁপাতে শুরু করেছেন মদন মিত্র। শুভেন্দুর দল বদলের পর নতুন করে সক্রিয় হয়ে উঠেছেন তিনি। এবার কাঁকিনাড়ায় সভা মঞ্চ থেকে গান বাঁধলেন মদন। তৃণমূল কংগ্রেস নেত্রীকে বাংলার লাইফ লাইন বলে গানে উল্লেখ করেছেন মদন মিত্র। তিনি গান গেেয়ছেন,দিদি তুমা বাংলার লাইভ লাইন। একই সঙ্গে আবার নাম না করে দিলীপ ঘোষ- শুভেন্দু অধিকারীকে আক্রমণ করে কুমড়ো বলে কটাক্ষ করেছেন মদন।

দিদি তুমি বাংলার লাইফলাইন, দিলীপ-শুভেন্দু মেদিনীপুের কুমড়ো, কাঁকিনাড়ায় গান বাঁধলেন মদন

ফের খবরে মদন মিত্র। একুশের ভোটে প্রচার ময়দান কাঁপিয়ে বেরাচ্ছেন তিনি। কাঁকিনাড়ায় তৃণমূল কংগ্রেসের প্রচার মঞ্চ থেকে দলনেত্রীর সমর্থনে গান বেঁধেছেন তিনি। মদন মিত্র গান গেয়েছেন দিদি তুমি বাংলার লাইফ লাইন। বাংলায় ২২১ আসনে িজতে ফের তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসবে। একই সঙ্গে মদন মিত্রের কণ্ঠেও এদিন শোনা গিয়েছে খেলা হবে স্লোগান। প্রসঙ্গত উল্লেখ্য অনুব্রত মণ্ডলের খেলা হবে স্লোগান এখন সব রাজনৈতিক দলই দিতে শুরু করেছে। বিজেপিও খেলা হবে স্লোগান তুলেছে। আবার বামেরাও দিতে শুরু করেছে খেলা হবে স্লোগান।

এদিনের মঞ্চে একটি কুমড়ো নিয়ে গান গাইতে শুরু করেন মদন মিত্র। নাম না করে দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীদের নিশানা করতে শুরু করেন তিনি। মেদিনীপুরের কুমড়ো বলে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীকে। আর মোদী শাহকে সেই কুমড়োর ঘ্যাট তৃণমূল কংগ্রেস খাওয়াবে বলে কটাক্ষ করেছেন মদন মিত্র। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দানের বুথে বুথে শুভেন্দু অধিকারী তৈরি করে দেওয়ার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন মদন মিত্র। শুভেন্দু চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেছিলেন নন্দীগ্রামে ১ লক্ষ লোক নিয়ে সমাবেশ করবে তৃণমূল কংগ্রেস।

কলকাতাঃ পদোন্নতি নিয়ে অভিযোগ, চিঠি দেওয়া হল মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে

তৃণমূল ছেড়েছিলেন দীনেশের জন্য, তাঁকেই বিজেপিতে স্বাগত জানিয়ে বার্তা অর্জুনের

English summary
West Bengal assembly election 2021: TMC leader Madan Mitra sing song at Kankinara
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X