• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে ২০০ জনের যোগদান ঘিরে প্রবল গোষ্ঠীকোন্দল, অন্তর্দ্বন্দ্বের কেন্দ্রে বড় ইস্যু

বুধবার শান্তিপুরে ২৪ নম্বর ওয়ার্ডে রাজকীয় আয়োজনে তৃণমূলে একাধিক সদস্যকে যোগদান করতে দেখা যায়। আর এই যোগদান নিয়েই তৃণমূলের অন্দরে দুই গোষ্ঠীর মধ্যে প্রবল দ্বন্দ্ব শুরু হয়েছে। প্রসঙ্গত, বাংলার বিভিন্ন কোণে শাসকদলের মধ্যে কোন্দল অব্যাহত রয়েছে। এবার তার একটি দিক উঠে এল নদিয়া থেকে।

২০০ জনের যোগদান ও কোন্দল

২০০ জনের যোগদান ও কোন্দল

নদিয়ার শান্তিপুরে ২০০ জন তৃণমূলে যোগদান করেন। দলের একাংশের দাবি এঁরা বিজেপি ও সিপিএম ছেড়ে ঘাসফুলে যোগ দিচ্ছেন। অন্যদিকে দলের আরেকাংশ দাবি করছে, তৃণমূলেরই পুরোন কর্মীদের যোগদান করানো হয়েছে শান্তিরুরের ২৪ নম্বর ওয়ার্ডে।

তোপ পাল্টা তোপ

তোপ পাল্টা তোপ

এক বেসরকারি চ্যানেলের খবর অনুযায়ী, ২৪ নম্বর ওয়ার্ডের সভাপতি রেবতী প্রমাণিক জানিয়েছেন, 'যাঁরা যোগদান করেছেন, তাঁরা অন্য দলের সদস্য নন। এঁরা প্রত্যেকেই তৃণমূলের পুরনো সক্রিয় সদস্য।' এদিকে, এই বক্তব্যের পাল্টা শান্তিপুরের ২৪ নম্বর ওয়ার্ডের ঘাসফুল শিবিরের নেতা বিকাশচন্দ্র সাহা বলছেন, 'যিনি ওয়ার্ডের সভাপতি বলে দাবি করছেন, তিনি দলের সক্রিয় কোনও পদে যুক্ত নন।'

দলের ক্ষতি নিয়ে সরব

দলের ক্ষতি নিয়ে সরব

এদিকে, এন ২০০ জনের যোগদান ঘিরে তৃণমূলের একাংশ দাবি করছে তারা বিজেপি ও বামেদের শক্তি খানিকটা খর্ব করতে পেরেছে এলাকায়। অন্যদিকে দেলরই আরেকাংশ দাবি করছে এমন এক ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। যা দলের ক্ষতির সমান।

 বিজেপি, সিপিএমের বার্তা

বিজেপি, সিপিএমের বার্তা

এদিকে, ঘটনা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি বা সিপিএম। বিজেপির দাবি, তৃণমূল একটি 'সার্কাস পার্টি'। বিজেপি যেখানে ভিন দল থেকে নেতাদের যোগদান করাচ্ছে, সেখানে তৃণমূল নিজেরই দলের সদস্যদের হাতে পতাকা তুলে দিচ্ছে বলে শান্তিপুরের বিজেপি নেতা বিল্পব কর মন্তব্য করেন । সিপিএমের দাবি যাঁরা শান্তিপুরো যোগদান করেছেন, তাঁরা তাঁদের কেউ নন।

ফের রাজ্যে আসছেন অমিত শাহ, এবার টার্গেট কলকাতা, রাজপথের প্রচারে নয়া রণকৌশল বিজেপির

English summary
West Bengal Assembly Election 2021, TMC group internal rift over New joining in the party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X