• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমার বাড়ির কাছে এসে বাপ তুলেছে', এরপরই অভিষেককে টার্গেট করে শক্তিশেল শুভেন্দুর

  • |

এই মুহুর্তে রাজ্যরাজনীতি রীতিমতো তোলপাড় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ নিয়ে। কয়েকদিন আগে পর্যন্তও বেশ কিছু সভায় শুভেন্দু দাবি করেছিলেন আর একটু যদি সিবিআই কয়লাকাণ্ডে এগিয়ে যায়, তাহলেই বহু তাবড় রাজনৈতিক নেতার নাম সামনে আসতে পারে। এক্ষেত্রে শুভেন্দুর বক্তব্যে 'ম্যাডাম নরুলা' প্রসঙ্গও রাজ্যরাজনীতিতে জল্পনার ঝড় তোলে। এদিন যখন কলকাতায় অভিষেকের বাসভবন 'শান্তিনিকেতন' এ সিবিআই কর্তাদের প্রবেশ করতে দেখা গেল, তার কয়েক ঘণ্টা বাদে কুলতলির সভা থেকে পারদ চড়ালেন শুভেন্দু।

দক্ষিণ ২৪ পরগনাঃ তৃণমূলকে একহাত নিলেন শুভেন্দু অধিকারী
'আমার বাড়ির কাছে এসে বাপ তুলে এসেছে'

'আমার বাড়ির কাছে এসে বাপ তুলে এসেছে'

'.. আর তোলাবাজ বাইপো শুধু বড়বড় কথাবার্তা। আমার বাড়ির কাছে মিটিং করতে গিয়ে আমার বাপ তুলে এসেছে।' বলেই ঠোঁটের কনে ব্যাঙ্গাত্মক হাসি নিয়ে শুভেন্দু অভিষকের কথা তুলে বলেন, ' বলছে ,আয় তোর বাপ... আয় দেখে নেব। ' শুভেন্দু বলেন, প্রচুর পুলিশি নিরাপত্তা নিয়ে এসে কাঁথির জনসভা থেকে অভিষেক ওই কথা বলেছিলেন।

'আজকে মানুষ দেখেছে'

'আজকে মানুষ দেখেছে'

'শান্তিনিকেতন' (অভিষেকের বাসভবন) বনাম 'শান্তিকুঞ্জ' ( শুভেন্দুর বাসভবন) এর সংঘাতের প্রসঙ্গ নিয়ে বাংলার বুকে যে জল্পনার যে ঝড় উঠেছে তাতে আরও উস্কানি দিয়ে শুভেন্দুর বক্তব্য, আড়াই হাজার পুলিশ নিয়ে অভিষেক বলেছেন 'আয় তোকে দেখে নেব'। এই বক্তব্যের মাধ্যমেই কার্যত অধিকারীগড়ে শক্তিপরীক্ষার নিরিখে নিজের অবস্থানের বার্তা স্পষ্ট করেছেন শুভেন্দু। তিনি সুর চড়িয়ে বলেন,'বাংলার মানুষ দেখেছে, কয়লা চোরের নাম কী,বালি চোরের নাম কী..।' শুভেন্দু মমতাকে কটাক্ষ করে বক্তব্য রাখতেএ ছাড়েননি এদিন।

'আপনি অপেক্ষা করুন তোলাবাজ ভাইপো'

'আপনি অপেক্ষা করুন তোলাবাজ ভাইপো'

এদিন বিনয় মিশ্রের নাম করে শুভেন্দু বলেন, ওঁর ফোনে পুলিশের পোস্টিং হয়। বিনয় মিশ্রর ফোন পেলে ওসি, আইসিরা কাঁপেন। তিনি বলেন, 'ভাইপো' পর্যন্ত যাওয়ার দরকার নেই,তার আগেই এঁর নামেই সকলে সন্ত্রস্ত। শুভেন্দুর দাবি, এই ব্যবস্থার পরিবর্তন করা উচিত। এছাড়াও এদিন শুভেন্দু বলেন, 'আপনি অপেক্ষা করুন তোলাবাজ ভাইপো। আগে চেক দেখিয়েছিলাম, এবার লালার ডায়রি দেখাব। ১৪ থেকে ২০ সাল পর্যন্ত কোথা থেকে কত টাকা তুলেছেন সব আছে।'

'আপনাকে বাংলার মেয়ে বলে কেউ ভাবে না'

'আপনাকে বাংলার মেয়ে বলে কেউ ভাবে না'

শুভেন্দু এদিন তৃণমূলের নয়া স্লোগান 'বাংলা নিজের মেয়েকেই চায়' এর বিরুদ্ধে সরব হন। বলেন, ' আপনাকে(মমতা) বাংলার মেয়ে বলে কেউ ভাবেই না। তিনি বাংলাদেশী অনুপ্রবেশকারীদের আপনি ফুফু,আর রহিঙ্গাদের খালা।'

মমতাকে খোঁচা

মমতাকে খোঁচা

এদিন সিবিআই প্রবেশের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে মমতার প্রবেশ নিয়ে শুভেন্দু কটাক্ষের সুরে বলেন,' ১০০ কোটি টাকার প্রাসাদ বানিয়েএছে ভাইপো।সিবিআই না গেলে এতবড় প্রাসাদ কেউ দেখতে পেত না। আজ মাননীয়া বলতে গিয়েছিলেন বৌমা আমার কীর্তিমান ভাইপোর নামটা বলবে না।' শুভেন্দু বলেন, 'লালার টাকা জমা হয়েছিল ম্যাডাম নরুলার অ্যাকাউন্টে আমি কারও বোন বা বউ বলিনি। ঠাকুর ঘরে কে, আমি কলা খাইনি।' শুভেন্দুর দাবি , অভিষেকের শ্যালিকার স্বামী অঙ্কুশ অরোরারা সবুজ সআথীর সাইকেল সরবরাহ করেন।

অধীর কি আসল কাঁটা? মিমের হাত ধরে রেখেই আসন রফা নিয়ে জোটকে 'আল্টিমেটাম' আব্বাসের

English summary
West Bengal Assembly Election 2021, Suvendu Adhikary attacks Abhishek in Kultoli rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X