• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর শক্তিশেল সৌমেনকে, মেদিনীপুরের মাটি তাতিয়ে নিশানায় মমতা-অভিষেকও

  • |

এদিন পিংলায় এক জনসভা থেকে রীতিমতো পারদ চড়িয়ে একের পর এক বক্তব্য রাখেন শুভেন্দু অধিকারী । বিজেপির প্রার্থী তালিকা ঘোষণার আগে 'ম্যান অব দ্য মোমেন্ট' শুভেন্দুকে নিয়ে এই মুহূর্তে জল্পনা, যে তিনিই কি নন্দীগ্রাম থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন? তার মাঝেই যাবতীয় জল্পনার ঝড়ের মধ্যে এদিন পিংলার মঞ্চ থেকে মমতা, অভিষেকের পাশাপাশি সৌমেন মহাপাত্রকেও একহাত নিলেন শুভেন্দু।

সৌমেনকে তীব্র কটাক্ষ শুভেন্দুর

সৌমেনকে তীব্র কটাক্ষ শুভেন্দুর

'পিংলায় তো অদ্ভুত ব্যাপার যে ভদ্রলোক এখানে ছিলেন তিনি এথন পালিয়ে গিয়েছেন তমলুকে। এ কোনওবার একজায়গায় ২ বার দাঁড়ায় না। আপনারা জানেন, সৌমেন মহাপাত্রর কথা বলছি। 'এরপর শুভেন্দু বলেন, '২০০১ সালে নন্দনপুরে দাঁড়িয়েছিল... সৌমেন বাবু বলল তৃণমূলকে .. আমি আর রাজনীতি করব না, কলেজ আর স্কুল নিয়ে থাকব। হাওয়া বুঝে গিয়েছিল। ২০০৬ লড়লনা। ২০০৭ এ ১৪ মার্চের পর আমার পিছন ধরল। ' ঠিক এই বক্তব্যে শুভেন্দু তোপ দাগেন সৌমেন মহাপাত্রকে।

সৌমেন ও পিংলার প্রার্থীপদ

সৌমেন ও পিংলার প্রার্থীপদ

'আমি বললাম মাস্টার মশাই প্রফেসার লোক, দাঁড়িয়ে পড়ুন ২০১১ তে তমলুকে। আমি কাঁধে করে বইলাম। জিতে গেল। ' সৌমেন মহাপাত্র সম্পর্কে এই বক্তব্য রেখেই শুভেন্দু বলেন, এরপর 'তমলুকে যা করে দিয়েছেন , আর ২০১৬ সালে জিততনা। পালিয়ে এল পিংলাতে। ' একপর সৌমেন মহাপাত্রর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুলেছেন শুভেন্দু। শুভেন্দুর দাবি পিংলা আসন তৃণমূল হারবে।

 মমতাকে তোপ

মমতাকে তোপ

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দেগে শুভেন্দু বলেন, মাননীয়া ২৯৪ আসনে নিজেই লড়বেন বলছেন। শুভেন্দু অভিযোগ তোলেন তৃণমূলে সমস্ত কিছুই তিনি একাই করেন। এরই সঙ্গে ফের একবার অভিষেককে তোপ দাগেন শুভেন্দু। মমতা বন্দ্যোপাধ্যায়ের ঋণের বোঝে বাংলায় ৪ লাখ ৬০ হাজার টাকা রয়েছে বলে দাবি করেন শুভেন্দু। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে দুর্নীতি প্রসঙ্গেও সরব হন শুভেন্দু।

অভিষেকের মামলায় স্বস্তি পেয়ে শুভেন্দু

অভিষেকের মামলায় স্বস্তি পেয়ে শুভেন্দু

'আমি নাম বলিনি কিন্তু, ওই বলে দিল যে আমার বউয়ের নাম বলছে। আমার বউয়ের নাম ধরে টানছে ।' অভিষেককে আমনই কটাক্ষ করে শুভেন্দু বলেন, এসব কথা (অভিযোগ) আমি বলিনা , 'আমি ব্যক্তিগত আক্রমণ করিনা।' তিনি এরপর কয়লাকাণ্ডের প্রসঙ্গ তুলে বলেন, 'আমি এসব বলেছিলাম বলে বর্ধমান কোর্টে মানহানির মামলা করেছিল। আজকে কলকাতা হাইকোর্ট স্থগিতাদেশ দিয়েছে।'

English summary
West Bengal Assembly election 2021, Suvendu Adhikari hits out at Mamata and Abhishek Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X