• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীনেশ ত্রিবেদীর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন সুখেন্দু! মুখ খুললেন দলত্যাগী নেতাদের নিয়েও

  • |

বাংলার একুশের ভোটের রাজনীতির মঞ্চ একাধিক ইস্যুতে লাইমলাইট কেড়েছে। প্রথমে শুভেন্দু , রাজীবের দলত্যাগের আগে অরাজনৈতিক সভা থেকে পোস্টার, আর তারপর তৃণমূল ছেড়ে একাধিক নেতার দলবদলের ঘটনা ফোকাস কেড়েছে। এমন এক অবস্থায় নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার দিকে যখন গোটা রাজ্য তাকিয়ে তখন খবরের শিরোনাম কেড়েছেন তৃণমূলের পদত্যাগী সাংসদ দীনেশ ত্রিবেদী। একনজরে দেখা যাক এবিপি নিউজের 'শিখর সম্মেলন' অনুষ্ঠানে দীনেশ সহ দলবদল করা রাজনীতিকদের নিয়ে কী বললেন তৃণমূলের সুখেন্দু শেখর রায়।

দীনেশকে তীব্র আক্রমণ

দীনেশকে তীব্র আক্রমণ

এদিন এবিপি নিউজের 'শিখর সম্মেলন' অনুষ্ঠানে যোগ দিয়ে দীনেশ ত্রিবেদী সম্পর্কে ক্ষোভ উগড়ে দিলেন তৃণমূলের সাংসদ সুখেন্দু শেখর। তিনি বলেন, 'দীনেশ ত্রিবেদী আমাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। উনি চিরদিনই দলবদলু।' সুখেন্দু শেখর জাবি করেন যে , দীনেশ ত্রিবেদীর দম সব জায়গাতেই বদ্ধ হয়ে যায়।

 দলত্যাগীদের নিয়ে খোঁচা সুখেন্দুর

দলত্যাগীদের নিয়ে খোঁচা সুখেন্দুর

এখানে সুখেন্দু শেখর বলেছেন, যাঁরা পার্টি ছেড়ে গিয়েছেন, তাঁরা সংখ্যায় অত্যন্ত কম। ২১৮ জনের মধ্যে ১৮ জনও পার্টি ছাড়েননি। সুখেন্দু শেখরের দাবি , যাঁরা গিয়েছেন, তাঁরা 'পিঠ বাঁচাতে' চলে গিয়েছেন।

'দোষীদের ছাড়া হবে না', জাকির হোসেন পর্ব নিয়ে বার্তা

'দোষীদের ছাড়া হবে না', জাকির হোসেন পর্ব নিয়ে বার্তা

এই অনুষ্ঠানে যোগ দিয়ে সুখেন্দু শেখর জানিয়েছেন 'মুর্শিদাবাদের মন্ত্রী জাকির হোসেনের ওপর হামলা উদ্বেগের বিষয়। বিজেপি বাংলায় হিংসা ছাড়নোর চেষ্টা করছে। কেন্দ্রে বিজেপি রয়েছে মসনদে। ওঁদের কাছে সিআরপিএফ রয়েছে। আমরা দোষীদের ছাড়ব না। ' জাকির হোসেনের ওপর হামলা সম্পর্কে এদিন অনুষ্ঠানে এমনই মন্তব্য করেন তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর।

মমতার হ্যাট্রিককে কে ভয় পাচ্ছেন?

মমতার হ্যাট্রিককে কে ভয় পাচ্ছেন?

এদিন রাজ্যপাল জগদীপ ধনকড় সম্পর্কে মুখ খুলে সুখেন্দু শেখর বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় হ্যাট্রিক (জয়ের) তৈরি করতে পারেন, তার জন্য ভয় পাচ্ছেন রাজ্যপাল ধনকড়। আর সেই কারণেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর একাধিক অভিযোগ তুলছেন। প্রসঙ্গত, এদিনের সভায় এর আগে রাজ্য পাল ধনকড় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক ইস্যুতে সুর চড়িয়েছেন। সুখেন্দু শেখরের দাবি, বাম আমল বাংলাকে পিছিয়ে দিয়েছে। ২০১১ সাল পর্যন্ত ৫৬ হাজার কারখানা বাংলায় বন্ধ ছিল। সেই জায়গা থেকে রাজ্যকে উন্নয়নের দিকে তুলেছেন মমতা। বাংলায় শান্তি স্থাপনের চেষ্টা করছেন তিনি।

English summary
West Bengal Assembly Election 2021, Sukhendu Sekhar Roy from TMC targets Dinesh and Party changers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X