• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ত্রী রত্না 'মীরজাফর', শ্বশুর দুলাল দাসকেও আক্রমণ 'জামাই' শোভনের! মহেশতলায় কালো পতাকাকাণ্ডে উগড়ে দিলেন ক্ষোভ

  • |

মহেশতলার জমি তিনি বেশ ভালো চেনেন। এই এলাকার সাথে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সম্পর্ক আজকের না। সেই মহেশতলায় শোভন চট্টোপাধ্যায় , বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে সভা করতে এলেই শুরু হয়ে যায় বিক্ষোভ। শনিবারের সেই ঘটনা নিয়ে এবার সরব হলেন শোভন।

মহেশতলায় কালোপতাকা শোভনকে

মহেশতলায় কালোপতাকা শোভনকে

বিজেপিতে যোগ দেওয়ার পর মহেশতলায় রোড শো করতে গিয়ে তীব্র বিক্ষোভের মুখে পড়েন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মহেশতলার বুকে কোথাও কালো পতাকা দেখানো হল, তো কোথাও তাঁদের পোস্টার ছিঁড়ে দেওয়া হয়। ঘটনার পরই শোভন চট্টোপাধ্যায় ক্ষোভে ফুঁসে ওঠেন।

স্ত্রী রত্না ও শ্বশুর দুলাল দাস 'মীরজাফর' আখ্যা

স্ত্রী রত্না ও শ্বশুর দুলাল দাস 'মীরজাফর' আখ্যা

'দুলাল দাসকে মানুষ চিনেছে কোথা থেকে! উনি এবং ওঁর মেয়ে হলেন সবচেয়ে বড় মীরজাফর। আমার পিঠটা যদি দেখেন গদগদে ঘা।' এমনই বক্তব্য দুলাল দাস সম্পর্কে বলেছেন শোভন চট্টোপাধ্যায়। মহেশতলার ঘটনা নিয়ে এভাবেই আক্রমণ শানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়।

ক্ষোভ উগড়ে দিলেন শোভন

ক্ষোভ উগড়ে দিলেন শোভন

শোভন চট্টোপাধ্যায় ক্ষোভ উগড়ে বলেন, ' সমস্ত গোডাউন দখল করে রেখেছেন। এক পয়সা আমাকে দেননা। অত ক্ষমতা থাকলে মেয়েকে নিয়ে এসে নিজের বাড়িতে এনে রাখুন না । আমি ডিভোর্স দিয়েছি। এত অভিযোগ থাকলে কোর্টে গিয়ে বাধা দিচ্ছেন না কেন? কোন ধান্দা রয়েছে? ধান্দা করা বন্ধ করে দেব।'

কৈফিয়ৎ প্রসঙ্গে শোভন

কৈফিয়ৎ প্রসঙ্গে শোভন

বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে শোভন চট্টোপাধ্যায় বলেন, বিজেপি ক্ষমতায় আসলে দুলাল দাসের বিরুদ্ধে তদন্ত হবে। এই সঙ্গেই তাঁর তীব্র আক্রমণ 'বহু কৈফিয়ৎ বহুভাবে মানুষের কাছে দিতে হবে।'

কৃতজ্ঞতাবোধের অভাব! দেবশ্রীকে খোঁচা শোভন-বৈশাখীর

English summary
West Bengal Assembly Election 2021, Sovon Chatterjee calls his wife and Father in law Mirzafar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X