• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রথম দফার ভোটের আগে ফের রাজ্যে আসছেন মোদী, ১৮ মার্চ মহাসভা পুরুলিয়ায়

ব্রিগেডের রেশ কাটতে না কাটতেই ফের মোদীর রাজ্য সফরের খবর। ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথম দফার ভোটের আগেই বাংলায় আসছেন প্রধানমন্ত্রী। এবার জঙ্গলমহলে প্রচার করবেন তিনি। ১৮ মার্চ পুরুলিয়ায় রয়েছে মোদীর জনসভা। জঙ্গল মহলে বিজেপি ভাল ভোট পেয়েছে লোকসভা নির্বাচনে। সেখানকার নেতা কর্মীদের উৎসাহ দিতেই মোদীর পুরুলিয়ায় সভা করা বলে মনে করছে রাজনৈতিক মহল।

ফের রাজ্যে মোদী

ফের রাজ্যে মোদী

ভোট মুখী বাংলায় ফের প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথম দফার ভোটের আগেই তিনি ফের রাজ্যে আসছেন বলে বিজেপি সূত্রে খবর। এবার জঙ্গলমহলে প্রচার করবেন মোদী। জঙ্গল মহলে লোকসভা ভোটে ভাল ফল করেছে বিজেপি। সেকথা মাথায় রেখেই মোদীকে নিয়ে জঙ্গলমহলে প্রচারের পরিকল্পনা করেছে মোদী। এতে ভোটারদের আকর্ষণ বাড়বে বলে মনে করা হচ্ছে। একই সঙ্গে দলীয় কর্মীরা চাঙ্গা হবেন।

পুরুলিয়ায় সভা

পুরুলিয়ায় সভা

জঙ্গল মহলে প্রচারে এসে পুরুলিয়াতেই সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ১৮ মার্চ পুরুলিয়ায় সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুরুলিয়াতে বিজেপি ভোটারের সংখ্যা বেশি। লোকসভা ভোটে তার প্রতিফল দেখেই বিধানসভা ভোটের অঙ্ক কষে ফেলেছে বিজেপি। সেকারণেই হেভিওয়েট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে এসে পুরুলিয়ায় প্রচার করবে বিজেপি।

মোদীর ব্রিগেড

মোদীর ব্রিগেড

প্রথম ব্রিগেডেই কেল্লা ফতে বিজেপির। অত্যন্ত সফল হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড দাবি করেছে বিজেপি। ১০ লক্ষ ভোটের টার্গেট নিয়ে ব্রিগেডের ময়দানে ঝাঁপিয়ে ছিল বিজেপি। সেই জমায়েত ২০ লক্ষ ছাপিয়ে গিয়েছে বলে দাবি করেছে বিজেপি। এই বিপুল সাফল্যের প্রতিফল ঘটবে বাংলার ভোটে বলে মনে করছে রাজনৈতিক মহল। ব্রিগেট থেকে নির্ভয় হয়ে বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ব্রিগেড থেকে মমতাকে আক্রমণ

ব্রিগেড থেকে মমতাকে আক্রমণ

ব্রিগেডের মঞ্চ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ শানিয়েছেন। এবার বাংলায় আসল পরিবর্তন আসবে বলে হুঙ্কার দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। মমতা বন্দ্যোপাধ্যায়ের স্কুটি নন্দীগ্রামে উল্টে যাবে বলে কটাক্ষ করেছেন প্রধানমন্ত্রী প্রসঙ্গত উল্লেখ্য। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরব হয়েছিল তৃণমূল কংগ্রেস। ই স্কুটি চালিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। জ্বালানি গ্যাসের দাম ৮০০ টাকা থেকে কমিয়ে ৪০০ টাকা করার দাবি জানিয়েছিলেন মমতা।

English summary
West Bengal Assembly Election 2021: PM Narendra Modi again come to Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X