• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ মমতা বন্দ্যোপাধ্যায়ের, শুভেচ্ছা জানালেন মোদী

বাংলার মসনদে ফের একবার মমতাই। বিপুল ভোটে জয়। বাংলার ঘরের মেয়েকেই পাঁচবছরের জন্যে মুখ্যমন্ত্রী হিসাবে নবান্নে পাঠাল বাংলার মানুষ।

শপথের পরই মমতাকে শুভেচ্ছাবার্তা প্রধানমন্ত্রীর, টুইটে শুভকামনা জানালেন মোদি

মমতার শপথের পরেই মোদীর শুভেচ্ছা

সেই মতো আজ বুধবার মুখমন্ত্রী হিসাবে শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শপথ গ্রহণ অনুষ্ঠান শেষ হতেই টুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তৃতীয়বারের জন্যে মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার জন্য মমতাকে শুভেচ্ছা বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটে মমতা বন্দ্যোপাধ্যায়কে 'দিদি' বলেই সম্বোধন করেছেন তিনি।

সেই সঙ্গে ট্যাগ করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডলকেও। রাজভবনে অনাড়ম্বর এবং অল্প কিছু আমন্ত্রিতের সামনে তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে শপথ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শপথবাক্য পাঠ করান রাজ্যপাল জগদীপ ধনকড়। করোনা পরিস্থিতিতে খুব অল্প সংখ্যায় লোক নিয়েই শপথ গ্রহণ অনুষ্ঠান করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সবাইকে আমন্ত্রণ করতে না পারার জন্যে ক্ষমাও চেয়ে নেন তিনি।

অন্যদিকে, তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়েছেন রাজ্যপালও। মুখ্যমন্ত্রীকে 'ছোট বোন' বলে সম্বোধন করেন ধনকড়।

তবে ভোট পরবর্তী বিক্ষিপ্ত রাজনৈতিক হিংসা নিয়েও সরব হন রাজ্যপাল। যদিও মুখ্যমন্ত্রী আগেই রাজ্যের মানুষের কাছে এবং সব রাজনৈতিক দলের কাছেই শান্তি বজায় রাখার আবেদন করেছেন।

English summary
west bengal assembly election 2021 PM Modi congratulates Mamata Banerjee on taking oath as chief minister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X