• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডানলপের সভা শেষে মোদীর প্রশংসা পেলেন লকেট, সাংসদের কোন কাজে সাধুবাদ নমোর

  • |

ময়দান একই থাকবে। শুধু সভা হবে পর পর দুই যুযুধান শিবিরের। ডানলপের মাঠে মোদীর সভার আটচল্লিশ ঘণ্টা পর মমতার সভা ঘিরে এমনই চ্যালেঞ্জ বিজেপিকে ছুঁড়ে দিয়েছিল তৃণমূল। সেই জায়গা থেকে জনসমাগমে মাঠ ভরিয়ে একটি সফল জনসভা করা হুগলির বিজেপির কাছে তাবড় চ্যালেঞ্জ ছিল। এরপর মোদী আসেন, এবং জোরালো বক্তৃতা দিয়ে যান। হুগলির ডানলপের মাঠে জনসভার পর এলাকার সাংসদ লকেট চট্টপাধ্যায়ের প্রশংসা উঠে আসে মোদীর কণ্ঠে।

মমতাকে টক্কর দেওয়ার জন্য একমাত্র ভরসা নরেন্দ্র মোদি
ডানলপের মাঠে সভা শেষে কী ঘটেছে?

ডানলপের মাঠে সভা শেষে কী ঘটেছে?

ডানলপের মাঠে সভা শেষে দেখা যায়, নরেন্দ্র মোদী সভায় দলীয় নেতাদের সঙ্গে মঞ্চে দাঁড়িয়ে কথা বলছেন। তখনই দেখা যায়, প্রধানমন্ত্রী হাত তুলে কিছু একটা বলছিলেন। এরপর এক নামী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা গিয়েছে, সেই সময় সেখানে উপস্থিত বিজেপি নেতাদের মোদী জনসভার ভিড় নিয়ে কথা বলছিলেন। শেষে তিনি মুখোমুখি হন লকেট চট্টোপাধ্যায়ের।

'বহুত বঢিয়া লকেটজি'

'বহুত বঢিয়া লকেটজি'

ডানলপের সভা শেষে মোদী লকেট চট্টোপাধ্যায়ের মুখোমুখি হয়ে , হুগলির সাংসদের প্রশংসা করেন। সেখানে উপস্থিত বিজেপি নেতারা জানিয়েছেন, মোদী বলেছেন 'বহুত বঢিয়া লকেটজি'। এর সঙ্গে সঙ্গেই হাত তুলে মোদী বলতে থাকেন, আকাশপথে তিনি হেলিকপ্টারে আসার সময়ই দেখেছেন হুগলির জনসভায় কী ভিড় হয়েছে। শুধু মাঠে নয়, আশপাশের রাস্তাতেও ভিড় যে চোখে পড়ার মতো ছিল, তা জানিয়ে লকেটকে সাধুবাদ দিয়েছেন প্রধানমন্ত্রী।

মমতার চ্যালেঞ্জ ও লকেটের যুদ্ধ

মমতার চ্যালেঞ্জ ও লকেটের যুদ্ধ

প্রসঙ্গত, মমতার গড়ে লোকসভা ভোটেই হুগলির হাওয়া বিজেপির দিকে নিয়ে এসে দলের নেতৃত্বের আস্থার জায়গা আরও মজবুত করেছেন লকেট চট্টোপাধ্যায়। সেই জায়গা থেকে এবার হুগলির ডানলপের সভায় মোদীর পরই মমতা সভা করবেন বলে তৃণমূল চ্যালেঞ্জ দিয়েছিল। মমতার সভার থেকে বেশি জনসমাগম যাতে বিজেপির সভায় হয়, তার চ্যালেঞ্জ ছিল হুগলির সাংসদের সামনে। মাটি কামড়ে পড়েছিলেন লকেট। আর শেষে জিতে নিজেল খোদ বিজেপির জনপ্রিয়তার আরেক নাম 'মোদী'র প্রশংসাবাক্য।

লকেট কী জানাচ্ছেন?

লকেট কী জানাচ্ছেন?

এ প্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলছেন, হুগলির জনসভা সফল হওয়ার জন্য বিজেপির সমস্ত কর্মীদের কৃতিত্ব রয়েছে। সকলের পরিশ্রমে জনসভা সফল হয়েছে বলে জানান লকেট। তবে মোদীর প্রশংসা পেয়ে যে তিনি খুশি সেকথা তিনি জানিয়েছেন। এর পাশাপাশি তিনি বলেন,'সাংসদের কিছু দায়িত্ব থেকে যায়। আমি যথাসাধ্য চেষ্টা করেছি।'

English summary
West Bengal Assembly Election 2021, Modi praises Locket chatterjee after Hooghly's Dunlop Rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X