• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর হাত ধরে তৃণমূলে ফের তুমুল ধস, ব্রিগেডে বড় চমকের আগে ঘটে গেল মমতা শিবিরে বড় ভাঙন

  • |

ফের একবার তৃণমূল কংগ্রেসে বড়সড় ধ্বস ধরিয়ে দিলেন শুভেন্দু অধিকারী। গত ১৯ ডিসেম্বর নিজের গড়ে বিজেপিতে যোগদানের দিনই বড় ভাঙন তিনি ধরিয়ে ছিলেন। এরপর বহুবার তাঁর পুরনো দলে ভাঙন ধরিয়ে শুভেন্দু তৃণণূল নেতৃত্বকে কার্যত বড় বার্তা দিয়েছেন। আর ফের একবার ব্রিগেডের সমাবেশের আগে বেহালা থেকে বড় ধস ধরালেন শুভেন্দু।

শুভেন্দুর হাত ধরে বড় ধস

শুভেন্দুর হাত ধরে বড় ধস

বেহালায় বীরেন রায় রোড সংলগ্ন এলাকায় বিজেপি তরফে শনিবার রাতে বড়সড় সমাবেশ ছিল বিজেপির। উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। আর তাঁর হাত ধরেই ৩৫০ জন তৃণমূল নেতা ও সমর্থক বিজেপিতে যোগদান করেন। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে এমন বড়সড় ঘটনা নিঃসন্দেহে একটি তাৎপর্যপূর্ণ বিষয়।

 পার্থর কেন্দ্রে থাবা!

পার্থর কেন্দ্রে থাবা!

এদিকে, জানা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায়ের খাস তালুক বেহালায় শুভেন্দুর হাত থেকে একের পর অকতৃমমূল নেতা বিজেপির পতাকা ধরতেই কার্যত তৃণমূলের অন্দরের ফাটল ফের প্রকাশ্যে আসে বলে দাবি ওয়াকিবহাল মহলের।

শুভেন্দুর হাত ধরে বড় দলবদলে কোন চমক?

শুভেন্দুর হাত ধরে বড় দলবদলে কোন চমক?

মোদীর ব্রিগেডের আগের রাতে শুভেন্দুর হাত ধরে বেহালার মেগা দলবদল ঘটে। সেখানে দক্ষিণ ২৪ পরগনার জেলার তৃণমূলের যুব সংগঠনের সভাপতি বিজেপিতে যোগ দিয়েছেন। তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর এমন ঘটনার জেরে বাংলার রাজনীতিতে বেশ আলোড়ন পড়েছে।

'পার্থবাবুকে হারাতে'

'পার্থবাবুকে হারাতে'

শুভেন্দুর শনিবারের সভায় এই ব্লকবাস্টার যোগদানের পর শুভেন্দু বলেন,'আমার যেসব ভাইয়েরা আজ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন, তাঁদের জেলা সভাপতি সদস্যপদ দেবেন। এবার তাঁরাই পার্থবাবুকে হারানোর কাজ করবেন। ' প্রসঙ্গত, মিঠুন চক্রবর্তী ব্রিগেডের সমাবেশে যোগ দেওয়ার আগের রাতের এই ঘটনা রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে।

English summary
West Bengal Assembly Election 2021, Many TMC leaders joins bjp in presence of Suvendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X