• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহকে ভোটে নন্দীগ্রামে দাঁড়ানোর চ্যালেঞ্জ মমতার! 'বাংলার ভোটে গুজরাতি' ইস্যুতে পাল্টা জবাব 'চাণক্য'র

  • |

বীরভূমের বুক থেকে অমিত শাহ সাফ জবাব দেন যে বাংলার ভূমিপুত্রই রাজ্যের মুখ্যমন্ত্রীর আসনে বসবেন। এদিকে, ভোট দামাম বাজতেই অধিকারীগড় নন্দীগ্রামে নিজের প্রার্থীপদের ঘোষণা করে বোমা ফাটিয়েছেন তৃণমূল সুপ্রিমো। মমতার বিরুদ্ধে বিজেপি কোন সেনাপতিকে মাঠে নামায় তার অপেক্ষায় রাজ্য। এমন এক পরিস্থিতিতে মমতা সোজা অমিত শাহকে ছুঁড়ে দিলেন চ্যালেঞ্জ।

মমতার চ্যালেঞ্জ অমিত শাহকে

মমতার চ্যালেঞ্জ অমিত শাহকে

এদিন, অমিত শাহকে নন্দীগ্রামে তাঁর বিরুদ্ধে প্রার্থী হতে আহ্বান করেন মমতা। এক বেসরকারি চ্যানেলের অনুষ্ঠানে বিজেপির চাণক্যকে সরাসরি তোপ দেগে মমতার চ্যালেঞ্জ, নন্দীগ্রাম থেকে প্রার্থী হোন অমিত শাহ।

শুভেন্দুর চ্যালেঞ্জ ৫০ হাজারের, মমতার চ্যালেঞ্জ স্বরাষ্ট্রমন্ত্রিত্বের

শুভেন্দুর চ্যালেঞ্জ ৫০ হাজারের, মমতার চ্যালেঞ্জ স্বরাষ্ট্রমন্ত্রিত্বের

মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীর গড়ে গিয়ে নন্দীগ্রামের বুক থেকে জানিয়েছিলেন যে তিনি নন্দীগ্রাম থেকে লড়তে চান। পরদিনই মমতার খাস তালুক থেকে শুভেন্দু অধিকারী ঘোষণা করে দেন যে ,মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রাম থেকে ৫০ হাজার ভোটে হারাবে বিজেপি। এদিন বেসরকারি চ্যানেলের অনুষ্ঠানে মমতার সাফ চ্যালেঞ্জ , যদি অমিত শাহ মমতার বিরুদ্ধে নন্দীগ্রামে জেতেন তাহলে, অমিত শাহকে 'স্বরাষ্ট্রমন্ত্রী বানিয়ে দেব'।

'বাংলার ভোটে গুজরাতি' ইস্যুতে পাল্টা অমিত

'বাংলার ভোটে গুজরাতি' ইস্যুতে পাল্টা অমিত

এদিকে, বাংলার ভোটে অমিত শাহকে প্রার্থী হওয়ার যে চ্যালেঞ্জ মমতা অমিত শাহকে দিয়েছেন, সেই বাউন্সারকে ডজ করে অমিত শাহ বলেন, 'একজন বাঙালিই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হবেন। গুজরাতিরা বাংলার ভোটে লড়বেন না। লড়বেন বাঙালিরাই।'

মমতাকে সাফ জবাব অমিতের

মমতাকে সাফ জবাব অমিতের

মমতার চ্যালেঞ্জের প্রসঙ্গে অমিতের স্পষ্ট উত্তর,'আমি নির্বাচিত প্রতিনিধি । আমার ভোটে লড়ার প্রয়োজন নেই।' উল্লেখ্য, ১৯৯৭ থেকে ২০১২ সাল পর্যন্ত গুজরাতে অমিত শাহ জয় লাভ করেছিলেন পর পর ভোটে। এরপর লোকসভা ভোটে গান্ধীনগর এলাকা থেকে তিনি জয়লাভ করে সাংসদ হন। পরবর্তীকালে স্বরাষ্ট্রমন্ত্রী হন।

English summary
West Bengal Assembly Election 2021, Mamata challenges Amit Shah to contest in nandigram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X