• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৮০০ টাকার গ্যাস ৪০০ টাকা করতে হবে, নইলে বৃহত্তর আন্দোলন, মোদী সরকারকে হুঁশিয়ারি মমতার

রান্নাঘরে আগুন লাগিয়ে দিয়েছেন মোদী। রান্নার গ্যাসের দাম ৮০০ টাকা থেকে ৪০০ টাকা করতে হবে নইলে মোদীকে সরতে হবে। জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে ই-স্কুটার চালিয়ে অভিনব প্রতিবাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি অভিযোগ করেছেন ,গরিব মানুষকে এবার না খেতে দিয়ে মারার প্ল্যান করছে মোদী সরকার। মোদী প্রধানমন্ত্রী হওয়ার আগে ৪০০ টাকা ছিল রান্নার গ্যাসের দাম।

জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে পথে মমতা

জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে পথে মমতা

জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে আজ শহরে অভিনব প্রতিবাদ দেখালেন তৃণমূল কংগ্রেস নেত্রী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কালীঘাট থেকে সকালে নবান্নে এলেন ই-স্কুটারে চেপে। ফিরহাদ হাকিম চালালেন আর পিছনে বসে এলেন মমতা। তবে নবান্ন থেকে ফেরার পথে চমকটাই ছিল সব থেকে বড়। নবান্ন থেকে নিজেই ই-স্কুটার চালিয়ে বেরিয়ে এলেন তিনি। অবশ্যই তাঁকে সহযোগিতা করেছেন দেহরক্ষীরা। কিন্তু দ্বিতীয় হুগলি সেতুর কাছে এসে নিজেই পিক আপ নিয়েছিলেন।

জ্বালানির দাম ৪০০ করতে হবে

জ্বালানির দাম ৪০০ করতে হবে

ই-স্কুটার চালিয়ে কালীঘাটে পৌঁছে সাংবাদিকদের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী। সেখান থেকে রান্নার গ্যাস এবং পেট্রোল-ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সরব হয়েছেন তিনি। মমতা দাবি করেছেন মোদী ক্ষমতায় আসার আগে ৪০০ টাকা ছিল রান্নার গ্যাসের দাম। মোদী ক্ষমতায় আসার পর সেই রান্নার গ্যাসের দাম বেড়ে ৮০০টাকা হয়েছে। আবার আগের দাম ফিরিয়ে দিতে হবে। অর্থাৎ ৮০০ টাকার রান্নার গ্যাসকে ৪০০টাকায় ফিরিয়ে আনতে হবে। নইলে বৃহস্তর আন্দোলনে নামার হুঙ্কার দিয়েছেন মমতা। এমনকী রান্নার গ্যাসের দাম না কমলে মোদীকে সরতে হবে বলে আন্দোলনের পারা চড়িয়েছেন মমতা।

অভিনব প্রতিবাদ

অভিনব প্রতিবাদ

একুশের ভোটমুখী বাংলায় আজ এক অভিনব প্রতিবাদ দেখল জনতা। পেট্রোল-ডিজেল আর রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় ই-স্কুটার চালালেন মমতা। মুখ্যমন্ত্রীকে এই প্রথম এভাবে দেখলেন রাজ্যবাসী। প্রতিবাদের ধরনে যে অনমনীয় মনোভাব স্পষ্ট করে দিয়েছেন মমতা সেটা আর বলার অপেক্ষা রাখে না। চাপ বাড়লে মমতা যেভাবে আগ্রাসী প্রতিবাদ শুরু করেন। যেমনটা তিনি করেছিলেন সিঙ্গুর-নন্দীগ্রামের ক্ষেত্রে একুশের ভোটের আগে আবার সেই ছবি দেখা গেল মমতার প্রতিবাদের ভাষায়। একেবারে জেদে ভর করেই ই-স্কুটার চালিয়ে কালীঘাটে ফিরলেন তিনি।

কেরসিন তেলে ভর্তুকি প্রত্যাহার

কেরসিন তেলে ভর্তুকি প্রত্যাহার

গত এক মাসে ১০০টাকা দাম বেড়েছে রান্নার গ্যাসের। কেরোনাসিন তেলের ভর্তুকি তুলে নিয়েছে মোদী সরকার।বাজারে কেরোসিন তেলও পাওয়া যাচ্ছে না। রাজ্যের ২ কোটি মানুষ এখনও কেরোসিন তেলের উপর নির্ভরশীল। কাজেই মোদী সরকারের এই নীতি কোনওভাবেই সমর্থন যোগ্য নয় বলে আক্রমণ শানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্র থেকে মোদী সরকারকে সরানোর ডাক দিয়েছেন মমতা।

অবাক করলেন প্রধানমন্ত্রী, রাহুল গান্ধীকে সব রঙের পদকে 'স্নান' করালেন নরেন্দ্র মোদী

English summary
West Bengal assembly election 2021:Mamata Banerjee want LPG gas price should be down Rs. 400
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X