• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড বৈঠকে ডাকা হয়নি, ডাকলে নিশ্চই যেতাম, করোনা পরিস্থিতি নিয়ে কেন্দ্রকে দায়ী করে তোপ মমতার

বাংলা দখলের জন্য গোটা দেশের মানুষকে বিপদে ফেলেছে মোদী সরকার। দেশের এই করোনা পরিস্থিতির জন্য তোপ দেগেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুরে সাংবাদিক বৈঠক করে মমতা অভিযোগ করেছেন কোভিড পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে তাঁকে ডাকা হয়নি। ডাকা হলে নিশ্চই তিনি যেতেন বলে জানিয়েছেন।

সপ্তম দফার ভোট আসানসোলে

সপ্তম দফার ভোট আসানসোলে

সপ্তম দফায় ভোট আসানসোলে। এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে সায়নী ঘোষকে। কিন্তু করোনার কারণে আর সায়নীর হয়ে আসানসোলে প্রচার করতে পারেননি তৃণমূল কংগ্রেস নেত্রী। পশ্চিম বর্ধমান জেলায় যেসব কেন্দ্রে ভোট রয়েছে সপ্তম দফায় সেই সব কেন্দ্রের দলীয় প্রার্থীদের নিয়ে সাংবাদিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। দেশের করোনা পরিস্থিতি ভয়াবহ হওয়ার জন্য মোদী সরকারকেই দায়ী করেছেন মমতা।

বৈঠকে ডাকা হয়নি

বৈঠকে ডাকা হয়নি

আজ করোনা পরিস্থিতি নিয়ে বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী। দশ রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন তিনি। সেই বৈঠকে ছিলেন না মমতা। সাংবাদিক বৈঠকে মমতা দাবি করেছেন তাঁকে বৈঠকে ডাকা হয়নি। ডাকলে তিনি নিশ্চই যেতেন। এর আগে একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ করেছেন কেন্দ্র। এবার উল্টো দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কোভিড পরিস্থিতিতে মোদীর বৈঠকে দেখা মিললনা মমতার, ভ্যাকসিন ইস্যুতে দিদির সুরেই সোচ্চার বাঘেলওকোভিড পরিস্থিতিতে মোদীর বৈঠকে দেখা মিললনা মমতার, ভ্যাকসিন ইস্যুতে দিদির সুরেই সোচ্চার বাঘেলও

গুজরাতে ভ্যাকসিন বেশি

গুজরাতে ভ্যাকসিন বেশি

ভ্যাকসিন নিয়ে রাজনীতি হচ্ছে আগেই অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সাংবাদিক বৈঠকে মমতা দাবি করেছেন গুজরাতকে সর্বাধিক ভ্যাকসিন যাচ্ছে। প্রায় ৬০ শতাংশ ভ্যাকসিন যাচ্ছে। আগে উত্তর প্রদেশে অক্সিজেন পাঠানো হচ্ছে। মোদী সরকার বাংলাকে ভাতে মারতে চাইছে। বাংলাতে পাতে মারতে চাইছে মোদী সরকার। বাংলা দখল করতে গিয়ে গোটা দেশকে বিপদে ফেলেছে মোদী সরকার।

মোদীকে নিশানা মমতার

মোদীকে নিশানা মমতার

করেনা পরিস্থিতি এই ভয়ঙ্কর অবস্থার জন্য দায়ী বিজেপি সরকার। কমিশন শেষ মুহুর্তে পদক্ষেপ করেছে। বিজেপির কথায় কাজ করেছে। সেকারণেই এতদিন করোনা পরিস্থিতি নিয়ে নিয়ে কোন পদক্ষেপ করেননি মোদী সরকার। তিনি অভিযোগ করেছেন কেন্দ্রীয় বাহিনীেক দিয়ে কাজ করাচ্ছে বিজেপি।

West Bengal Election : কোভিড আক্রান্তরাও ভোট দিন , বার্তা মুখ্যমন্ত্রীর

English summary
West Bengal Assembly Election 2021: Mamata Banerjee target PM Moi over Coronavirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X